SRHvsRCB: দুর্দান্ত জয়ের পর অধিনায়ক ডেভিড ওয়ার্নার একে দিলেন জয়ের শ্রেয় 1

আরসিবি আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএলের ৫২ তম ম্যাচ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে সানরাইজার্স হায়দ্রাবাদের দল ৫ উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে। এই ম্যাচ জেতার সঙ্গেই সানরাইজার্স পয়েন্টস টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছেন।

বোলারদের যায় জয়ের শ্রেয়

SRHvsRCB: দুর্দান্ত জয়ের পর অধিনায়ক ডেভিড ওয়ার্নার একে দিলেন জয়ের শ্রেয় 2

আইপিএল ২০২০-তে গত ম্যাচে জনি ব্যারেস্টোর বদলে ওপেনিং করার জন্য ঋদ্ধিমান সাহাকে সুযোগ দেওয়া হয়েছিল। দুই ম্যাচেই সাহা দুর্দান্ত প্রদর্শন করেন। গত ম্যাচে তিনি ম্যাচ অফ দ্য ম্যাচ পেয়েছিলেন। ওপেনিং পরিবর্তন নিয়ে অধিনায়ক ডেভিড ওয়ার্নার বলেন, “এই ম্যাচে আসার আগেই আমরা জানতাম যে এখন আমাদের টপ দুই দলকে হারাতে হবে। এখন আমাদের পরের ম্যাচ মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে খেলতে হবে। বিজয় শঙ্করের আহত হওয়া আমাদের জন্য মুশকিল পরিস্থিতি তৈরি করে দিয়েছে। আমরা নিজেদের টপ অর্ডারের জন্য যথেষ্ট কাজ করেছি। এই জয়ের সমস্ত শ্রেয় বোলারদের যায়”।

আমাদের দলে রয়েছে ভালো ভারসাম্য

SRHvsRCB: দুর্দান্ত জয়ের পর অধিনায়ক ডেভিড ওয়ার্নার একে দিলেন জয়ের শ্রেয় 3

শুরু ম্যাচগুলিতে সানরাইজার্স হায়দ্রাবাদের দলকে ব্যাটিংয়ে সংঘর্ষ করতে দেখা গিয়েছে। কিন্তু এখন দলের ব্যাটসম্যানরা ফর্মে ফিরে এসেছেন আর নিয়মিত ভালো পার্টনারশিপ হচ্ছে। অধিনায়ক ডেভিড ওয়ার্নার আগে আরও বলেন, “আমাদের দলে সঠিক ভারসাম্য রয়েছে আর আমরা ভালো পার্টনারশিপ পাচ্ছি। ৪ ওভারে ২০র কম স্কোরে থাকা ঠাট্টার মতো মনে হয়। উইকেট সামান্য স্লো থেকেছে। বোলারদের এর অনুকূল হতে হয়েছে। আজ রাত বোলাররা এটা ভালোভাবে পরিণাম দিয়েছে। আমার মনে হয় যে দুবাইয়ের মাঠে শিশির পড়ে। এটা একদমই আশ্চর্যের বিষয় ছিল না”।

জেসন হোল্ডার দুর্দান্ত অলরাউন্ডার

SRHvsRCB: দুর্দান্ত জয়ের পর অধিনায়ক ডেভিড ওয়ার্নার একে দিলেন জয়ের শ্রেয় 4

সানরাইজার্স হায়দ্রাবাদের জোরে বোলার জেসন হোল্ডার নিজের ৪ ওভারের স্পেলে ২৭ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন। ম্যাচ জেতার পর অধিনায়ক ডেভি ওয়ার্নার বলেন, “হোল্ডার একজন দুর্দান্ত অলরাউন্ডার। ওর মতো কোনো ব্যক্তির বিরুদ্ধে বাউন্ডার বোলিং করার জন্য আপনাকে এটা নিয়ে অনেক কাজ করতে হবে। এটা সেই স্থিরতার জন্য ভীষণই ভালো। আমরা জানতাম যে আমাদের আজ জিততে হবে আর আগামী ম্যাচেও এমনটাই হবে। ২০১৬য় আমাদের তিন ম্যাচ জিততে হত আর আমরা এমনটা করেছিলাম”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *