আইপিএল ২০২০- ক্রিস গেইল হলেন সুস্থ, এখন করবেন কিংস ইলেভেন পাঞ্জাবের নৌকা পার

আইপিএলের ত্রয়োদশ মরশুমের প্রথম সফর শেষ হয়ে গিয়েছে, যেখানে সমস্ত দলগুলি একে অপরের সঙ্গে নিজেদের প্রথম ম্যাচ খেলে ফেলেছে। আইপিএলের অর্ধেক সফর পূর্ণ হওয়ার পর কিছু দলের পরিস্থিতি খারাপ হয়ে চলেছে যারা অন্য ম্যাচগুলির দিকে দৃষ্টি দিয়ে রয়েছে। এদের মধ্যে একটি দল হলো কিংস ইলেভেন পাঞ্জাব।

কিংস ইলেভেন পাঞ্জাবের এই মরশুমে থেকেছে নিরাশাজনক প্রদর্শন

আইপিএল ২০২০- ক্রিস গেইল হলেন সুস্থ, এখন করবেন কিংস ইলেভেন পাঞ্জাবের নৌকা পার 1

কিংস ইলেভেন পাঞ্জাবের দল এই মরশুমে যথেষ্ট পরিবর্তনেরর সঙ্গে মাঠে নেমেছিল। এই ফ্রেঞ্চাইজি অধিনায়ক থেকে শুরু করে কোচ আর সাপোর্টিং স্টাফদেরও পরিবর্তন করেছে আর প্রথমবার চ্যাম্পিয়ন হওয়া লক্ষ্যে মাঠে নামে। এই দলের নজর প্রথমবার চ্যাম্পিয়ন হওয়ার দিকে ছিল, কিন্তু যে ধরণের এখনও পর্যন্ত এখানে ত্রা প্রদর্শন করেছে তা যথেষ্ট বেশি নিরাশাজনকই ছিল। এখানে তারা এখনও পর্যন্ত কোনো প্রভাবই দেখাতে পারেনি যে সামনের দিকে তাকানো যায়।

ক্রিস গেইল এখন কিংস ইলেভেন পাঞ্জাবের জন্য হবেন তারণহার

আইপিএল ২০২০- ক্রিস গেইল হলেন সুস্থ, এখন করবেন কিংস ইলেভেন পাঞ্জাবের নৌকা পার 2

কিংস ইলেভেন পাঞ্জাবের দল এই মরশুমে প্রথম সফরের পর পয়েন্টস তালিকায় সবার নীচে রয়েছে। তার পরিস্থিতি এখনও এত বেশি খারাপ হয়ে গিয়েছে যে এখন সামনের পথ যথেষ্টই মুশকিল হয়ে গিয়েছে। ৭টি ম্যাচের পর ৬টি ম্যাচ হারার পরও কিংস ইলেভেন পাঞ্জাব আশা দেখছে। এই আশা জাগানোর কাজ টি-২০ ক্রিকেটের সবচেয়ে খতরনাক ব্যাটসম্যানদের মধ্যে একজন ক্রিস গেইল করছেন। ক্রিস গেইল যদিও কিংস ইলেভেন পাঞ্জাবের দল নিয়মিত খারাপ প্রদর্শনের কারণে দু ম্যাচ আগেই নামাতে চেয়েছিল। কিন্তু তিনি পেটের সমস্যার কারণে খেলতে পারেননি।

যদি চলেন ক্রিস গেইল তো কিংস ইলেভেন পাঞ্জাবের জাগবে আশা

আইপিএল ২০২০- ক্রিস গেইল হলেন সুস্থ, এখন করবেন কিংস ইলেভেন পাঞ্জাবের নৌকা পার 3

ক্রিস গেইল আইপিএল হোক বা টি-২০ ক্রিকেটের অন্য কোনো লীগ হোক, সব জায়গাতেই যথেষ্ট জনপ্রিয় থেকেছেন। তার সব জায়গাতেই প্রভাবশালী প্রদর্শন থেকেছে। এই অবস্থায় এখানে কিংস ইলেভেন পাঞ্জাবকে যদি কেউ সঞ্জীবনী দিতে পারেন তো তিনি হলেন ক্রিস গেইল। কিংস ইলেভেন পাঞ্জাবের এই খেলোয়াড় এখন সম্পূর্ণভাবে খেলার জন্য তৈরি। এখন তিনি পাঞ্জাবের পরের ম্যাচে মাঠে নামবেন। এই অবস্থায় যদি ক্রিস গেইল নিজের দম দেখাতে পারেন তো কিংস ইলেভেন পাঞ্জাবের ভাগ্য এখান থেকেও পালটাতে পারেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *