চেন্নাই সুপার কিংস দলের ইউএই রওনা হওয়ার দিন নিশ্চিত, সামনে এলো তারিখ

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম নিয়ে এখন সমস্ত দলগুলির নজর সংযুক্ত আরব আমিরাতের পরিবেশে নিজেদের মানিয়ে নেওয়ার দিকে রয়েছে। আওপিএল ২০২০-র আয়োজন করোনার কারণে মুশকিল দেখাচ্ছিল, কিন্তু শেষে বিসিসিআই মাঝামাঝি একটা রাস্তা খুঁজে নিয়েছে আর এই লীগ সোজা ইউএই-র মাটিতে নিয়ে গিয়েছে, যেখানে ১৯ সেপ্টেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত আইপিএল খেলা হবে।

ইউএই-র জন্য সমস্ত দলগুলোর রওনা হওয়া নিয়ে নজর

চেন্নাই সুপার কিংস দলের ইউএই রওনা হওয়ার দিন নিশ্চিত, সামনে এলো তারিখ 1

আইপিএলের এই বছর হতে চলা মরশুম নিয়ে সমর্থকদের দিক থেকে উৎসুকতায় কোনো কমতি নেই, যারা অধীরতার সঙ্গে এই মরশুমের শুরু অপেক্ষা করছেন। অন্যদিকে খেলোয়াড়রাও এই পরিস্থিতিতে রয়েছেন। ক্রিকেট জগতের সবচেয়ে জনপ্রিত টি-২০ ক্রিকেট লীগের এই মরশুম নিয়ে ফ্রেঞ্চাইজিগুলি নিজেদের দল তৈরির দিকে মনোযোগ দিচ্ছে, যার মধ্যে এখন সবচেয়ে বড়ো প্রশ্ন এটাই যে সমস্ত দলগুলি ইউএই-র জন্য কবে রওনা হবে?

সিএসকের ইউএই যাওয়ার তারিখ ফাইনাল, ২১ আগষ্ট হবে রওনা

চেন্নাই সুপার কিংস দলের ইউএই রওনা হওয়ার দিন নিশ্চিত, সামনে এলো তারিখ 2

এমনিতে কিছুদিনের মধ্যেই সমস্ত দলগুলির ইউএই যাওয়া নিয়ে সিদ্ধান্ত চলে আসবে, অন্যদিকে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস আইপিএলের জন্য দুবাই রওনা হওয়া নিয়ে নিজেদের স্ট্যান্ড ঠিক করে ফেলেছে। এটা নিয়ে চেন্নাই সুপার কিংস শিলমোহরও লাগিয়ে ফেলেছে যে তাদের দলের খেলোয়াড়রা ২১ আগষ্ট ইউএই-র জন্য রওনা হবে। সিএসকের দলের সিইও কেসি বিশ্বনাথন এই বিষয়ে জানিয়েছেন। তিনি বলেছেন যে, “দল বেশিরভাগ ১৬ আগষ্ট পর্যন্ত চিপক স্টেডিয়ামে প্র্যাকটিস শুরু করবে। ধোনি আর রায়না দলের অন্য সদস্যদের সঙ্গে ১৪-১৫ আগষ্ট পর্যন্ত আসবেন আর আমরা ২১ আগষ্ট ইউএই-র জন্য রওনা হব”।

নিজেদের সঙ্গে কিছু নেট বোলারদের নিয়ে যাওয়ার পরিকল্পনা

চেন্নাই সুপার কিংস দলের ইউএই রওনা হওয়ার দিন নিশ্চিত, সামনে এলো তারিখ 3

চেন্নাই সুপার কিংস সেই দল যারা বাকি দলগুলির থেকে ১ সপ্তাহ আগে দুবাইয়ের জন্য রওনা হতে চেয়েছিল। কিন্তু বিসিসিআই তাদের যাওয়ার উপর নিষেধাজ্ঞা জারি করেছিল আর ২০ আগষ্টের পর যেতে বলেছিল। এরপরই সিএসকে ২১ আগষ্ট রওনা হওয়ার তারিখ ফাইনাল করে ফেলে। কেসি বিশ্বানাথের তরফে এটাও নিশ্চিত করা হয়েছে যে সিএসকের দল নিজেদের খেলোয়াড়দের প্র্যাকটিসের জন্য ৮-১০জন বোলার নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে কিন্তু এটা নিয়ে এখনও ফাইনাল সিদ্ধান্ত নেওয়া হয়নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *