IPL 2019 – দিল্লির বিরুদ্ধে ম্যাচের ঠিক আগে অ্যান্দ্রে রাসেলকে ক্রিস মরিস হুঁশিয়ারি দিয়ে বললেন এই কথা

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুমে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যান অ্যান্দ্রে রাসেলের ব্যাট জমিয়ে কথা বলছে। অ্যান্দ্রে রাসেল প্রথম দুটি ম্যাচে নিজের দমে দলকে জয় এনে দিয়েছেন আর বিরোধীদের মনে নিজের নামের ভয় ঢুকিয়ে দেওয়ার কাজ করেছেন।

অ্যান্দ্রে রাসেল পেলেন ক্রিস মরিসের হুঁশিয়ারি

কলকাতা নাইট রাইডার্সের দল শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামবে। দিল্লির ফিরোজশাহ কোটলা মাঠে হতে চলা এই ম্যাচে দিল্লি ক্যাপিটালসের নজর বিশেষ করে অ্যান্দ্রে রাসেলের উপর রয়েছে।

IPL 2019 – দিল্লির বিরুদ্ধে ম্যাচের ঠিক আগে অ্যান্দ্রে রাসেলকে ক্রিস মরিস হুঁশিয়ারি দিয়ে বললেন এই কথা ! 1

দিল্লির প্রচেষ্টা হবে থাকবে যে যেকোনো ভাবে রাসেলের বিস্ফোরক মেজাজকে ঠান্ডা রাখা তখনই জয়ের সম্ভাবনা হতে পারে। এই অবস্থায় রাসেলকে দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার ক্রিস মরিস হুঁশিয়ারি দিয়েছেন।

রাসেল একজন পূর্ণ প্রতিভা কিন্তু ও মিস করবে তো আমি করব আউট

এখনো পর্যন্ত খেলা হওয়া প্রথম দুটি ম্যাচে দিল্লি ক্যাপিটালসের প্লেয়িং ইলেভেনে জায়গা তৈরি করতে ব্যর্থ থাকা ক্রিস মরিস অ্যান্দ্রে রাসেলকে হুঁশিয়ারি দিয়ে ফেলেছেন। সেই সঙ্গে রাসেলের প্রশংসাও খুব করেছেন।

IPL 2019 – দিল্লির বিরুদ্ধে ম্যাচের ঠিক আগে অ্যান্দ্রে রাসেলকে ক্রিস মরিস হুঁশিয়ারি দিয়ে বললেন এই কথা ! 2

দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার ক্রিস মরিস বলেন যে,

“ও একজন পূর্ণ প্রতিভা। একটা সুযোগ তখন থাকবে,ও যদি মিস করে যায় তো আমি ওকে হিট করব। আমি খুব বেশি রহস্য করব না। আমাকে একজন ডাকের মত লাগছে কিন্তু আমার মাথা সময়ের অনুযায়ী কাজ করছে”।

আমাদের দুজনের একই রকম কাজ

“আমার ট্রেনিংয়ের উপর ভরসা করব। আমাদের (মরিস-রাসেল) একই রকম ভূমিকা দেওয়া হয়েছে। ও সামান্য উপরের দিকে ব্যাট করে। আমাদের কাজ ছক্কা মারা আর উইকেট নেওয়া, কিন্তু সম্ভবত আমার থেকে বেশি একজন ব্যাটসম্যান হিসেবে ওর সামান্য বেশি দায়িত্ব রয়েছে”।

IPL 2019 – দিল্লির বিরুদ্ধে ম্যাচের ঠিক আগে অ্যান্দ্রে রাসেলকে ক্রিস মরিস হুঁশিয়ারি দিয়ে বললেন এই কথা ! 3

আপনাদের জানিয়ে দিই যে অ্যান্দ্রে রাসেল এই মরশুমে এখনো পর্যন্ত খেলা দুটি ম্যাচে নিজের ব্যাটিংয়ের প্রতিভা দেখিয়েছেন। এক ম্যাচে তিনি ১৯ বলে ৪৯ রান করেন তো দ্বিতীয় ম্যাচে তিনি ১৭ বলে ৪৮ রান করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *