সিএসকের কোচ ফ্লেমিং জানালেন কখন উপরের দিকে ব্যাটিং করতে দেখা যাবে ধোনিকে

আইপিএল ২০২০-র মরশুম শুরু হয়ে গিয়েছে। যেখানে সমস্ত দল এই লীগের উপর নিজেদের কব্জা করার জন্য এখন থেকেই মাঠে নিজেদের পুরো শক্তি নিয়ে নেমে পড়েছে। এর আন্দাজ রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা হওয়া রোমাঞ্চকর ম্যাচ থেকে করা যেতে পারে। যেখানে আরআর সিএসকেকে ১৬ রানে হারিয়ে লীগের দিকে দ্রুতগতিতে এগোনোর প্রয়াস করেছেন।

মাঠে হল লেট এন্ট্রি, কম বল থাকায় ম্যাচে হয়েছে হার

সিএসকের কোচ ফ্লেমিং জানালেন কখন উপরের দিকে ব্যাটিং করতে দেখা যাবে ধোনিকে 1

এখন সিএসকের কোচ স্টিফেন ফ্লেমিং ২২ সেপ্তেম্বর আরআরের কাছে ম্যাচ হারার কারণ দলের ফিটনেসের অভাব বলেছেন। এর সঙ্গেই দলের অধিনায়ক এমএস ধোনির কাছে কম বল হওয়ার কারণে ম্যাচ হেরেছেন বলে জানিয়েছেন। তবে আগামী ম্যাচের জন্য দল সম্পূর্ণভাবে তৈরি। সেই সঙ্গে দলের অধিনায়কও নতুন উৎসাহ আর শক্তির সঙ্গে মাঠে নামবেন। দর্শকদের মধ্যেও ধোনিকে নিয়ে উৎসুকতা বজায় রয়েছে। সিএসকের অধিনায়ক এমএস ধনী বলেছেন যে ম্যাচের শেষ দিকে মাঠে পৌঁছেছি, কিন্তু ওভার কম হওয়ার আক্রণে ম্যাচ হাত থেকে বেরিয়ে গিয়েছে। তিনি বলেছেন যে দু’ সপ্তাহ কোয়ারেন্টিনে থাকার কারণে প্র্যাকটিস ভালোভাবে হয়নি। অন্যদিকে আরআরের সঙ্গে জেতার জন্য ২১৬ রানের লক্ষ্য পাওয়া গিয়েছিল। এই অবস্থায় স্যাম ক্যুরেন আর কেদার জাধবকে আগে ব্যাটিংয়ের জন্য নামানো হয়েছিল।

ঋতুরাজকে দিতে চেয়েছিলাম সুযোগ

সিএসকের কোচ ফ্লেমিং জানালেন কখন উপরের দিকে ব্যাটিং করতে দেখা যাবে ধোনিকে 2

এদিকে চেন্নাই সুপার কিংসের হয়ে ফাফ দু’প্লেসি ৩৭ বলে একটি বাউন্ডারি এবং সাতটি ছক্কার সাহায্য ৭২ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন। সিএসকের কোচ স্টিফেন ফ্লেমিং বলেন যে, ঋতুরাজ গায়কোয়াড় নিজের আইপিএল কেরিয়ারের প্রথম ম্যাচ খেলেছে। তিনি আগে বলেন যে ঋতুরাজকে ব্যাটিংয়ের জন্য উপরের ক্রমে আনতে চেয়েছিলাম। তবে ও লম্বা ইনিংস খেলা খেলোয়াড়দের মধ্যে একজন। যার ফলে দল যথেষ্ট সহযোগ পাবে।

স্যামসনের দুর্দান্ত প্রদর্শনে আরআর পেয়েছে জয়

সিএসকের কোচ ফ্লেমিং জানালেন কখন উপরের দিকে ব্যাটিং করতে দেখা যাবে ধোনিকে 3

রাজস্থান রয়্যালসের অধিনায়ক স্টিভ স্মিথ বলেছেন যে স্যামসনের দুর্দান্ত প্রদর্শনের কারণে দল জয় পেয়েছে। তিনি বলেন যে আমার ভূমিকা ওকে স্ট্রাইক দেওয়ার ছিল। যেখানে তিনি ইনিংসকে সামলে আক্রামক শট খেলে ম্যাচ জেতাতে সাহায্য করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *