DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস

দিল্লি ক্যাপিটালস আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০১৯ এর পঞ্চম লীগ ম্যাচ দিল্লির ফিরোজশাহ কোটলা স্টেডিয়ামে ২৬ মার্চ খেলা হবে। জানিয়ে দিই যে দিল্লি ক্যাপিটালস আর চেন্নাই সুপার কিংস দুই দলই নিজেদের প্রথম ম্যাচে জয় হাসিল করেছিল। এই ম্যাচে দুই দলই জয় হাসিল করে পয়েন্ট টেবিলে গুরুত্বপূর্ণ ২ পয়েন্ট হাসিল করতে চাইবে। আইপিএল ২০১৯ এর এই পঞ্চম লীগ ম্যাচে আমরা আমাদের এই বিশেষ প্রতিবেদনে আপনাদের চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্রথম একাদশের ব্যাপারে জানাতে চলেছি।

আম্বাতি রায়ডু
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 1
আম্বাতি রায়ডু চেন্নাই সুপার কিংসের হয়ে প্রথম ম্যাচে ওপেনিং করেছিলেন আর তিনি যথেষ্ট সফলও ছিলেন। এই কারণে এই ম্যাচেও আম্বাতি রায়ডু চেন্নাই সুপার কিংসের হয়ে ইনিংসের শুরু করবেন। তিনি আইপিএলে তার ধারাবাহিক ফর্ম ধরে রাখতে চাইবেন।

শেন ওয়াটসন
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 2
শেন ওয়াটসন চেন্নাই সুপার কিংসের তারকা অলরাউণ্ডার। তিনি আম্বাতি রায়ডুর সঙ্গে ইনিংসের শুরু করবেন। আরসিবির বিরুদ্ধে ওয়াটসন শূন্য রানে আউট হয়ে গিয়েছিলেন। কিন্তু দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তিনি একটি বড়ো ইনিংস খেলতে চাইবেন। তিনি দলের হয়ে বোলিংয়েও যোগদান দেওয়ার ক্ষমতা রাখেন।

সুরেশ রায়না
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 3
সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের সবচেয়ে প্রধান ব্যাটসম্যান। তিনি গত ম্যাচেই নিজের আইপিএল কেরিয়ারের ৫০০০ রান পূর্ণ করেছেন। তিনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এক বড়ো ইনিংস খেলতে চাইবেন আর দলকে সবসময়ের মতই জয় এনে দেওয়ার চেষ্টা করবেন।

এমএস ধোনি
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 4
দলের অধিনায়কত্বের দায়িত্ব এমএস ধোনির মজবুত কাঁধের উপরেই থাকবে। অন্যদিকে দলের মিডল অর্ডারের দায়িত্বও তার কাঁধেই থাকবে। সেই সঙ্গে তিনি দলের হয়ে উইকেটকিপিংও করবেন। গত ম্যাচে তিনি ব্যাট করার সুযোগ পাননি কিন্তু এই ম্যাচে তিনি নিজের সমর্থকদের মনোরঞ্জন করতে চাইবেন।

কেদার জাধব
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 5
কেদার জাধবেরও প্লেয়িং ইলেভেনে জায়গা পাকা। তাকে ম্যাচে ফিনিশারের ভূমিকায় দেখা যাবে। সেই সঙ্গে অধিনায়ক ধোনি তাকে ম্যাচে কিছু ওভার বলও করাতে পারেন। তিনি একজন অলরাউন্ডার খেলোয়াড় আর নিজের অলরাউন্ডার প্রদর্শনে চেন্নাইকে জয় এনে দিতে চাইবেন।

ডোয়েন ব্র্যাভো
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 6
ডোয়েন ব্র্যাভো চেন্নাই সুপার কিংসের প্রধান অলরাউন্ডার। তিনি এর আগেও চেন্নাই সুপার কিংসের হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছেন। গত ম্যাচে তিনি নিজের প্রদর্শন দেখানোর সুযোগ পাননি কিন্তু দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে তিনি নিজের প্রতিভা দেখাতে চাইবেন।

রবীন্দ্র জাদেজা
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 7
রবীন্দ্র জাদেজা দলের স্পিন অলরাউণ্ডার। তিনি আরসিবির বিরুদ্ধে দুর্দান্তবোলিং করেছিলেন আর দলের হয়ে ২ উইকেট হাসিল করেছিলেন। এই ম্যাচেও তার কাছ থেকে দলের তেমনই প্রদর্শনের আশা থাকবে। সেই সঙ্গে ব্যাটিংয়েও তিনি দলের হয়ে যোগদান দেওয়ার ক্ষমতা রাখেন।

দীপক চহের
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 8
নতুন বলে দীপক চহের চেন্নাই সুপার কিংসের জন্য বোলিং করবেন। তিনি নিজের দুর্দান্ত সুইং বোলিংয়ের জন্য পরিচিত। তিনি গত ম্যাচেও দুর্দান্ত বোলিংয়ের নমুনা পেশ করেছিলেন।এই ম্যাচেও দল তার কাছ থেকে তেমনই প্রদর্শন আশা করবে।

হরভজন সিং
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 9
হরভজন সিং গত ম্যাচে আরসিবির বিরুদ্ধে ‘ম্যান অফ দ্যা ম্যাচ ছিলেন। তিনি পাওয়ার প্লেতে বোলিং করে কোহলি-ডেভিলিয়র্সের মত খেলোয়াড়দের উইকেট নিয়েছিলেন। হরভজন সিং নিজের এই ফর্ম দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেও ধরে রাখতে চাইবেন।

শার্দূল ঠাকুর
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 10
শার্দূল ঠাকুর গত ম্যাচে বেশি বোলিং করার সুযোগ পাননি যদিও তিনি দলের প্রধান জোরে বোলার,এই কারণে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধেও তার খেলা নিশ্চিত। তিনি এই ম্যাচে নিজেকে প্রমান করতে চাইবেন।

ইমরান তাহির
DCvsCSK: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই প্রথম একাদশ নিয়ে মাঠে নামতে চলেছে চেন্নাই সুপার কিংস 11
ইমরান তাহির গত ম্যাচে নিজের চার ওভারে মাত্র ৯ রান দিয়ে মোট ৩ উইকেট হাসিল করেছিলেন। তার বোলিং ফর্ম দুর্দান্ত রয়েছে। তিনি নিজের এই ফর্ম দিল্লির বিরুদ্ধেও ধরে রাখতে চাইবেন। আর যতবেশি সম্ভব উইকেট নিয়ে চেন্নাইকে জয় এনে দিতে চাইবেন।

আরও পড়ুন

INDvsWI: ম্যান অফ দ্যা সিরিজ বিরাট কোহলি নিজের চেয়ে বেশি এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয়

INDvsWI: ম্যান অফ দ্যা সিরিজ বিরাট কোহলি নিজের চেয়ে বেশি এই খেলোয়াড়দের দিলেন জয়ের শ্রেয়
ব্যাটসম্যানদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারত ওয়েস্টইন্ডিজকে মুম্বাই টি-২০ ম্যাচে ৬৭ রানে হারিয়ে দিয়েছে। জানিয়ে দিই যে সিরিজের...

ম্যান অফ দ্য ম্যাচ কেএল রাহুল, কোহলি-রোহতের ব্যাটিং নিয়ে বললেন এমন কথা, জিতলেন সকলের মন

ম্যান অফ দ্য ম্যাচ কেএল রাহুল, কোহলি-রোহতের ব্যাটিং নিয়ে বললেন এমন কথা, জিতলেন সকলের মন
হায়দ্রাবাদে ভারতীয় দল ৬ উইকেটে জয় হাসিল করেছে, অন্যদিকে ওয়েস্টইন্ডিজ দল তিরুবনন্তপুরমের দ্বিতীয় টি-২০ ম্যাচ ৮ উইকেটে...

INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে

INDvsWI: কায়রন পোলার্ড তৃতীয় টি-২০তে পাওয়া হারের জন্য দায়ী করলেন একে
হায়দ্রাবাদে ভারতীয় দল ৬ উইকেটে জয় হাসিল করেছে, অন্যদিকে ওয়েস্টইন্ডিজ দল তিরুবনন্তপুরমের দ্বিতীয় টি-২০ ম্যাচ ৮ উইকেটে...

INDvsWI: ম্যাচে হলো ১৪টি রেকর্ড, রোহিত-রাহুল আর বিরাট করলেন রেকর্ড বৃষ্টি

INDvsWI: ম্যাচে হলো ১৪টি রেকর্ড, রোহিত-রাহুল আর বিরাট করলেন রেকর্ড বৃষ্টি
ভারতীয় দল নিজেদের দুর্দান্ত প্রদর্শনের দমেই মুম্বাই টি-২০ ম্যাচে ওয়েস্টইন্ডিজকে ৬৭ রানে হারিয়ে দিয়েছে আর টি-২০ সিরিজ...

INDvsWI: ভারতীয় দল ওয়েস্টইন্ডিজকে ৬৭ রানে হারিয়ে সিরিজ ২-১ জিতল

হায়দ্রাবাদে ভারতীয় দল টি-২০ সিরিজের প্রথম ম্যাচে জয়লাভ করেছিল। অন্যদিকে তিরুবনন্তপুরমে ওয়েস্টইন্ডিজের দল ৮ উইকেটে ম্যাচ জিতে...