অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে এই ঘটনায় ইংল্যান্ডের কোচকে করতে হল ফিল্ডিং

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে ইংল্যান্ডের খেলোয়াড়দের আহত হওয়া পর এমন কিছু দৃশ্য দেখতে পাওয়া গেল যা দেখার পরও বিশ্বাস হচ্ছিল না। কারণ ইংল্যান্ডের জোরে বোলার মার্ক উড আর জোফ্রা আর্চারের আহত হওয়ার পর প্রাক্তন অধিনায়ক আর বর্তমান কোচের ভূমিকা পালন করা পল কলিংউড স্বয়ং মাঠে আসার সিদ্ধান্ত নেন যা পরে মানুষের কাছে আশ্চর্যের বিষয় হয়ে দাঁড়ায়।

মার্ক উডের জায়গায় ফিল্ডিং করতে নেমেছিলেন জোফ্রা আর্চার

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে এই ঘটনায় ইংল্যান্ডের কোচকে করতে হল ফিল্ডিং 1

ইংল্যান্ডের অধিনায়ক হিসেবে ২০১০এর টি-২০ বিশ্বকাপে চ্যাম্পিয়ন করা ফিল্ডিং কোচ পল কলিংউডকে ফিল্ডিং করতে মাঠে নামতে হয়। আর্চার যিনি ফিল্ডিং করার সময় আহত হয়ে যান। আর্চারও মার্ক উডের জায়গায় ফিল্ডিং করতে নেমেছিলেন, মার্ক উডের চতুর্থ ওভারে বোলিং করার সময় মাংসপেশিতে টান ধরে যায় যারপর তাকে মাঠের বাইরে চলেযেতে হয়। এর আগেও ইংল্যাণ্ডের দুই খেলোয়াড় আহত হয়েছেন,তাদের মধ্যে রয়েছেন অধিনায়ক ইয়োন মর্গ্যান এবং স্পিনার আদিল রশিদ যারা এই মুহূর্তে চোটের কারণে দলের বাইরেও রয়েছেন।

আর্চারের আহত হওয়ার পর কোচ স্বয়ং নামলেন ফিল্ডিং করতে

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে এই ঘটনায় ইংল্যান্ডের কোচকে করতে হল ফিল্ডিং 2

কলিংউডের কথা ধরা হলে তিনি ইংল্যাণ্ডের হয়ে দুর্দান্ত যোগদান দিয়েছেন। ২০০১ থেকে ২০১১র মধ্যে তিনি ইংল্যাণ্ডের হয়ে ১৯৭টি একদিনের ম্যাচে দলের সঙ্গে ছিলেন। এর মধ্যে তিনি ৫০০০ এরও বেশি রান করেন। সেই সঙ্গে তিনি ১১১টি উইকেটও নেন। তিনি ৬৮টি টেস্ট আর ৩৬টি টি-২০ ম্যাচেও দলের প্রতিনিধিত্ব করেন। যদিও এই সময় তিনি দলের সঙ্গে সহায়ক কোচের ভূমিকায় রয়েছেন।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে এই ঘটনায় ইংল্যান্ডের কোচকে করতে হল ফিল্ডিং 3

Leave a comment

Your email address will not be published.