দক্ষিণ আফ্রিকার স্পীড স্টার ডেল স্টেইন রাহুল দ্রাবিড়কে নন এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আসল দ্যা ওয়াল 1

বিশ্ব এই মুহূর্তে করোনা ভাইরাসে আক্রান্ত। করোনার আতঙ্কের সামনে সকলকেই অসহায় আর উপায়হীন দেখাচ্ছে। এই কারণে বিশ্বজুড়ে লকডাউনের পরিস্থিতি চলছে। করোনার থেকে মুক্তি পাওয়ার জন্য কোনো উপায়ন্তর না দেখে সমস্ত দেশগুলিতে লকডাউন চলছে। এই অবস্থায় সকলেই নিজের নিজের বাড়িতে বন্দী।

করোনার বন্ধের মধ্যেই ডেল স্টেইনের সোশ্যাল মিডিয়ায় প্রশ্নোত্তর

দক্ষিণ আফ্রিকার স্পীড স্টার ডেল স্টেইন রাহুল দ্রাবিড়কে নন এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আসল দ্যা ওয়াল 2

করোনার কারণে সাধারণ মানুষের মতোই ক্রিকেটারাও নিজের নিজের বাড়িতে বন্ধী। এখন যে ক্রিকেটারদের মাঠে বিস্ফোরণ ঘটাতে দেখা যেতে তারা এই এই অফ টাইমকে কীভাবে বাড়িতে কাটাবে, ফলে তারা সোশ্যাল মাধ্যমকে সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন। গত কিছু দিনে দেখা গিয়েছে যে বেশকিছু ক্রিকেটার নিজের তরফে সোশ্যাল মিডিয়াতেই প্রশ্ন উত্তরের খেলা চালু করেছেন, যার মধ্যে এবার দক্ষিণ আফ্রিকার জোরে বোলার ডেল স্টেইনকেও দেখা গেলো।

ডেল স্টেইন নিজের বিরুদ্ধে খেলা পাঁচজন সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানের নাম জানালেন

দক্ষিণ আফ্রিকার স্পীড স্টার ডেল স্টেইন রাহুল দ্রাবিড়কে নন এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আসল দ্যা ওয়াল 3

এর মধ্যে ডেল স্টেইনকে এক সমর্থক সোশ্যাল মিডিয়ায় একটি প্রশ্ন করেছেন, যেখানে তাকে তার কেরিয়ারে তার বিরুদ্ধে খেলা পাঁচজন সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়েছে। ডেল স্টেইন যার জবাবে ওই ব্যাটসম্যানদের স্পেশালিটির সহ জবাব দিয়েছেন। ডেল স্টেইন জবাব দিয়ে জানিয়েছেন যে, “সকলেই দুর্দান্ত ছিলেন। রিকি পন্টিং উৎকৃষ্ট ব্যাটসম্যান ছিলেন। শচীন তেন্ডুলকর তো দেওয়াল ছিলেন, রাহুল দ্রাবিড়, ক্রিস গেইল আর কেভিন পিটারসনও দুর্দান্ত ছিলেন”।

রাহুল দ্রাবিড়কে নয় শচীনকে জানালেন দেওয়াল

দক্ষিণ আফ্রিকার স্পীড স্টার ডেল স্টেইন রাহুল দ্রাবিড়কে নন এই ভারতীয় খেলোয়াড়কে বললেন আসল দ্যা ওয়াল 4

আমরা সকলেই জানি যে ভারতের প্রাক্তন তারকা ব্যাটসম্যান রাহুল দ্রাবিড় দ্যা ওয়াল নামে পরিচিত। রাহুল দ্রাবিড়কে দেওয়া হিসেবে মনে করা হয় কিন্তু এখানে ডেল স্টেইন এখানে শচীনকে দ্যা ওয়াল বলেছেন, যা সত্যিই ভীষণই আলাদা বলা যেতে পারে। শচীন তেন্ডুলকরকে প্রথমবার কেউ ওয়াল বলেছেন। এমনিতে রাহুল দ্রাবিড়কেই ক্রিকেট জগতে দ্যা ওয়াল নামে চেনা হয়। ডেল স্টেইনকে এছাড়াও একজন সমর্থক প্রশ্ন করে যে আপনি স্পট ফিক্সিংয়ে কত টাকা নেন। তো জবাবে স্টেন ক্ষুব্ধ হয়ে যান আর তিনি সেই ইউজারকে ব্লক করে দেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *