চেতেশ্বর পুজারার ভারতের অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জেতা নিয়ে সন্দেহ, দিলেন এই অবাক করা বয়ান 1

ভারতীয় দল ২০১৮-১৯ এও অস্ট্রেলিয়া সফর করেছিল আর ৪ ম্যাচের টেস্ট সিরিজ ২-১ ফলাফলে জিতেছিল। আরও একবার ভারতীয় দল অস্ট্রেলিয়ায় সিরিজ জেতার লক্ষ্যে মাঠে নামবে। আসলে আইপিএল ২০২০-র দ্রুত পরেই ভারতীয় দলকে অস্ট্রেলিয়ায় একটি দীর্ঘ সফর করতে হচ্ছে।

আমাদের জন্য জয় সহজ হবে না

চেতেশ্বর পুজারার ভারতের অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জেতা নিয়ে সন্দেহ, দিলেন এই অবাক করা বয়ান 2

চেতেশ্বর পুজারা পিটিআইয়ের সঙ্গে কথা বলতে গিয়ে নিজের বয়ানে বলেন, “এই অস্ট্রেলিয়ান ব্যাটিং ক্রম ২০১৮-১৯ মরশুমের তুলনায় সামান্য মজবুত হবে, এই কারণে আমাদের জন্য জয় সহজ হবে না। এতে কোনো সন্দেহ নেই যে স্মিথ, ওয়ার্নার আর মার্নস লাবুসেন দুর্দান্ত খেলোয়াড়। কিন্তু আমাদের বর্তমান বোলারদের ব্যাপারে ভালো বিষয় এটাই যে তাদের মধ্যে বেশিরভাগই গত সিরিজে খেলেছিল আর এবারও তারা আগের চেয়ে আলাদা হবে না”।

আমাদের বোলাররা জানেন অস্ট্রেলিয়ায় কীভাবে সফল হতে হবে

চেতেশ্বর পুজারার ভারতের অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জেতা নিয়ে সন্দেহ, দিলেন এই অবাক করা বয়ান 3

চেতেশ্বর পুজারা আগে কথা বলতে গিয়ে বলেন, “আমাদের বোলাররা জানেন যে অস্ট্রেলিয়ায় কীভাবে সফল হতে হবে, কারণ ওরা অতীতে ওখানে সফলতার স্বাদ পেয়েছে। ওদের কাছে খেলার জন্য পরিকল্পনা রয়েছে আর যদি আমরা সেগুলো ভালোভাবে মাঠে পালন করতে পারি তো ওরা স্মিথ, ওয়ার্নার আর লাবুসেনকে দ্রুত আউট করতে সক্ষম হবে। যদি আমরা আবারও ওই সফলতাকে পুনরাবৃত্তি করতে পারি তো আমাদের কাছে টেস্ট সিরিজ জেতার সুযোগ থাকবে”।

এই রকম হল অস্ট্রেলিয়া সিরিজের জন্য ভারতের টেস্ট দল

চেতেশ্বর পুজারার ভারতের অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জেতা নিয়ে সন্দেহ, দিলেন এই অবাক করা বয়ান 4

বিরাট কোহলি (অধিনায়ক), ময়ঙ্ক আগরওয়াল, পৃথ্বী শ, কেএল রাহুল, চেতেশ্বর পুজারা, অজিঙ্ক রাহানে (সহঅধিনায়ক), হনুমা বিহারী, শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটকিপার), ঋষভ পন্থ (উইকেটকিপার), জসপ্রীত বুমরাহ, মহম্মদ শামি, উমেশ যাদব, নভদীপ সাইনি, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, আর অশ্বিন, মহম্মদ সিরাজ।

ভারতীয় দলকে অস্ট্রেলিয়া সফরে চারটি ম্যাচেরটেস্ট সিরিজ চলাকালীন প্রথম টেস্ট ১৭ ডিসেম্বর অ্যাডিলেডে খেলতে হবে আর এটি ডে নাইট টেস্ট হবে। এডিলেড ওভালে গোলাপি বলের টেস্টের পর ‘বক্সিং ডে টেস্ট’ ২৬ ডিসেম্বর মেলবোর্নে শুরু হবে। তৃতীয় টেস্ট সিডনিতে সাত জানুয়ারি এবং শেষ টেস্ট ব্রিসবেনে ১৫ জানুয়ারি থেকে খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *