IPL 2020: কেকেআরের লজ্জাজনক হারের পর ব্রেন্ডন ম্যাকালাম জানালেন কোন চতুর্থ দল প্লে অফে জায়গা করবে

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুমের প্লে অফের দৌড় এখন ধীরে ধীরে যথেষ্ট ইন্টারেস্টিং হয়ে উঠছে। প্লে অফের জন্য কিছু দল নিজেদের শক্তিশালী করে চলেছে তো কিছু দলের পরিস্থিতি এখনও ফেঁসেই রয়েছে। এর মধ্যে বুধবার কলকাতা নাইট রাইডার্সের দলকে আরসিবির হাতে হারতে হয়েছে। এই হার কেকেআরের দলকে মুশকিলে ফেলে দিয়েছে।

কেকেআরের প্লে অফের সম্ভবনা হয়ে চলেছে কাঁটাযুক্ত

IPL 2020: কেকেআরের লজ্জাজনক হারের পর ব্রেন্ডন ম্যাকালাম জানালেন কোন চতুর্থ দল প্লে অফে জায়গা করবে 1

কেকেআরের আরসিবির হাতে পাওয়া হারের সঙ্গেই তাদের এটি এই টুর্নামেন্টের পঞ্চম হার হয়ে গিয়েছে আর তাদের ১০ ম্যাচে এখন ১০ পয়েন্ট হয়ে গিয়েছে। কেকেআরকে প্লে অফে জায়গা করে নিতে এখন নিজেদের আগামী ৪টি ম্যাচের মধ্যে কোনোভাবে ৩টি ম্যাচ জিততে হবে তবেই তাদের সম্ভবনা তৈরি হবে। কলকাতা নাইট রাইডার্সের দল বর্তমানে পয়েন্টস তালিকায় চতুর্থ স্থানে রয়েছে, কিন্তু তাদের নেট রানরেট অনেকটাই খারাপ হয়ে গিয়েছে। কলকাতা নাইট রাইডার্সের দল এই মরশুমের শুরুতে ভালো প্রদর্শন করছিল, কিন্তু তাদের গত ৩টির মধ্যে ২টি ম্যাচে হারতে হয়েছে, যার ফলে এখন তাদের যথেষ্ট সিরিয়াসনেস এর সঙ্গে এগিয়ে যেতে হবে।

ব্রেন্ডন ম্যাকালামের রয়েছে প্লে অফে জায়গা করে নেওয়ার বিশ্বাস

IPL 2020: কেকেআরের লজ্জাজনক হারের পর ব্রেন্ডন ম্যাকালাম জানালেন কোন চতুর্থ দল প্লে অফে জায়গা করবে 2

কলকাতা নাইট রাইডার্সের প্রধান কোচ ব্রেন্ডন ম্যাকালামের আরসিবির বিরুদ্ধে পাওয়া হারের পরও বিশ্বাস রয়েছে তাদের এই টুর্নামেন্টে বজায় থাকার ব্যাপারে। ম্যাকুলামের দলের প্লে অফে জায়গা করে নেওয়া নিয়ে সম্পূর্ণ ভরসা রয়েছে। ম্যাকালাম ম্যাচের পর প্রেস কনফারেন্সে বলেন যে, “আমরা এখনও টুর্নামেন্টে চতুর্থ স্থানে রয়ছি, যা আমাদের জন্য ভীষণই ভাগ্যের ব্যাপার। নিয়তি এখনও আমাদের হাতে রয়েছে আর আমাদের এখনও এমন কিছু জায়গার মুখোমুখি হতে হবে যেখানে আজ (বুধবার) আমরা হাতছাড়া করেছি। আর সুনিশ্চিত করতে হবে যে আমরা নিজেদের প্রদর্শনে উন্নতি করার”।

নিজের মনোবলের উপর বিশ্বাস করো আর তা ধরে রাখো

IPL 2020: কেকেআরের লজ্জাজনক হারের পর ব্রেন্ডন ম্যাকালাম জানালেন কোন চতুর্থ দল প্লে অফে জায়গা করবে 3

ম্যাকালাম আগে আরও বলেন যে, “আমাদের জন্য এটা বিশ্বাস ধরে রাখার ব্যাপার। আমি বলেছি যে যতক্ষণ ড্রেসিংরুমের ভেতর আমাদের মনোবল আর বিশ্বাস উপরে থাকবে ততক্ষণ আমাদের কাছে প্রতিভা থাকবে। এটা আমাদের জন্য সামান্য প্রভাবিত করার মতো। আমাদের আত্মবিশ্বাসের জন্য আর আমাদের এটা সুনিশ্চিত করার জন্য কড়া মেহনত করার প্রয়োজন রয়েছে যে আমাদের মনোবল ভেঙে যায়নি। কিন্তু আমার এখনও দৃঢ় বিশ্বাস রয়েছে যে আমাদের কাছে একটা পক্ষ রয়েছে যা টুর্নামেন্টে এগিয়ে নিয়ে যেতে পারে। প্লে অফে যাওয়ার কথা বললে আমাদের শুরু সামান্য উন্নতি করার প্রয়োজন রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *