চহেল-কুলদীপ ভারতীয় দলের সবচেয়ে নির্ভয়ী খেলোয়াড়:ভিভিএস লক্ষ্মণ

ভারতীয় দলের প্রাক্তণ তারকা খেলোয়াড় ভিভিএস লক্ষ্মণ টাইমস অফ ইন্ডিয়াকে একটি ইন্টারভিউ চলাকালীন ভারতীয় দলকে সবচেয়ে দুর্দান্ত বল বলেছন। বিশেষ করে তিনি বোলারদের জমিয়ে প্রশংসা করেছেন। ভারতীয় দল নিউজিল্যাণ্ড আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত প্রদর্শন করেছে। ভারতীয় দল শুরুয়াতি তিন ম্যাচ জিতে সিরিজে জয় হাসিল করে নিয়েছিল। কিন্তু আজ খেলা হওয়া চতুর্থ ম্যাচে ভারতীউ দলের প্রদর্শন যথেষ্ট খারাপ ছিল। আজ দল্ধোনি আর বিরাটকে ছাড়াই খেলেছে। আর তাদের নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে লজ্জাজনক হারতে হয়েছে। ভিভিএস লক্ষ্মণ এই ইন্টারভিউ এই ম্যাচের আগেই দিয়েছিলেন।

কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেলকে নিয়ে বলেছেন এই বড়ো কথা

New Zealand’s Colin de Grandhomme (L) walks from the field after being caught as India’s Yuzvendra Chahal (C and India’s Kuldeep Yadav celebrate during the second one-day international (ODI) cricket match between New Zealand and India in Tauranga on January 26, 2019. (Photo by Marty MELVILLE / AFP) (Photo credit should read MARTY MELVILLE/AFP/Getty Images)

ভারতীয় দলের বোলিংর কথা যদি বলা হয় তো এই দুজন বোলার গত কিছুদিন ধরে দুর্দান্ত প্রদর্শন করেছেন। তিনি বলেন,

“আমি বিশেষ করে ভারতীয় বোলারদের দ্বারা প্রভাবিত হয়েছি। ভারতীয় বোলাররা বিপক্ষের ব্যাটসম্যানদের নিয়ন্ত্রিত করতে সফল থেকেছেন। ভারতের দুই স্পিনার্স সর্বশ্রেষ্ঠ প্রদর্শন করেছেন আর পুরো আত্মবিশ্বাসের সঙ্গে বোলিং করেছে। কুলদীপ যাদব আর যজুবেন্দ্র চহেল নির্ভয় হয়ে বলকে ফ্লাইট করায়। এইভাবে হাওয়ায়তেই ব্যাটসম্যানদের বোকা বানায়। এইভাবে বিপক্ষ ব্যাটসম্যানরা বড়ো স্কোর করতে এখনো পর্যন্ত ব্যর্থ হয়েছেন”।

নিউজিল্যাণ্ডের ব্যাটসম্যানদের দিয়েছেন এই পরামর্শ

MOUNT MAUNGANUI, NEW ZEALAND – JANUARY 26: Tom Latham of the Black Caps walks off after being dismissed by Kuldeep Yadav of India during game two of the One Day International Series between New Zealand and India at Bay Oval on January 26, 2019 in Mount Maunganui, New Zealand. (Photo by Hannah Peters/Getty Images)

তিনি বলেন,

“কেন উইলিয়ামসন, রস টেলর আর টম লাথমকে ছাড়া অন্য ব্যাটসম্যানরা নিজদের যোগ্যতা অনুযায়ী খেলেনি, এদিকে, ভুবনেশ্বর কুমার আর মহম্মদ শামি দুজনেই ভালো জোরে বোলিং করছেন”।

ভারতীয় মিডল অর্ডার ধোনির সঙ্গে ভালো

তিনি আগে বলেন,

“শামি-ভুবি নতুন বলে ভীষণই ভালো বোলিং করেন। এই সিরিজে ভারতীয় মিডল অর্ডারের যোগদান নিরন্তর ভালো থেকেছে। মহেন্দ্র সিং ধোনি, কেদার জাধব, আম্বাতি রায়ডু আর দীনেশ কার্তকের প্রদর্শন দুর্দান্ত থেকেছে”

প্রসঙ্গত ধোনি আর কোহলিকে ছাড়া ভারতীয় দলের আজকের ম্যাচ যথেষ্ট নিরাশাজনক থেকেছে। ভারতীয় দল এই ম্যাচে মাত্র ৯২ রানে অলআউট হয়ে গিয়েছে।

আরও পড়ুন

RCBvsKXIP: জয়ের পর বিরাট কোহলি বললে এই খেলোয়াড় তাদের দলকে দেন ভারসাম্য

RCBvsKXIP: জয়ের পর বিরাট কোহলি বললে এই খেলোয়াড় তাদের দলকে দেন ভারসাম্য
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আইপিএলে লাগাতার তৃতীয় জয় হাসিল করে ফেলেছে। এই দল টুর্নামেন্টের ৪২তম ম্যাচে কিংস ইলেভেন...

RCBvsKKIP: রবিচন্দ্রন অশ্বিন বললেন নিজের দলের লাগাতার তিন হারের আসল কারণ

আরসিবির দল আইপিএল ২০১৯ এর ৪২তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব দলকে ১৭ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই...

STATS: ম্যাচে হল ৯টি রেকর্ডস, ডেভিলিয়র্স-রাহুল গড়লেন বেশ কিছু বিশ্বরেকর্ড

আরসিবির দল আইপিএল ২০১৯ এর ৪২তম ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাব দলকে ১৭ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই...

WATCH: ওয়াটসনের ছেলে বাবাকে ছেড়ে এই ভারতীয় খেলোয়াড়কে বলল পছন্দের খেলোয়াড়

WATCH: ওয়াটসনের ছেলে বাবাকে ছেড়ে এই ভারতীয় খেলোয়াড়কে বলল পছন্দের খেলোয়াড়
চেন্নাই সুপার কিংসের জন্য এই আইপিএল এখনো পর্যন্ত ভীষণই ভাল গিয়েছে। চেন্নাইয়ের দল এখনো পর্যন্ত ১১টি ম্যাচ...

আরসিবির জয়ের পর টুইটারে ছেয়ে যাওয়া এই বোলারকে টিম ইন্ডিয়ায় জায়গা দেওয়ার দাবী

আরসিবির জয়ের পর টুইটারে ছেয়ে যাওয়া এই বোলারকে টিম ইন্ডিয়ায় জায়গা দেওয়ার দাবী
রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে আইপিএল ২০১৯ এর ৪২তম ম্যাচ খেলা হয়েছে। কিংস ইলেভেন...