প্লে অফে পৌঁছোনো সত্ত্বেও এই ৩ খেলোয়াড়কে বাদ দিতে পারেন এমএস ধোনি

চেন্নাই সুপার কিংসের দলের জন্য এই আইপিএল ভাল গিয়েছে। চেন্নাইয়ের দল এই আইপিএল মরশুমের ১৪টি ম্যাচের মধ্যে ৯টি ম্যাচ জিতেছে। চেন্নাঈয়ের দল এখন প্রথম কোয়ালিফায়ারে নিজেদের ঘরের মাঠে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলবে। চেন্নাই সুপার কিংসের দল এই আইপিএলে মহেন্দ্র সিং ধোনির উপর বেশি নির্ভরশীল।

কিছু খেলোয়াড়দের প্রদর্শন হয়নি আশানুরূপ

প্লে অফে পৌঁছোনো সত্ত্বেও এই ৩ খেলোয়াড়কে বাদ দিতে পারেন এমএস ধোনি 1

মহেন্দ্র সিং ধোনির দলের বেশ কিছু খেলোয়াড় এই আইপিএল মরশুমে আশার অনুরূপ প্রদর্শন করতে পারেননি। মহেন্দ্র সিং ধোনির দলে না থাকায় চেন্নাই সুপার কিংসকে অনেক কমজুরিও দেখিয়েছে। যে দুটি ম্যাচে ধোনি দলে ছিলেন না সেই ম্যাচে চেন্নাইয়ের ইনিংস নড়বড়ে হয়ে যায়। এই কারণে চেন্নাইয়ের দল কিছু খেলোয়াড়দের নিজেদের দল থেকে রিলিজ করে দিতে পারে।

১. শেন ওয়াটসন

প্লে অফে পৌঁছোনো সত্ত্বেও এই ৩ খেলোয়াড়কে বাদ দিতে পারেন এমএস ধোনি 2

অস্ট্রেলিয়ার এই তারকা খেলোয়াড় এই পুরো আইপিএল মরশুমে খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করছেন। ওয়াটসন এই আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে ৯৬ রানের ইনিংস খেলা ছাড়া আর কোনো প্রদর্শনই করতে পারেন নি।
শেন ওয়াটসন এখন ৩৭ বছরের হয়ে গিয়েছেন। এই কারণে অনুমান করা হচ্ছে যে চেন্নাই সুপার কিংস শেন ওয়াটসনকে এই আইপিএল থেকে রিলিজ করে দিতে পারে। শেন ওয়াটসন এই আইপিএলে চেন্নাইয়ের হয়ে ১৪টি ম্যাচ খেলে ২৫৮ রানই করতে পেরেছেন।

২. আম্বাতি রায়ডু

প্লে অফে পৌঁছোনো সত্ত্বেও এই ৩ খেলোয়াড়কে বাদ দিতে পারেন এমএস ধোনি 3

আইপিএল মরশুম ২০১৮য় চেন্নাই সুপার কিংসের জন্য হিরো থাকা আম্বাতি রায়ডুর এই আইপিএল মরশুম ভীষণই খারাপ গিয়েছে। আম্বাতি রায়ডু এই আইপিএলে নিজের ছন্দে নেই। আম্বাতি রায়ডু এই আইপিএল মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে ১৪টি ম্যাচ খেলে মাত্র ২১৯ রানই করতে পেরেছেন। এই কারণে অনুমান করা হচ্ছে যে চেন্নাই সুপার কিংস এবার আম্বাতি রায়ডুকে নিলামে নামাতে পারে। রায়ডুর স্ট্রাইক রেটও এইমরশুমে ১০০র নীচেই থেকেছে যা চেন্নাই সুপার কিংসের জন্য চিন্তার বিষয়।

৩. কেদার জাধব

প্লে অফে পৌঁছোনো সত্ত্বেও এই ৩ খেলোয়াড়কে বাদ দিতে পারেন এমএস ধোনি 4

ভারতীয় দলের হয়ে খেলা কেদার জাধবেরও এই আইপিএল মরশুম ভাল যায়নি। কেদার এই আইপিএল মরশুমে চেন্নাই সুপার কিংসের হয়ে ১৪টি ম্যাচ খেলে মাত্র ১৬২ রানই করেছেন। কেদার জাধব এই আইপিএলে ভীষণই স্লো ব্যাটিং করেছেন আর তার স্ট্রাইক রেট ৯৫ এর নীচে ছিল। যা চেন্নাইয়ের জন্য বড়ো চিন্তার বিষয়। এই কারণে চেন্নাঈয়ের দল এই ভারতীয় খেলোয়াড়কে নিলামে নামাতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *