CSKvsKKR: ইয়োন মর্গ্যান একে করলেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী

চেন্নাই সুপার কিংস আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে আইপিএল ২০২০-র ৪৯তম ম্যাচ দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা হয়েছে। যেখানে কেকেআরের দেওয়া ১৭৩ রানের লক্ষ্যকে চেন্নাই সুপার কিংস হাসিল করে নেয় সেই সঙ্গে ৬ উইকেটে এক দুর্দান্ত জয় হাসিল করে। এই জয়ের সঙ্গেই চেন্নাই সুপার কিংসের খাতায় ২ পয়েন্টস জমা হয়ে গিয়েছে।

শিশিরের কারণে বোলিং করা চ্যালেঞ্জিং হয়ে গিয়েছিল

CSKvsKKR: ইয়োন মর্গ্যান একে করলেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী 1

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়োন মর্গ্যান নিজের দলের হারের একটি বড় কারণ হিসেবে শিশিরকে মনে করেছেন। তার মতে তার দল পুরো ম্যাচে ভালো প্রদর্শন করেছে, কিন্তু শিশিরের কারণে বোলিং করা মুশকিল হয়ে গিয়েছিল। তিনি বলেন, “আমার মনে হয় যে আমরা বাস্তবে ভালোভাবে এই ম্যাচ খেলেছি, কিন্তু টস পার্থক্য হয়ে দাঁড়ায়। অষ্টম ওভার থেকেই মাঠে শিশির পড়তে শুরু করে, এই কারণে শিশিরের সঙ্গে বোলিং করা আমাদের বোলারদের জন্য বাস্তবে চ্যালেঞ্জিং ছিল”।

ব্যাটিংয়ে করেছি উন্নতি

CSKvsKKR: ইয়োন মর্গ্যান একে করলেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী 2

ইয়োন মর্গ্যান আগে নিজের বয়ানে বলেন, “আমরা গত কিছু ম্যাচে নিজেদের ব্যাটিংয়ে উন্নতি করেছি। আমাদের বোলাররা সম্পূর্ণভাবে ম্যাচে নিজেদের সর্বশ্রেষ্ঠ প্রচেষ্টা করেছে, কিন্তু দুর্ভাগ্যবশত আমরা জয় পাইনি। আমাদের কাছে এখন একটি ম্যাচ বাকি রয়েছে আর এখনও আমাদের কাছে প্লে অফে পৌঁছনোর সুযোগ থাকবে”।

নীতীশ রাণা আরও একবার নিজের ক্লাস দেখিয়েছে

CSKvsKKR: ইয়োন মর্গ্যান একে করলেন কেকেআরের পাওয়া হারের সম্পূর্ণ দায়ী 3

নিজের দলের খেলোয়াড়দের প্রশংসা করে ইয়োন মর্গ্যান বলেন, “নীতীশ রাণা আরও একবার নিজের ক্লাস দেখিয়েছে। ওর জন্য বাস্তবে ব্যাট হাতে একটা ভালো দিন ছিল। নারায়ণ আর বরুণ দুজন দুর্দান্ত স্পিনার। আমি কোনো খেলোয়াড়েরই ভুল ধরতে চাই না। তবে শেষ ওভারে নাগরকোটির কাছে বাঁচানোর জন্য পর্যাপ্ত রান ছিল না। ও একজন তরুণ খেলোয়াড়। ও এই ম্যাচ থেকে শিখবে আর এগিয়ে যাবে। রয়্যালসের বিরুদ্ধে আগামী ম্যাচের জন্য আমরা সামনের দিকে তাকিয়ে রয়েছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *