CSK vs RR: স্টিভ স্মিথ এই খেলোয়াড়কে দিলেন চেন্নাইয়ের বিরুদ্ধে পাওয়া জয়ের শ্রেয়

রাজস্থান রয়্যালস নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে আইপিএল ২০২০-র চতুর্থ ম্যাচে চেন্নাই সুপার কিংস দলকে ১৬ রানে হারিয়ে দিয়েছে। এই জয়ে অধিনায়ক স্টিভ স্মিথকে যথেষ্ট খুশি দেখিয়েছে। তিনি নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে এই জয়ের শ্রেয় সঞ্জু স্যামসনকে দিয়েছেন আর তার জমিয়ে প্রশংসা করেছেন।

সঞ্জু স্যামসন ভীষণই ভালো খেলেছেন

CSK vs RR: স্টিভ স্মিথ এই খেলোয়াড়কে দিলেন চেন্নাইয়ের বিরুদ্ধে পাওয়া জয়ের শ্রেয় 1

সঞ্জু স্যামসন এই ম্যাচে ৩২ বলে ৭৪ রানের ইনিংস খেলেন। তার এই ইনিংসের সৌজন্যে রাজস্থান রয়্যালস চেন্নাইয়ের মতো মজবুত দলকে হারাতে সফল হয়েছে। স্টিভ স্মিথ জয়ের পরে নিজের বয়ানে বলেন, “আমার মনে হয় যে জোফ্রা আর্চার শেষ ওভারে যে ছক্কা মেরেছিল সেটা অবিশ্বসনীয় ছিল আর ওই শটগুলি আমাদের স্কোরকে একটি বড়ো স্কোর বানিয়ে দিয়েছে। সঞ্জু স্যামসন ভীষণই ভালো খেলেছে, ও যে বলই মারছিল, তা ছক্কার জন্য যাচ্ছিল। ওকে খেলতে দেখার আমি দারুণ আনন্দ পেয়েছি। এমএস শেষে কিছু ভালো শটস খেলেছে, আর ফাফও। কিন্তু আমরা জয় পেয়েছি যা আমাদের শিবিরের জন্য ভীষণই ভালো বিষয়”।

বাটলারের মতো খেলোয়াড়কে ওপেনিং স্লট থেকে দূরে রাখা মুশকিল

CSK vs RR: স্টিভ স্মিথ এই খেলোয়াড়কে দিলেন চেন্নাইয়ের বিরুদ্ধে পাওয়া জয়ের শ্রেয় 2

স্মিথ সংকেত দিয়েছেন যে আগামী ম্যাচগুলিতে জোস বাটলার দলের হয়ে ওপেনিং করবেন। তবে আজ তিনি ম্যাচে খেলেননি। স্টিভ স্মিথ আগে নিজের বয়ানে বাটলারকে নিয়ে বলেন, “জোশ বাটলার একজন গুণমান সম্পন্ন খেলোয়াড় আর আমরা দেখব যে ও যখন ফিরে আসবে তখন কী হয়। ওর মতো কোনো ব্যক্তিকে ওপেনিং স্লট থেকে দূরে রাখা মুশকিল”।

আমরা টুর্নামেন্ট আগেও ভালো করার দিকে দেখছি

CSK vs RR: স্টিভ স্মিথ এই খেলোয়াড়কে দিলেন চেন্নাইয়ের বিরুদ্ধে পাওয়া জয়ের শ্রেয় 3

সেই সঙ্গে তিনি বোলারদের নিয়ে কথা বলতে গিয়ে বলেছেন, “বোলারদের জন্য ফুল লেংথের বল করে বাঁচা মুশকিল ছিল, এই কারণে এটা গুরুত্বপুর্ণ ছিল যে বলের দীর্ঘতা পেছিয়ে দেওয়া। লেগ স্পিনাররা নিজেদের উচ্চতার সঙ্গে ভীষণই ভালো ছিল, বিশেষ করে শ্রেয়স গোপাল, ও সবসময়ই ভালো বোলিং করে। আমরা টুর্নামেন্টে আগেও ভালো করার দিকে দেখছি আর এর জন্য ছেলেরা তৈরিও”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *