ধোনিকে নিয়ে বলে হারের পরও শ্রেয়স আইয়ার চেন্নাইয়ের সঙ্গে জিতলেন পুরো ভারতের মন 1

চেন্নাই সুপার কিংস দিল্লি ক্যাপিটালসের দলকে আইপিএল ২০১৯ এর ৫০তম লীগ ম্যাচে ৮০ রানের ব্যবধানেহারিয়ে দিয়েছে। এই ম্যাচে প্রথমে ব্যাটিং করে চেন্নাই সুপার কিংস নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৯ রানের স্কোর করে। এই লক্ষ্যের তাড়া করতে নেমে দিল্লি ক্যাপিটালসের দল ১৬.২ ওভারে মাত্র ৯৯ রানেই আউট হয়ে যায়।

হার থেকে আমাদের নিতে হবে শিক্ষা

ধোনিকে নিয়ে বলে হারের পরও শ্রেয়স আইয়ার চেন্নাইয়ের সঙ্গে জিতলেন পুরো ভারতের মন 2

দিল্লি ক্যাপিটালসের হারের পর নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে দিল্লির অধিনায়ক শ্রেয়স আইয়ার বলেন,

“হ্যাঁ, এই হার বাস্তবে আমাদের প্রভাবিত করতে চলেছে। যেভাবে আমরা খেলেছি, তার আশা ছিল না। যদিও প্লে অফের ম্যাচ খেলার আগে আমাদের জন্য এটা একটা ভাল বাস্তবিকতা, কারণ প্লে অফের ম্যাচ হাই প্রেসার হবে আর সেখানে ভুল করার বেশি জায়গা থাকবে না।
আমাদের দলের ক্ষমতাগুলোকে দোষ দেব না, কিন্তু আমরা স্মার্ট ক্রিকেট খেলিনি। আমাদের অদের ১৮০র আগেই আউট করে ফেলা উচিৎ ছিল, কিন্তু আমরা এমনটা করতে ব্যর্থ হয়েছি, আমার মনে হয় যে আমাদের এই ম্যাচে নিজেদের কিছু ভুল জানতে পেরেছি আর আমাদের এটা থেকে এখন শিক্ষা নেওয়ার প্রয়োজন রয়েছে”।

ধোনি বিদ্যুতগতিতে করেছেন আমার স্ট্যাম্পিং

ধোনিকে নিয়ে বলে হারের পরও শ্রেয়স আইয়ার চেন্নাইয়ের সঙ্গে জিতলেন পুরো ভারতের মন 3

নিজের স্ট্যাম্প আউট হওয়া নিয়ে শ্রেয়স আইয়ার বলেন,

“আমি যে ধরণের স্ট্যাম্পিং আউট হয়েছি, তার জন্য আমি নিজেকে দোষ দেব না, বরং এর জন্য ধোনি ভাইকে শ্রেয় দেওয়া উচিৎ, যে উনি বিদ্যুতগতিতে আমার স্ট্যাম্পিং করেছেন। এই অবস্থায় ক্রিজে ফিরে আসা ভীষণই মুশকিল ছিল”।

আমাদের রাবাদার অভাব অনুভূত হয়েছে

ধোনিকে নিয়ে বলে হারের পরও শ্রেয়স আইয়ার চেন্নাইয়ের সঙ্গে জিতলেন পুরো ভারতের মন 4

কাগিসো রাবাদার বিশ্রাম নেওয়া নিয়ে কথা বলতে গিয়ে শ্রেয়স আইয়ার বলেন,

“আমরা জানি যে রাবাদার কাছে কি ক্ষমতা রয়েছে। ও বিশষভাবে স্লগওভারের এক অদ্ভুত বোলার। নিশ্চিতভাবে আজ আমদের ওর অভাব অনুভূত হয়েছে। কিন্তু ওর একটা বিশ্রামের প্রয়োজন ছিল। ওর পিঠের নীচে কিছু সমস্যা ছিল, এই কারণে আমরা ওকে বিশ্রাম দেওয়া উচিৎ মনে করেছি। আমার বিশ্বাস রয়েছে যে পরের ম্যাচে ও শক্তিশালীভাবে ফিরে আসবেন”।

টপ-২এ জায়গা করা নিয়ে তিনি নিজের বয়ানে আগে বলেন,

“যতই আজ আমরা ম্যাচ হেরে যাই,কিন্তু আমার আশা রয়েছে যে এখনো আমাদের দল টপ-২এ জায়গা করতে পারে আর ফাইনালে পৌঁছোনোর জন্য দুটি সুযোগ নিতে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *