এই ভারতীয় ব্যাটসম্যানকে নিউজিল্যান্ডের দলে দেখতে চান ড্যানিয়েল ভেত্তরি

নিউজিল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক ড্যানিয়েল ভেত্তরিকে ভারতে যথেষ্ট পছন্দ করা হয়। সম্প্রতিই তিনি ইএসপিএনের সঙ্গে একটি র্যা পিড ফায়ার রাউন্ড খেলেছেন, যেখানে তিনি বেশকিছু ইন্টারেস্টিং কথা জানিয়েছেন। এই র্যাফপিড ফায়ারে ড্যানিয়েল ভেত্তরি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, যার সঙ্গে তিনি আইপিএলে কাজ করেছেন, তাকে নিউজিল্যাণ্ড দলে রাখার কথা বলেছেন।

সুযোগ পেলে বিরাট কোহলিকে বাছবেন ভেত্তরি

এই ভারতীয় ব্যাটসম্যানকে নিউজিল্যান্ডের দলে দেখতে চান ড্যানিয়েল ভেত্তরি 1

নিউজিল্যান্ডের অলরাউন্ডার খেলোয়াড় ড্যানিয়েল ভেত্তরি ইএসপিএন ক্রিকইনফোর সঙ্গে র্যা্পিড রাউন্ড ফায়ার খেলেছেন। তাতে খন ভেত্তরিকে জিজ্ঞাসা করা হয় যে যদি তাকে অন্য কোনো দেশ থেকে একটি খেলোয়াড়কে নিজের দলে বাছার সুযোগ দেওয়া হয় তো তিনি কাকে বাছবেন। এই প্রশ্নে ভেত্তরি কোনো সময় নষ্ট না করে টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির নাম নিয়েছেন। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি তিন ফর্ম্যাটের মহান ব্যাটসম্যান। আপনাদের জানিয়ে দিই যে ড্যানিয়েল ভেত্তরি আইপিএলের ফ্রেঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে বিরাট কোহলির অধিনায়কত্বে খেলোয়ায়ড় আর কোচিং স্টাফ হিসেবে ৬টি মরশুম পর্যন্ত কাজ করেছেন। এই কারণে অলরাউন্ডার খেলোয়াড় বিরাটের সঙ্গে অনফিল্ড এবং অফফিল্ড যথেষ্ট দীর্ঘ সময় কাটিয়েছেন।

রাহুল দ্রাবিড়ের সামনে বোলিং করা মুশকিল

এই ভারতীয় ব্যাটসম্যানকে নিউজিল্যান্ডের দলে দেখতে চান ড্যানিয়েল ভেত্তরি 2

অলরাউন্ডারের কাছে যখন প্রশ্ন করা হয় যে কোন ব্যাটসম্যানের সামনে বোলিং করতে সবচেয়ে বেশি সমস্যা হয়েছে তো ভেত্তরি টিম ইন্ডিয়ার তারকা রাহুল দ্রাবিড়ের নাম নিয়েছেন। আর যখন ভেত্তরিকে প্রশ্ন করা হয় যে আইপিএলে দলে খেলা মুশকিল মনে হয়েছে নাকি কোচিং করানো… তো ভেত্তরি কোচিং করানোকে মুশকিল বলে জানিয়েছেন। সেই সঙ্গে ড্যানিয়েল ভেত্তরি ডাল মাখখনিকে নিজের ফেবারিট খাবার বলেছেন।

ভেত্তরির ক্রিকেট কেরিয়ার

এই ভারতীয় ব্যাটসম্যানকে নিউজিল্যান্ডের দলে দেখতে চান ড্যানিয়েল ভেত্তরি 3

নিউজিল্যান্ডের খেলোয়াড় ড্যানিয়েল ভেত্তরি টেস্ট ক্রিকেটে ১১৩টি ম্যাচে ৩০.০০ গড়ে ৪৫৩১ রান করেছেন আর ৩৬২টি উইকেট নিয়েছেন। ওয়ানডে ক্রিকেটে ২৯৫টি ম্যাচে ১৭.৫৩ গড়ে ২২৫৩ রান আর ৩০৫টি উইকেট নিয়েছেন। টি-২০তে ৩৪টি ম্যাচে তিনি ২০৫ রান আর ৩৮টি উইকেট নিয়েছেন।

এখানে দেখুন ড্যানিয়েল ভেত্তরির পুরো র‍্যাপিড ফায়ার

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *