NZ vs IND: প্রথম টেস্টে আবারো ধাক্কা খেলো দল, অধিনায়ক হলেন আহত

ওয়েলিংটনে ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে চলা প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় দলের প্রথম ইনিংস মাত্র ১৬৫ রানেই শেষ হয়ে গিয়েছে। নিউজিল্যান্ডের জোরে বোলারদের সামনে ভারতীয় ব্যাটসম্যানরা টিকতে পারেননি। অন্যদিকে নিউজিল্যান্ডের দলও বড়ো ধাক্কা খায় যখন অধিনায়ক কেন উইলিয়ামসন ব্যাট করতে নেমে আহত হয়ে যান।

ঈশান্ত শর্মার বলে আহত হলেন কেন উইলিয়ামসন

NZ vs IND: প্রথম টেস্টে আবারো ধাক্কা খেলো দল, অধিনায়ক হলেন আহত 1

নিউজিল্যান্ডের ইনিংসের ১১তম ওভারে ঈশান্ত শর্মার বলে টম লাথামের আউট হওয়ার পর অধিনায়ক কেন উইলিয়ামসন ব্যাটিং করতে নামেন। ব্যাট করতে নেমেই ঈশান্তের প্রথম বলই তার ডানহাতের মাঝের আঙুল আর বুড়ো আঙুলে লাগে। এরপর ফিজিয়োকে মাঠে দ্রুত ডাকা হয় আর দীর্ঘ সময় পর্যন্ত উইলিয়ামসনকে যন্ত্রণায় ছটফট করতে দেখা যায়। ১১তম ওভার শেষ হওয়ার পর আরো একবার ফিজিয়ো মাঠে আসেন আর উইলিয়ামসনের হাতে ব্যান্ডেজ বাঁধেন। উইলিয়ামসন এরপর ব্যাট করতে থাকেন কিন্তু তাকে ব্যাট ধরতে সহজ দেখায়নি। ম্যাচের পর এই বিষয়ের সম্ভাবনা রয়েছে যে টিম ম্যানেজমেন্টের এক্সরে করানো হতে পারে।

টি-২০ সিরিজেও আহত হয়েছিলেন উইলিয়ামসন

NZ vs IND: প্রথম টেস্টে আবারো ধাক্কা খেলো দল, অধিনায়ক হলেন আহত 2

যদি উইলিয়ামসনের চোট গুরুতর হয় তো এটা কিউয়ি দলের জন্য বড়ো ধাক্কা হতে পারে। উইলিয়ামসন দলের ব্যাটিংয়ের গুরুত্বপূর্ণ অংশ অন্যদিকে অধিনায়ক হিসেবেও তার ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ। আপনাদের জানিয়ে দিই যে কেন উইলিয়ামসন চোটের কারণেই টি-২০ সিরিজের শেষ ম্যাচে আর ওয়ানডে সিরিজের শুরুর দুটি ম্যাচে তিনি খেলতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *