SRHvsMI: প্লে অফে পৌঁছনোর পর ডেভিড ওয়ার্নার ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিকে দিলেন চ্যালেঞ্জ

শারজাহের মাঠে আজ মুম্বাই ইন্ডিয়ান্স আর সানরাইজার্স হায়দ্রাবাদের দল মুখোমুখি হয়েছিল। যেখানে টসে জিতে ডেভিড ওয়ার্নার প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। যারপর মুম্বাই ইন্ডিয়ান্স প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৪৯ রান করে। যে লক্ষ্য তাড়া করে সানরাইজার্স হায়দ্রাবাদের দল এই ম্যাচ ১০ উইকেটে জিতে নেয়। এই ম্যাচ জয়ের সঙ্গেই তারা পয়েন্টস টেবিলে ২টি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছে।

প্লে অফ নিয়ে বললেন ডেভিড ওয়ার্নার

SRHvsMI: প্লে অফে পৌঁছনোর পর ডেভিড ওয়ার্নার ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিকে দিলেন চ্যালেঞ্জ 1

শারজাহের মাঠে সানরাইজার্স হায়দ্রাবাদের দল মুম্বাই ইন্ডিয়ান্সকে ১০ উইকেটে হারিয়ে দিয়েছে। এই জয়ের পর হায়দ্রাবাদের দল প্লে অফে পৌঁছে গিয়েছে। যে ব্যাপারে ম্যাচ শেষে নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে ডেভিড ওয়ার্নার বলেন, “পাঞ্জাবের বিরুদ্ধে খারাপ ভাবে হারের পর প্রত্যাবর্তন করা ভীষণই ভালো। ওরা কিছু খেলোয়াড়দের বিশ্রাম দিয়েছে কিন্তু ওদের এই মাঠে ১৫০ রানে ধরে রাখা ভীষোণ ভাল ছিল। বোলারদের অনেকটা শ্রেয় যায়, নদীম দুর্দান্ত ছিল। আমরা তখন ব্যাট হাতে ক্লিনিকল হোওয়ার চেষ্টা করছিলাম, আর এটা ভালো লাগে। আমরা চেষ্টা করে নিজের সর্বশ্রেষ্ঠ দিতে চাইছিলাম। আমরা ফ্রেঞ্চাইজির সমর্থন পেয়েছি। ওরা মহান আর এটা একটা পরিবারের মত। আমরা কখনও নিজেদের পেছিয়ে পড়া অনুভব করিনি। কিছু চোট আঘাত আমাদের সমস্যায় ফেলেছে কিন্তু আমরা তা থেকে এগিয়ে যেতে সফল থেকেছি”।

রশিদ খানকে নিয়ে বললেন অধিনায়ক ওয়ার্নার

SRHvsMI: প্লে অফে পৌঁছনোর পর ডেভিড ওয়ার্নার ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিকে দিলেন চ্যালেঞ্জ 2

জনি ব্যারেস্টকে দলে না রাখার ব্যাপারেও অধিনায়ক নিজের রায় দিয়েছেন। রশিদ খানকে নিয়ে বলতে গিয়ে ডেভিড ওয়ার্নার বলেন যে,
“কেন গত বছর চোটের কারণে বাদ পড়েছিল আর জনি ওর জায়গা নিয়ে নেয় আর ও একদম দুর্দান্ত ছিল। কিন্তু ফ্রেঞ্চাইজি ক্রিকেটে এমন হয়, আমরা কেবল চারজন বিদেশী খেলোয়াড় নিয়েই খেলতে পারতাম। আমরা ২০১৬য় দেখেছি, আমরা ওই পরিস্থিতিতে ছিলাম যেখানে আমাদের খেতাব জেতার জন্য প্রত্যেক ম্যাচ জিততে হত। রশিদ খানের থেকে ক্যাচ পড়ার পর ওর প্রতিক্রিয়া থেকে পড়ে যাওয়া সুযোগ দেখায় যে এটা ওর জন্য কতটা গুরুত্ব রাখে। যদি আমরা এই প্রদর্শন আর গতিকে আগামী ম্যাচে নিয়ে যেতে পারি তো আমরা বাস্তবে খুশি হব। নিজের দলকে দুর্দান্ত শুরু এনে দেওয়ায় আমি গর্বিত। সেটা আমার কর্তব্য, আমার কাজ”।

এলিমিনেটর ম্যাচ নিয়ে বললেন ওয়ার্নার

SRHvsMI: প্লে অফে পৌঁছনোর পর ডেভিড ওয়ার্নার ব্যাঙ্গালোর অধিনায়ক বিরাট কোহলিকে দিলেন চ্যালেঞ্জ 3

এখন এলিমিনেটর ম্যাচে বিরাট কোহলির বিরুদ্ধে খেলা নিয়ে বলতে গিয়ে ডেভিড ওয়ার্নার বলেছেন যে, “সৌভাগ্যবশর গত কিছু ম্যাচ দুর্দান্ত ছিল আর আমরা পজিটিভ ভাবে যেতে পেরেছি। ব্যাঙ্গালর একটা দুর্দান্ত দল, যার নেতৃত্ব বিরাট ভীষণ ভালভাবে করে। ওদের নিজেদের পক্ষে অনেক বিপদ রয়েছে। আমরা ওদের ২০১৬য় ফাইনালে হারিয়েছে আর ডু অর ডাই ম্যাচ খেলায় চ্যালেঞ্জের জন্য উৎসাহিত রয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *