আইপিএল ২০১৯ এর জন্য নতুন লুকে দলের সঙ্গে যোগ দিলেন ডেভিড ওয়ার্নার, হায়দ্রাবাদ জানাল দুর্দান্তভাবে স্বাগত

বল ট্যাম্পারিংয়ে ফাঁসার কারনে অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্না আইপিএল ২০১৮ খেলতে পারেননি। জানিয়ে দিই যে তিনি নিজের অধিনায়কত্বে ২০১৬য় সানরাইজার্স হায়দ্রাবাদকে চ্যাম্পিয়ন করেছিলেন। যদিও গত বছর তার না থাকার কারণে কেন উইলিয়ামসন দলকে ফাইনাল পর্যন্ত সফর করিয়েছিলেন। ফাইনালে চেন্নাই সুপার কিংসের হাতে সানরাইজার্স হায়দ্রাবাদকে হারের মুখে পড়তে হয়েছিল।

আইপিএল ২০১৯ এর জন্য ওয়ার্নার পৌঁছোলেন ভারতে
আইপিএল ২০১৯ এর জন্য নতুন লুকে দলের সঙ্গে যোগ দিলেন ডেভিড ওয়ার্নার, হায়দ্রাবাদ জানাল দুর্দান্তভাবে স্বাগত 1
এর মধ্যেই সানরাইজার্স হায়দ্রাবাদের প্রশংসকদের জন্য এক ভীষণই বড়ো খবর আসছে। আসলে আইপিএল ২০১৯এর জন্য ডেভিড ওয়ার্নার ভারত পৌঁছে গিয়েছেন। এই ব্যাপারে স্বয়ং সানরাইজার্স হায়দ্রাবাদ নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে জানিয়েছেন। সানরাইজার্স হায়দ্রাবাদ নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে ওয়ার্নারের ভারত আসার ছবি পোষ্ট করেছেন আর সেই সঙ্গে নিজেদের টুইতার হ্যান্ডেলে লেখে,
“ডেভিড ওয়ার্নার ফিরে এসেছেন, আমরা জানি, আপনারা ওনাকে দেখার অপেক্ষা করতে পারছেন না, দেখা যাক, তার এই ছবিতে কতগুলো রিটুইট আসে?”

এখানে দেখুন সানরাইজার্স হায়দ্রাবাদ দ্বারা করা টুইট

আইপিএল ২০১৯ এর জন্য নতুন লুকে দলের সঙ্গে যোগ দিলেন ডেভিড ওয়ার্নার, হায়দ্রাবাদ জানাল দুর্দান্তভাবে স্বাগত 2
Sunrisers Hyderabad’s cricketer David Warner bats during the Indian Premier League (IPL) cricket match against Mumbai Indians in Mumbai, India, Wednesday, April 12, 2017. (AP Photo/Rajanish Kakade)

দুর্দান্ত থেকেছে ডেভিড ওয়ার্নারের আইপিএল কেরিয়ার
আইপিএল ২০১৯ এর জন্য নতুন লুকে দলের সঙ্গে যোগ দিলেন ডেভিড ওয়ার্নার, হায়দ্রাবাদ জানাল দুর্দান্তভাবে স্বাগত 3
জানিয়ে দিই যে ডেভিড ওয়ার্নারের আইপিএল কেরিয়ার দুর্দান্ত থেকেছেন। তিনি নিজের খেলার ১১৪টি ম্যাচে ৪০.৫৫ গড়ে এবং ১৪২.১২ স্ট্রাইক রেটে ৪০১৪ রান করেছেন। তিনি আইপিএলে ৩টি সেঞ্চুরি আর ৩৬টি হাফসেঞ্চুরি করেছেন। যদিও আইপিএল ২০১৯ এ তিনি দলের হয়ে অধিনায়ক হিসেবে নন বরং একজন সাধারণ খেলোয়াড় হিসেবে খেলবেন। দলের অধিনায়কত্ব গত বছর অ্যারেঞ্জ ক্যাপ জেতা কেন উইলিয়ামসনের হাতেই থাকবে। যদিও নিজের আইপিএলের অভিজ্ঞতা নিয়ে ডেভিড ওয়ার্নার দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের একজন থাকবেন। তিনি আইপিএল ২০১৭য় অরেঞ্জ ক্যাপ জিতেছিলেন। আইপিএল ২০১৯এও তার অরেঞ্জ ক্যাপের দিকে নজর থাকবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *