'যেন ফলের দোকানে দাঁড়ায়ে আছে ....' পাকিস্তানের নতুন জার্সি দেখে খিল্লি উড়ালেন প্রাক্তন ক্রিকেটার !! 1

আগামী ১৬ই অক্টোবর থেকে অস্ট্রেলিয়ার শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে ব্যস্ত সব ক্রিকেট দল। কেউ দ্বিপাক্ষিক সিরিজ খেলছেন আবার কেউ কেউ নিজ দেশে অনুশীলনে মগ্ন। এর আগেও অনেক দেশ নিজেদের নতুন জার্সি লঞ্চ করেছে। একই তালিকায় রয়েছে পাকিস্তানও। এদিকে নতুন জার্সি নিয়ে কটাক্ষ করেছেন তাদের প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়া। তিনি একে ‘ফলের দোকানের’ সঙ্গে তুলনা করেছেন।

নতুন জার্সি দেখে কটাক্ষ

'যেন ফলের দোকানে দাঁড়ায়ে আছে ....' পাকিস্তানের নতুন জার্সি দেখে খিল্লি উড়ালেন প্রাক্তন ক্রিকেটার !! 2

পাকিস্তান সম্প্রতি তাদের নতুন জার্সি-কিট লঞ্চ করেছে। একই সময়ে ভারত তাদের নতুন জার্সি চালু করেছে। শুধু ভক্তরাই নয়, পাকিস্তানের কিট নিয়ে মুগ্ধ হতে পারেননি প্রাক্তন ক্রিকেটার দানিশ কানেরিয়াও। তিনি পাকিস্তানের কিটকে ‘ফ্রুট নিনজা’ গেমের সাথে তুলনা করেছেন। এই খেলায় অনেক ফল দেখা যায় যা কেটে ফেলতে হয়।

ফলের দোকানের সাথে তুলনা

'যেন ফলের দোকানে দাঁড়ায়ে আছে ....' পাকিস্তানের নতুন জার্সি দেখে খিল্লি উড়ালেন প্রাক্তন ক্রিকেটার !! 3

দানিশ কানেরিয়া তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “প্রথমে আমাকে পাকিস্তানের কিট নিয়ে কথা বলতে হবে। এটা দেখতে অনেকটা তরমুজের মতো… ‘ফ্রুট নিনজা’ নামে একটা খেলা আছে, সেখানে আপনি ফল কাটবেন… মনে হচ্ছে পাকিস্তানের জার্সিতে অনেক ফল মেশানো হয়েছে। এটা গাঢ় সবুজ হওয়া উচিত ছিল। দেখে মনে হচ্ছে আপনি ফলের দোকানে দাঁড়িয়ে আছেন। ভারতীয় দলের জার্সিও হালকা রঙের, গাঢ় রঙের হওয়া উচিত। নিস্তেজ রঙে, তোমাকে নিস্তেজ দেখাচ্ছে।”

এখুনি নিতে হবে প্রস্তুতি

'যেন ফলের দোকানে দাঁড়ায়ে আছে ....' পাকিস্তানের নতুন জার্সি দেখে খিল্লি উড়ালেন প্রাক্তন ক্রিকেটার !! 4

কানেরিয়া আরও বলেন, “টি-২০ বিশ্বকাপ শুরু হতে এখন খুব কম সময় বাকি। এশিয়া কাপের পর আমরা উভয় দলের (ভারত ও পাকিস্তান) কাছ থেকে যে ধরনের পারফরম্যান্স আশা করছিলাম তা আর দেখা যায়নি। একটি ইংল্যান্ডের কাছে এবং অন্যটি অস্ট্রেলিয়ার কাছে হেরেছে। দুটি এশিয়ান পাওয়ার হাউস কী করছে? সময় খুব কম এবং আপনাকে প্রস্তুত হতে হবে।”

Leave a comment

Your email address will not be published.