রিপোর্ট: সুরেশ রায়নাকে আইপিএল ২০২১ এর জন্য রিটেন করবে না চেন্নাই সুপার কিংস, এই হল কারণ

আইপিএল ২০২০ শুরু হওয়ার আগে চেন্নাই সুপার কিংসের ১৩জন সদস্যকে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল, যারপর তারকা ক্রিকেটার সুরেশ রায়না আইপিএল ২০২০ থেকে নিজের নাম তুলে নিয়েছিলেন। তিনি ইউএই থেকে ভারতে ফিরে গিয়েছিলেন। এরপর আইপিএল ২০২০তে সুরেশ রায়নাকে ছাড়াই খেলতে হয়েছিল চেন্নাই সুপার কিংসকে।

রায়নাকে আইপিএল ২০২১ এর জন্য রিটেন করবে না চেন্নাই

রিপোর্ট: সুরেশ রায়নাকে আইপিএল ২০২১ এর জন্য রিটেন করবে না চেন্নাই সুপার কিংস, এই হল কারণ 1

ইনসাইড স্পোর্টসের একটি রিপোর্ট অনুযায়ী চেন্নাই সুপার কিংস ফ্রেঞ্চাইজি এই বিষয়টি নিয়ে কনফার্ম নয় যে তারা আগামি মরশুমের জন্য সুরেশ রায়নাকে রিটেন করবে কী না। যদি দল রায়নাকে রিটেন করে তো আইপিএলের নিয়ম অনুযায়ী রায়নাকে ১১ কোটি টাকা দিতে হবে আর সিএসকে এই কারণে দ্বিধায় রয়েছে। সুরেশ রায়নাকে যদি ফ্রেঞ্চাইজি রিলিজ করে তো তাদের কাছে ১১ কোটি মোটা টাকায় একটা ভালো দল তৈরি করার সুযোগ থাকবে। সুরেশ রায়নার সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে প্রদর্শন ভালো অয়। যে কারণে ফ্রেঞ্চাইজি তাকে রিলিজ করার কথা ভাবছে।

আমরা এটা নিয়ে যথেষ্ট বিচার বিমর্শ করছি

রিপোর্ট: সুরেশ রায়নাকে আইপিএল ২০২১ এর জন্য রিটেন করবে না চেন্নাই সুপার কিংস, এই হল কারণ 2

রিপোর্টের অনুযায়ী সিএসকের এক আধিকারিক বলেছেন যে, “সিএসকে রায়নাকে নিয়ে বড়ো সিদ্ধান্ত নিতে পারে। এতে কোনো সন্দেহ নেই যে রায়না এই ফ্রেঞ্চাইজির জন্য অনেক কিছু করেছে, কিন্তু দল ভাবনা চিন্তা করছে যে ১১ কোটি টাকা ব্লক করবে নাকি এটা তাদের পার্সে যোগ করবে। এটাই কারণ যে আমরা এইটা নিয়ে যথেষ্ট বিচারবিমর্শ করছি”।
২১ জানুয়ারি পর্যন্ত সমস্ত ফ্রেঞ্চাইজিকে রিলিজ করে দেওয়া খেলোয়াড়দের তালিকা প্রকাশ করতে হবে, এই কারণে আগামি ১-২ দিনের মধ্যে এই ব্যাপারে সঠিকভাবে জানা যাবে।

এমন থেকেছে সুরেশ রায়নার আইপিএল কেরিয়ার

রিপোর্ট: সুরেশ রায়নাকে আইপিএল ২০২১ এর জন্য রিটেন করবে না চেন্নাই সুপার কিংস, এই হল কারণ 3

সুরেশ রায়না আইপিএলে এখনও পর্যন্ত মোট ১৭৭টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা ৩৩.৩৪ গড়ে ৫৩৬৮ রান করেছেন আর তিনি বিরাট কোহলির পর আইপিএলে সবচেয়ে বেশি রান করা দ্বিতীয় ব্যাটসম্যানও। সুরেশ রায়না এই রান ১৩৭.১৪-র দুর্দান্ত স্ট্রাইকরেটে করেছেন। তিনি এখনও পর্যন্ত আইপিএলে ৩৮টি হাফসেঞ্চুরি আর একটি সেঞ্চুরি করেছেন। সুরেশ রায়নার আইপিএলের সর্বোচ্চ স্কোর অপরাজিত ১০০ রান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *