আইপিএল ২০২০- ডোয়েন ব্র্যাভোর এই মরশুম থেকে ছিটকে যাওয়া নিশ্চিত, রিপ্লেসমেন্ট নিয়ে চেন্নাই বলল এই কথা

আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল দলগুলির মধ্যে একটি চেন্নাই সুপার কিংসের জন্য আইপিএলের ত্রয়োদশ মরশুম কখনও মনে না রাখার মতো প্রমানিত হয়ে উঠছে। ৩ বারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের এই আইপিএলে কিছুই সঠিক যাচ্ছে না। যে দল প্রত্যেক মরশুমে ধারাবাহিকতার উদাহরন ছিল সেই দলের এবারের প্রদর্শন যথেষ্ট নিরাশাজনক থেকেছে।

চেন্নাই সুপার কিংসের এই মরশুমের শুরু থেকে যাচ্ছে খারাপ সময়

আইপিএল ২০২০- ডোয়েন ব্র্যাভোর এই মরশুম থেকে ছিটকে যাওয়া নিশ্চিত, রিপ্লেসমেন্ট নিয়ে চেন্নাই বলল এই কথা 1

চেন্নাই সুপার কিংসের দলের খারাপ সময় না শুধু দলের হারায় হচ্ছে, বরং এই খারাপ সময় আইপিএলের শুরু থেকেই তাদের সঙ্গে যুক্ত হয়েহচে। দলের ইউএই-তে পৌঁছনোর পরপরই তারা সুরেশ রায়না আর হরভজন সিংয়ের না খেলার সিদ্ধান্তের ফলে ধাক্কা খায়। দলের এই দুই প্রধান খেলোয়াড় এই মরশুমে তো খেলছেন না, অন্যদিকে দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের মধ্যে একজন ডোয়েন ব্রাভোও শুরুর ম্যাচগুলিতে দলের বাইরে ছিলেন। ডোয়েন ব্র্যাভো এই মরশুমে ফিট ছিলেন না। অন্যদিকে আম্বাতি রায়ডুও প্রথম ম্যাচের পর আনফিট হয়ে যান।

ব্র্যাভোর ফিট হওয়া মুশকিল, যেতে পারেন মরশুম থেকে ছিটকে

আইপিএল ২০২০- ডোয়েন ব্র্যাভোর এই মরশুম থেকে ছিটকে যাওয়া নিশ্চিত, রিপ্লেসমেন্ট নিয়ে চেন্নাই বলল এই কথা 2

যেনোতেনো প্রকারে ফিট হওয়ার পর ডোয়েন ব্র্যাভো আর আম্বাতি রায়ডু প্রত্যাবর্তন তো করেন কিন্তু গত ম্যাচে ব্র্যাভো আবারও আহত হয়ে গিয়েছেন। ব্র্যাভোকে মাঝের ম্যাচগুলিতে নিজের চোটের কারণে বাদ পড়তে হয় আর তার যাওয়ার পর দলে যথেষ্ট শূন্যতা অনুভূত হয়। এখন তার চোটকে দেখে দ্রুত তার প্রত্যাবর্তনের আশা করা যাচ্ছে না। অন্যদিকে এটাও মনে করা হচ্ছে যে মরশুমের লীগ ম্যাচ পর্যন্ত ব্র্যাভোর ফিট হওয়া যথেষ্ট বেশি মুশকিল। এই অবস্থায় এটাও বলা যেতে পারে যে ডোয়েন ব্র্যাভো এখন এই মরশুমে আগামী ম্যাচগুলিতে সম্ভবত খেলতে পারবেন না। যা চেন্নাই সুপার কিংসের জন্য একটা বড়ো ধাক্কা।

সিএসকের অস্বীকার, ব্র্যাভোর হবে না কোনো রিপ্লেসমেন্ট

আইপিএল ২০২০- ডোয়েন ব্র্যাভোর এই মরশুম থেকে ছিটকে যাওয়া নিশ্চিত, রিপ্লেসমেন্ট নিয়ে চেন্নাই বলল এই কথা 3

ব্র্যাভোর এই মরশুমের আগামী ম্যাচগুলিতে খেলার অবস্থায় প্রায় পরিষ্কার দেখা যাচ্ছে। এই অবস্থায় সকলেই তার রিপ্লেসমেন্টের অপেক্ষা করছে। কিন্তু সিএসকের টিম ম্যানেজমেন্ট তো পরিস্কার ভাষায় বলে দিয়েছে যে তারা ডোয়েন ব্র্যাভোর রিপ্লেসমেন্ট করবেন না। দলের তরফে পাওয়া সূচনায় এই বিষয়ে স্পষ্ট করে দেওয়া হয়েছে। এই বয়ানে বলা হয়েছে যে, “আমরা রিপোর্ট পাইনি। কিন্তু এটা পরিস্কার যে ব্র্যাভো যেভাবে আহত হয়েছে, তার ঠিক হতে কিছু সপ্তাহও লাগতে পারে”। চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথ বলেছেন যে, “এই স্টেজে রিপ্লেসমেন্ট অসম্ভব। কোনো খেলোয়াড়ের জন্ত্য এই সময়ে দলের সঙ্গে যোগ দেওয়া ভীষণই মুশকিল কোয়ারেন্টিন পিরিয়ডের কারণে। ব্র্যাভোর ছিটকে যাওয়ায় আমরা রিপ্লেসমেন্টের সন্ধান করব না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *