এই তারিখ অবধি বিদেশী খেলোয়াড়দের পাওয়া যাবে না আইপিএলে : বিসিসিআই 1

নয়া দিল্লি – করোনা ভাইরাসের প্রভাবে ফ্ল্যাশ ভিসা পাওয়া নিয়ে অনিশ্চিত বিদেশি খেলোয়াড়েরা।বিসিসিআইও তদন্তে নেমেছে এই বিষয়ে। বিদেশি খেলোয়াড়দের নিয়ে জলঘোলা ক্রমশ বাড়বে, করোনা ভাইরাসের জন্য।আইপিএল নিয়ে চিন্তায় বোর্ড।

এই তারিখ অবধি বিদেশী খেলোয়াড়দের পাওয়া যাবে না আইপিএলে : বিসিসিআই 2

বিসিসিআই আর কিছুদিন দেখার পর সিদ্ধান্ত নেবে বিদেশী খেলোয়াড়দের ভিসা বাতিলের সম্ভবনা নিয়ে।শুধুমাত্র ডোমেস্টিক এবং এমপ্লয়মেন্ট ভিসা ছাড়া সব ধরণের ভিসা বাতিলের সিদ্ধান্ত নিতে পারে বোর্ড।১৫ ই এপ্রিল পর্যন্ত দেশের করোনা ভাইরাসের অগ্রগতি দেখে সিদ্ধান্ত নেবে বোর্ড।
বুধবার একটি সাংবাদিক সম্মেলনে বোর্ডের উচ্ছপদস্থ কর্তা বলেন,”আমাদের ২টো দিন সময় দিন অথবা কি করা উচিত তা উপদেশ দিন।”

এই তারিখ অবধি বিদেশী খেলোয়াড়দের পাওয়া যাবে না আইপিএলে : বিসিসিআই 3
ভারতে প্রায় ৬০ জন এই মৃত্যুবাহক করোনা ভাইরাসে আক্রান্ত।মৃত ৩।গোটা বিশ্বে লক্ষেরও বেশি মানুষ আক্রান্ত।প্রায় ৪০০০ মানুষের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসের প্রভাবে।করোনা ভাইরাসের প্রভাব বিশ্বে যে মাত্রায় বেড়ে চলেছে,তার মধ্যে এত বড়ো আয়োজনে ভয় পাচ্ছে বিসিসিআই।
এরকম সংকটময় পরিস্থিতিতে শূন্য গ্যালারিতে আইপিএলের মতো জন্যপ্রিয় খেলা হওয়াটা শোভা পায় না।তাই ১৪ই মার্চের মধ্যে সিদ্ধান্তে আস্তে হবে মুম্বাইয়ে গভর্নিং কাউন্সিলিং বোর্ডকে।
৬০ জনের বেশি বিদেশী খেলোয়াড়,যাদের ভিসা পাওয়া নিয়ে প্রশ্ন আছে।বিসিসিআই ও তাদের নিয়ে সঠিক কিছু বলতে পারছে না।

এই তারিখ অবধি বিদেশী খেলোয়াড়দের পাওয়া যাবে না আইপিএলে : বিসিসিআই 4
সমস্ত ভিসা বাতিল করা হয়েছে ১৫ ই এপ্রিল পর্যন্ত।শুধু ডোমেস্টিক ও বিদেশী এমপ্লয়ী ছাড়া কোনো ভিসা অনুমতি দাওয়া হবে না।১৩ ই মার্চ এই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে ভারত সরকার।
সম্প্রতি পুনেতে লিজেন্ডস টি ২০ খেলা বাতিল করেছেন সচিন টেন্ডুলকার এবং ব্রেইন লারা।বিশ্ব সমাজে মহামারীর আকার ধারণ করতে পারে এই বিষাক্ত ভাইরাস।তাই আইপিএল নিয়ে জল্পনা যত দিন যাচ্ছে ততই ঘোলা হচ্ছে।এখন অপেক্ষা ১৩ ই মার্চ বোর্ড কি সিদ্ধান্ত গ্রহণ করে।

Leave a comment

Your email address will not be published.