সিডনি টেস্টের আগে ভারতীয় দলের হল কোভিড টেস্ট, জেনে নিন কী এলো রিপোর্ট

ভারতীয় দল বর্তমানে অস্ট্রেলিয়া সফরে রয়েছে যেখানে দল ৪ টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। এখনও পর্যন্ত সিরিজের দুটি ম্যাচ খেলা হয়েছে আর সিরিজ ১-১ ফলাফলে সমান সমান রয়েছে। তৃতীয় টেস্ট সিডনির মাঠে খেলা হবে, সিডনি যাওয়ার আগে ভারতীয় দলের সমস্ত খেলোয়াড়দের কোভিড টেস্ট হয়েছে। যার কথা বিসিসিআই জানিয়েছে।

ভারতীয় দলের হল করোনা টেস্ট

সিডনি টেস্টের আগে ভারতীয় দলের হল কোভিড টেস্ট, জেনে নিন কী এলো রিপোর্ট 1

ভারতীয় ক্রিকেট বোর্ড সোমবার জানিয়েছে যে ভারতীয় দলের সমস্ত খেলোয়াড় আর দলের সমস্ত সহযোগী স্টাফদের কোভিড-১৯ টেস্ট হয়েছে। বিসিসিআই দ্বারা প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী সমস্ত খেলোয়াড় আর সহযোগী স্টাফেদের পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে। বিসিসিআই খেলোয়াড়দের আর সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা নিয়ে যে বয়ান দিয়েছে তাতে বলেছে যে, “ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দের আর সাপোর্ট স্টাফ সদস্যদের তিন জানুয়ারী ২০২১ এ কোভিড-১৯ এর জন্য আরটি-পিসিআর টেস্ট করা হয়েছিল আর সমস্ত পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছে”।

রোহিত সমেত ৫জন খেলোয়াড়েরও রেজাল্ট নেগেটিভ

সিডনি টেস্টের আগে ভারতীয় দলের হল কোভিড টেস্ট, জেনে নিন কী এলো রিপোর্ট 2

সম্প্রতিই রোহিত শর্মা সমেত পাঁচজন খেলোয়াড়ের একটি ইন্ডোর রেস্তোরাঁয় খাবার খাওয়াআর ভিডিও সামনে আসার পর এই সকলকে আলাদা আলাদা করে দেওয়া হয়েছিল, যারপর এই পরীক্ষা করা হয়েছে, যার পর ক্রিকেট অস্ট্রেলিয়া ঘোষণা করেছিল যে বিসিসিআইয়ের সঙ্গে মিলে সংযুক্তভাবে তদন্ত করা হচ্ছে। অস্ট্রেলিয়া দ্বারা তদন্ত করা হয়েছিল যে খেলোয়াড়রা সিরিজের জন্য প্রস্তুত করা জৈব সুরক্ষার নিয়ম ভেঙেছেন কি না। টিম ইন্ডিয়ার কোভিড টেস্ট চলাকালীন সমস্ত খেলোয়াড়দের পরীক্ষা হয়েছে আর সমস্ত খেলোয়াড়রাই নেগেটিভ এসেছেন।

সিডনির মাঠে হবে তৃতীয় টেস্ট

সিডনি টেস্টের আগে ভারতীয় দলের হল কোভিড টেস্ট, জেনে নিন কী এলো রিপোর্ট 3

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচ সিডনির মাঠে খেলা হবে। এখনও পর্যন্ত খেলা হওয়া দুটি ম্যাচ একটি করে জিতে দুই দল সিরিজে সমান সমান রয়েছে। এখন তৃতীয় ম্যাচে যে দলই জয় পাবে তারা সিরিজ জেতার প্রবল দাবীদার হয়ে যাবে।যদি এই ম্যাচে দল হেরে যায় তো তাদের পক্ষে সিরিজ দখল করা মুশকিল হয়ে যাবে, তবে সিডনিতে ম্যাচ হেরে যাওয়া দল চতুর্থ টেস্ট ম্যাচ জিতে সিরিজ ড্র করাতে পারবে। অন্যদিকে ভারতীয় দলের হয়ে এই ম্যাচ নিয়ে সবচেয়ে ভালো খবর এটাই যে দলের তারকা ক্রিকেটার রোহিত শর্মা প্রথম একাদশের অংশ হতে পারেন। ক্রিকেট অস্ট্রেলিয়া তাকে জৈব সুরক্ষা প্রটোকল ভাঙার বিতর্কের পর তাকে এই টেস্ট খেলার অনুমতি দিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *