দানিশ কানোরিয়ার বাহানায় বিজেপি কংগ্রেসকে করল কটাক্ষ, বলল এখনো করবে CAA বিরোধিতা?

প্রাক্তন পাকিস্তানী দিগগজ জোরে বোলার শোয়েব আকতার কাল সকলকে চমকে দিয়ে একটি বড়ো বয়ান দিয়েছিলেন। তিনি বলেছিলেন যে দানিশ কানোরিয়ার হিন্দু হওয়ার কারণে বেশকিছু খেলোয়াড় তার সঙ্গে বৈষম্যমূলক আচরণ করতেন। যারপর দানিশ কানোরিয়া এটা নিয়ে সহমত প্রকাশ করেছিলেন। এই বিষয়টি নিয়ে বিজেপি সোশ্যাল মিডিয়ায় কংগ্রেসকে সিএএ নিয়ে কটাক্ষ করেছে।

দানিশ কানোরিয়ার বাহানায় বিজেপি কংগ্রেসকে করল কটাক্ষ

দানিশ কানোরিয়ার বাহানায় বিজেপি কংগ্রেসকে করল কটাক্ষ, বলল এখনো করবে CAA বিরোধিতা? 1

গতকাল প্রাক্তন পাকিস্তানী খেলোয়াড় শোয়েব আকতার বড়ো বয়ান দিয়ে বলেছিলেন যে পাকিস্তানী দলে দানিশ কানোরিয়ার সঙ্গে বৈষম্যমূলক আচরণ করা হতো। কারণ তিনি একজন হিন্দু ছিলেন। বেশকিছু খেলোয়াড় তার সঙ্গে খাবার খেতেও রাজি হত না। যারপর দানিশ কানোরিয়া এই বিষয়ে সহমতি প্রকাশ করে সেই খেলোয়াড়দের নাম ঘোষণা করার কথা বলেন। যারপর এই বিষয়টি ছড়িয়ে পড়ে এবং ভারতেও পৌঁছে যায়। যারপর কর্ণাটক বিজেপি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে বলেছে যে,

“শোয়েব আকতার জানিয়েছেন পাকিস্তানী ক্রিকেটার দানিশ কানোরিয়ার সঙ্গে খাবার খেত না, লাগাতার তাকে অপমান করত কারণ তিনি একজন হিন্দু ছিলেন। আপনারা পাকিস্তানে মুসলমানদের হাতে নিপীড়িত সংখ্যালঘুদের যন্ত্রণাকে কল্পণা করতে পারেন। ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেস এখনো আপনারা এটাকে সমর্থন করছেন? লজ্জাজনক!”

এর আগে অমিত মালবীয়ও কংগ্রেশকে করেছেন কটাক্ষ

দানিশ কানোরিয়ার বাহানায় বিজেপি কংগ্রেসকে করল কটাক্ষ, বলল এখনো করবে CAA বিরোধিতা? 2

কর্ণাটক বিজেপির আগে বিজেপির আইটি সেলের সঙ্গে যুক্ত অমিত মালবীয় শোয়েব আকতারের বয়ানকে হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ায় কংগ্রেসকে কটাক্ষ করে বলেছিলেন যে,

“যদি দানিশ কানোরিয়ার মতো আন্তর্জাতিক ক্রিকেটারের সঙ্গে পাকিস্তানে এই ধরণে ব্যবহার হচ্ছে তো ভাবুন যে অমুসলিমদের সঙ্গে কি ধরণে ব্যবহার হয়। যদি এই অবস্থায় সিএএ এই শরণার্থীদের সাহায্য করে, তো মুসলিম, কংগ্রেস আর কমিউনিস্টরা কেনো বিরোধ করছেন”।

শোয়েব আকতারকে ধন্যবাদ জানিয়েছিলেন দানিশ কানোরিয়া

দানিশ কানোরিয়ার বাহানায় বিজেপি কংগ্রেসকে করল কটাক্ষ, বলল এখনো করবে CAA বিরোধিতা? 3

যবে থেকে এই কথা শোয়েব আকতার বলেছেন তারপর থেকে দানিশ কানোরিয়া সবার আগে শোয়েব আকতারকে ধন্যবাদ জানিয়েছেন আর তারপর তিনি জানিয়েছেন যে কভাবে পাকিস্তানের ড্রেসিংরুমে তার সঙ্গে বৈষম্যমূলক আচরণ হতো। এর সঙ্গেই দানিশ এখন বলেছেন যে তিনি সে খেলোয়াড়দের নামও জানাবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *