জস হেজলউডের জায়গায় বিশ্ব ক্রিকেটের এই ধুরন্ধর ক্রিকেটারকে তুলে আনল চেন্নাই সুপার কিংস 1
Josh Hazelwood of Chennai Superkings bowling during match 7 of season 13, Dream 11 Indian Premier League (IPL) between Chennai Super Kings and Delhi Capitals held at the Dubai International Cricket Stadium, Dubai in the United Arab Emirates on the 25th September 2020. Photo by: Saikat Das / Sportzpics for BCCI

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসরের জন্য চেন্নাই সুপার কিংস দল জস হেজলউডের পরিবর্তে অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার জেসন বেহরেনডর্ফকে দলে অন্তর্ভুক্ত করেছে। কোজিড ১৯ প্রোটোকল এবং একটি ব্যস্ত আন্তর্জাতিক সময়সূচির কারণে অবসন্নতার কারণ হিসাবে হ্যাজেলউড আইপিএল ২০২১ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন। বেহরেনডর্ফ এর আগে আইপিএলে মুম্বই ইন্ডিয়ানদের হয়ে খেলেছেন এবং তার পারফর্মেন্স দেখে মুগ্ধও হয়েছিলেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৪তম আসর শুরুর আগে, বায়ো বুদ্বুদ এবং আন্তর্জাতিক ক্রিকেটের ব্যস্ততার কারণে ক্লান্তির কারণে জস হেজলউড টুর্নামেন্ট থেকে তার নাম প্রত্যাহার করে নিয়েছেন। চেন্নাই সুপার কিংস দলটি আগামী ১০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে প্রথম ম্যাচ খেলতে নামবে। গত মরসুমে আইপিএলের ইতিহাসে প্রথমবারের মতো প্লে অফে জায়গা করে নিতে ব্যর্থ হয় সিএসকের দল।

জস হেজলউডের জায়গায় বিশ্ব ক্রিকেটের এই ধুরন্ধর ক্রিকেটারকে তুলে আনল চেন্নাই সুপার কিংস 2

বেহরেনডর্ফ ২০১৯ সালে মুম্বই ইন্ডিয়ান্স দলের অংশ ছিল এবং খেলেছেন পাঁচ ম্যাচে পাঁচ উইকেট নিয়েছিলেন। বেহরেনডর্ফ অস্ট্রেলিয়ার হয়ে ১১টি ওয়ানডে এবং সাতটি টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন। বাঁ হাতি এই ফাস্ট বোলার ২০১৭ সালে ভারতের বিপক্ষে টি টোয়েন্টিতে অভিষেক হয়েছিল এবং দুর্দান্ত বোলিং করেছিল। এর পরে, ২০১৯ সালে, বেহরেনডর্ফ টিম ইন্ডিয়ার বিপক্ষে ওডিআই অভিষেক হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *