দিল্লি টি-২০ চলাকালীন ভারতীয় দলের উপর হামলার বিপদ, বিরাটকে চিঠি লিখে চ্যালেঞ্জ

ভারত আর বাংলাদেশের মধ্যে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ ৩ নভেম্বর খেলা হবে। তিন ম্যাচের এই সিরিজের প্রথম ম্যাচ দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে। গত মাসেই ফিরোজ শাহ কোটলার নাম পরিবর্তন করে অরুণ জেটলি স্টেডিয়াম করা হয়েছে। বিরাট কোহলিকে টি-২০ সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে।

হামলার বিপদ

বিরাট কোহলির জায়গায় কেএল রাহুল নন বরং এই খেলোয়াড় পেতে পারেন ৩ নম্বরে জায়গা

দিল্লিতে হতে চলা টি-২০ ম্যাচ চলাকালীন ভারতীয় দলের উপর হামলার বিপদ রয়েছে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সুরক্ষা এজেন্সি এনআইকে একটি চিঠি পাঠানো হয়েছে যেখানে বলা হয়েছে যে দলের উপর ঘাতক হামলার বিপদ রয়েছে। বাংলাদেশ দল ম্যাচের জন্য বুধবার দিল্লিতে পৌঁছে যাবে অন্যদিকে ভারতীয় খেলোয়াড়রাও দ্রুতই পৌঁছতে চলেছে। দক্ষিণ আফ্রিকাকে টেস্ট সিরিজে মাত দেওয়ার পর ভারতীয় খেলোয়াড়রা বিশ্রাম করছেন।

বিরাট কোহলির নাম

দিল্লি টি-২০ চলাকালীন ভারতীয় দলের উপর হামলার বিপদ, বিরাটকে চিঠি লিখে চ্যালেঞ্জ 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি যতই বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে অংশ না নিন, কিন্তু কোজহিকেড়ের অল ইন্ডিয়া লস্করের তালিকায় বিরাট কোহলির নাম রয়েছে। এবিপি নিউজের মতে ন্যাশানাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)অল ইন্ডিয়া লস্করের তরফে একটি চিঠি দেওয়া হয়েছে আর তাতে বিরাট কোহলির নাম রয়েছে। বিরাট কোহলি ছাড়া এই তালিকায় ভারতীয় রাষ্টপতি রামানন্দ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, হোমমিনিস্টার অমিত শাহ, সুরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, জম্মু-কাশ্মীরের প্রাক্তন রাজ্যপাল সতপাল মালিক, অর্থমন্ত্রী নির্মলা সীতারমন, জেপি নড্ডা, লালকৃষ্ণ আদবানী আর মোহন ভগবতের নামও শামিল রয়েছে।

আগেও এসেছিল চিঠি

দিল্লি টি-২০ চলাকালীন ভারতীয় দলের উপর হামলার বিপদ, বিরাটকে চিঠি লিখে চ্যালেঞ্জ 2

ভারতীয় দল বিশ্বকাপের পর ওয়েস্টইন্ডিজ সফরে গিয়েছিল। এই সফরের আগে বিসিসিআইয়ের কাছে ভারতীয় দলের উপর হামলা হওয়া নিয়ে চিঠি এসেছিল কিন্তু সেখানে এমন কিছুই হয়নি। এখন রাজনেতাদের সঙ্গে অধিনায়ক বিরাট কোহলির নাম আসার পর সুরক্ষা বাড়ানো হতে পারে। বিরাট বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য দলের সঙ্গে যোগ দেবেন। টেস্ট সিরিজের ম্যাচ ইন্দোর আর কলকাতায় খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *