এখন আপনিও থাকতে পারেন স্টিভ স্মিথের রাজপ্রাসাদের মতো বাড়িতে, ব্যস দিতে হবে এত টাকা

এখন আপনিও অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক আর বিশ্বের দু নম্বর টেস্ট ব্যাটসম্যান স্টিভ স্মিথের রাজপ্রাসাদের মতো বাড়িতে থাকতে পারেন। তার এই বাড়িটি সিডনিতে রয়েছে। কিন্তু এর জন্য আপনাকে একটা দামও দিতে হবে। আসলে স্টিভ স্মিথ সিডনির নিজের বিলাসবহুল বাড়িটি ভাড়ার জন্য দিয়ে দিয়েছেন, যার ভাড়া প্রত্যেক সপ্তাহে প্রায় এক লাখ টাকার মতো। স্মিথ তিনটি বেডরুম আর তিনটি বাথরুম যুক্ত এই বাড়িটি ২০১৫য় প্রায় ১০ কোটি টাকায় কিনেছিলেন। তারপর তিনি এই বাড়িটিতে যথেষ্ট কাজ করিয়েছিলেন।

বিলাসবহুল বাড়ির ভাড়া কমালেন স্মিথ

এখন আপনিও থাকতে পারেন স্টিভ স্মিথের রাজপ্রাসাদের মতো বাড়িতে, ব্যস দিতে হবে এত টাকা 1

এই বাড়িটিতে সেই প্রত্যেকটি সুবিধা উপলব্ধ রয়েছে যা একটি প্রাসাদের মতো বাড়িতে হওয়া উচিত। বাড়িটিতে ওপেন কিচেন আর ডাইনিং এরিয়া রয়েছে। এই বাড়িটির সবচেয়ে বড়ো স্পেশালিটি সিডনির হার্বার ব্রিজ, যা বাড়িটির প্র্যত্যেকটি ঘর থেকে পরিস্কার দেখা যায় আর এই দৃশ্য ঘরগুলির সৌন্দর্য্যকে আরো কয়েকগুন বাড়িয়ে দেয়। বাড়িটির গেট কাঁচের, যাতে স্বাভাবিক আলো সোজা ঘরের ভেতরে আসে। এই বাড়িটি স্মিথের বিলাসবহুল সংগ্রহের মধ্যে একটি। ইন্টারেস্টিং বিষয় হলো এটাই যে স্মিথ এই বাড়িটির ভাড়াও যথেষ্ট কমিয়ে দিয়েছেন, কারণ ২০১৮য় প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক এই বাড়িটির যে ভাড়া চেয়েছিলেন এবারের ভাড়া তার চেয়ে ১২ হাজার টাকা কম আর ২০১৯এর থেকে প্রায় ৫০০ টাকাই বেশি।

বল ট্যাম্পারিংয়ের পর প্রথমবার গিয়েছেন দক্ষিণ আফ্রিকা

এখন আপনিও থাকতে পারেন স্টিভ স্মিথের রাজপ্রাসাদের মতো বাড়িতে, ব্যস দিতে হবে এত টাকা 2

স্টিভ স্মিথ তিনটি টি-২০ আর ওয়ানডে সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েছেন, যা শুক্রবার থেকে শুরু হচ্ছে। ২০১৮য় ঘরের দল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে কেপটাউন টেস্ট ম্যাচে বল ট্যাম্পারিংয়ে ফাঁসার পর স্মিথ প্রথমবার এই দেশের সফরে গিয়েছেন। ওই ঘটনার কারণে স্মিথ সহ ডেভিড ওয়ার্নার আর ক্যামেরুন হোয়াইটকেও ব্যান করা হয়েছিল। অন্যদিকে স্মিথ নিজের অধিনায়কত্বও হারিয়েছিলেন। কিন্তু এই ব্যাটসম্যান এক বছর ব্যান থাকার পর অস্ট্রেলিয়ার হয়ে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন আর ২০১৯এ অ্যাসেজ সিরিজে ব্যাট হাতে দুর্দান্ত প্রদর্শন করেছেন। স্মিথ নিজের শেষ আন্তর্জাতিক ম্যাচ ভারতের বিরুদ্ধে গত মাসে খেলেছিলেন। যেখানে তিনি তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দুটি ইনিংসে ১৩১ আর ৯৮ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *