আইপিএল ২০২০: সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসনকে সরালো নেতৃত্ব থেকে, ইনি পেলেন দায়িত্ব

আইপিএল ২০২০র শুরু হতে এখন প্রায় এক মাসের কম সময় বাকি রয়েছে। টুর্নামেন্টের শুরু ২৯ মার্চ থেকে হতে চলেছে। তার আগে সমস্ত ফ্রেঞ্চাইজি নিজেদের প্রস্তুতিতে শেষ রূপ দিচ্ছে। এই তালিকায় সানরাইজার্স হায়দ্রাবাদ এখন অধিনায়ক কেন উইলিয়ামসনকে সরিয়ে দিয়েছে। তাকে ২০১৮ মরশুমে ডেভিড ওয়ার্নারকে ব্যান করার পর নেতৃত্ব দেওয়া হয়েছিল।

নতুন অধিনায়কের নাম ঘোষণা

আইপিএল ২০২০: সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসনকে সরালো নেতৃত্ব থেকে, ইনি পেলেন দায়িত্ব 1

সানরাইজার্স হায়দ্রাবাদ আবারো ডেভিড ওয়ার্নারকে অধিনায়ক করে দিয়েছে। দল তার অধিনায়কত্বেই আইপিএল ২০১৬য় খেতাব জিতেছিল। গত মরশুমে কেন উইলিয়ামসন অধিনায়ক আর ভুবনেশ্বর কুমার সহঅধিনায়ক ছিলেন। ক্রিকেট অস্ট্রেলিয়া ওয়ার্নারকে এক বছরের ব্যান করার পাশাপাশি এটাই ঘোষণা করেছিল যে তিনি কখনো অস্ট্রেলিয়ার অধিনায়ক হতে পারবেন না। তিনি আইপিএলে ৪৭টি ম্যাচে অধিনায়কত্ব করেছিলেন আর তিনি ২৫টি ম্যাচ জয় পেয়েছেন। তিনি দিল্লি ডেয়ারডেভিলসেরও অধিনায়ক ছিলেন।

ওয়ার্নারের এলো বয়ান

আইপিএল ২০২০: সানরাইজার্স হায়দ্রাবাদ কেন উইলিয়ামসনকে সরালো নেতৃত্ব থেকে, ইনি পেলেন দায়িত্ব 2

সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব পাওয়ার পর ডেভিড ওয়ার্নার প্রতিক্রিয়া জানিয়েছেন। এর সঙ্গেই তিনি কেন উইলিয়ামসন আর ভুবনেশ্বর কুমারকে তাদের গত দু বছরের অধিনায়কত্ব করার জন্যও ধন্যবাদ জানিয়েছেন। সানরাইজার্স হায়দ্রাবাদের তরফে প্রকাশ করা ভিডিয়োতে তিনি বলেছেন,

“আমি আসন্ন আইপিএল ২০২০র জন্য অধিনায়কত্ব দেওয়ার জন্য রোমাঞ্চিত। আমাকে আরো একবার দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ দেওয়ায় আমি ভীষণই কৃতজ্ঞ। আমি কেন আর ভুবিকে ধন্যবাদ দিতে চাই যে আপনারা গত কিছু বছরে যেভাবে নেতৃত্ব দিয়েছেন, তা দুর্দান্ত ছিল। আমি আপনাদের সমর্থনের জন্য আর খেলার জন্য আপনাদের অন্তর্দৃষ্টির জন্য তাকিয়ে থাকব। ম্যানেজমেন্টকে ধন্যবাদ আমাকে আরো একবার সুযোগ দেওয়ার জন্য। আমি এই বছর ওই আইপিএল ট্রফি আনার জন্য নিজের পুরো প্রচেষ্টা করব”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *