IPL 2019: এই খেলোয়াড় করবেন আইপিএল ২০১৯ এ সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব, ফ্রেঞ্চাইজি দিল সংকেত 1

২৩ মার্চ থেকে আইপিএল শুরু হচ্ছে, যার জন্য সমস্ত ফ্রেঞ্চাইজি দলগুলি নিজের নিজের প্রস্তুতিতে লেগে পড়েছে। গত বছরের রানার্সআপ দল সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য সেই সময় এক খারাপ খবর এসেছিল যখন কেন উইলিয়ামসন বাংলাদেশ আর নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে খেলা হওয়া টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ চলাকালীন আহত হয়ে গিয়েছিলেন। কেন উইলিয়ামসনের আহত হওয়ার কারণে তার আইপিএলের শুরুয়াতি ম্যাচগুলিতে খেলা নিয়ে প্রশ্ন উঠে পড়েছিল আর দলের সামনেও নতুন অধিনায়কের সমস্যা খাড়া হয়ে গিয়েছিল।

অধিনায়ক কেন উইলিয়ামসন, গুপ্তিলের সঙ্গে ২২ তারিখ পৌঁছোবেন ভারত

IPL 2019: এই খেলোয়াড় করবেন আইপিএল ২০১৯ এ সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব, ফ্রেঞ্চাইজি দিল সংকেত 2
Kane Williamson of Sunrisers Hyderabad takes the catch to get Harshal Patel of the Royal Challengers Bangalore wicket during match 8 of the Pepsi IPL 2015 (Indian Premier League) between The Royal Challengers Bangalore and The Sunrisers Hyderabad held at the M. Chinnaswamy Stadium in Bengaluru, India on the 12th April 2015.
Photo by: Shaun Roy / SPORTZPICS / IPL

সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কের সমস্যার সমাধান হয়ে গিয়েছে। কারণ তাদের অধিনায়ক কেন উইলিয়ামসন আইপিএল ২০১৯ এর জন্য ২২ মার্চ ভারতে পৌঁছোবেন। তার সঙ্গে দলের ওপেনিং ব্যাটসম্যান মার্টিন গুপ্তিলও আইপিএল ২০১৯ এর জন্য ভারতে আসছেন। এই ব্যাপারে তথ্য স্বয়ঙ সানরাইজার্স হায়দ্রাবাদ নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে দিয়েছে।

এখানে দেখুন সানরাইজার্স হায়দ্রাবাদের টুইট
IPL 2019: এই খেলোয়াড় করবেন আইপিএল ২০১৯ এ সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব, ফ্রেঞ্চাইজি দিল সংকেত 3
সানরাইজার্স হায়দ্রাবাদ নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখে,

“আমরা জানি, যে আপনি ভাবছেন যে, কেন উইলিয়ামসন আর মার্টিন গুপ্তিল কবে অরেঞ্জ আর্মির শিবিরে শামিল হবেন। যদিও আমরা আমাদের অরেঞ্জ আর্মির প্রশংসকদের অন্ধকারে রাখা পছন্দ করি না। ওরা নিউজিল্যাণ্ড ক্রিকেট অ্যাওয়ার্ডসের পর ২২ তারিখ আমাদের দলে শামিল হয়ে যাবেন”।

গুপ্তিল ওপেনিংয়ে তো উইলিয়ামসন ৩ নম্বরে করতে পারেন ব্যাটিং
IPL 2019: এই খেলোয়াড় করবেন আইপিএল ২০১৯ এ সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়কত্ব, ফ্রেঞ্চাইজি দিল সংকেত 4
মার্টিন গুপ্তিল আইপিএল ২০১৯এ ডেভিড ওয়ার্নারের সঙ্গে ইনিংসের শুরুয়াত করতে পারেন। ওয়ার্নার আর গুপ্তিল দুজনকেই বর্তমান সময়ে বিশ্বের সবচেয়ে ভাল ওপেনিং ব্যাটস হিসেবে মানা হয়। নিশ্চিতই দুজনের একসঙ্গে ইনিংস শুরুয়াত করতে দেখার জন্য ক্রিকেট প্রশংসকরা যথেষ্ট উৎসাহিত হবেন। অন্যদিকে অধিনায়ক কেন উইলিয়ামসন গত আইপিএলের মতই ৩ নম্বরে নিজের দলের হয়ে ব্যাটিং করবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *