যজুবেন্দ্র চহেল মার্টিন গুপ্তিলকে বললেন আবার আমাকে গালাগাল দাও, দেখুন ভিডিয়ো

ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে দ্বিতীয় টি-২০ ম্যাচ শেষে এমন একটা ঘটনা ঘটে যা দেখে সমস্ত ভারতীয় খেলোয়াড়রা হাসতে শুরু করে। ভারতীয় স্পিন বোলার যজুবেন্দ্র চহেলকে ম্যাচের পর নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গুপ্তিল হিন্দি্তে গালাগাল দিয়েছিলেন। এখন স্বয়ং এই ভারতীয় স্পিনার মার্টিন গুপ্তিলের কাছে নিয়ে তাকে গালি দেওয়ার জন্য বললেন।

যজুবেন্দ্র চহেল মার্টিন গুপ্তিলকে বললেন আমাকে গালাগাল দাও

যজুবেন্দ্র চহেল মার্টিন গুপ্তিলকে বললেন আবার আমাকে গালাগাল দাও, দেখুন ভিডিয়ো 1

অকল্যান্ডে ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচের পর রোহিত শর্মা আর মার্টিন গুপ্তিল নিজেদের মধ্যে কথা বলছিলেন আর সেই সময় মাইক নিয়ে যজুবেন্দ্র চহেল সেখানে উপস্থিত হন, সেই সময় গুপ্তিল তাকে হিন্দিতে গালাগাল দেন। এখন ম্যাচের পরের দিনই হোটে স্বয়ং চহেল গুপ্তিলকে বললেন গত রাতে তুমি আমাকে যা বলেছিলে তার আবারো বলো। এরপর গুপ্তিল হেসে ফেলেন। যার ভিডিয়ো চহেল নিজের সোশ্যাল মিডিয়া স্টোরিতে পোষ্ট করে দেন। মার্টিন গুপ্তিল দীর্ঘ সময় ধরে আইপিএলে খেলেন। যে কারণে তিনি এখন হিন্দি গালাগাল জানেন। যা তাকে চহেলকে দিতে দেখা যায়।

মার্টিন গুপ্তিল দিয়েছিলেন চহেলকে গালাগাল

যজুবেন্দ্র চহেল মার্টিন গুপ্তিলকে বললেন আবার আমাকে গালাগাল দাও, দেখুন ভিডিয়ো 2

দ্বিতীয় টি-২০ ম্যাচ শেষ হওয়ার পর ভারত আর নিউজিল্যান্ডের খেলোয়াড়রা একে অপরের সঙ্গে হাত মেলাচ্ছিলেন। তখনই যজুবেন্দ্র চহেল মাইক নিয়ে নিউজিল্যান্ডের ওপেনার মার্টিন গুপ্তিলের কাছে যান। চহেল তাকে প্রশ্ন করেন কেমন আছো? কিন্তু গুপ্তিল তাকে গালাগাল দেন তাও হিন্দিতে। এটা শুনে সামনে দাঁড়ানো রোহিত শর্মা চমকে যান আর মুখ বুঝে হাসতে থাকেন আর ক্যামেরা আর মাইক থেকে দূরে সরে যান। চহেলও গুপ্তিলের এই ব্যবহার চমকে যান আর তিনি গুপ্তিলকে বলেন মাইক ইন আছে আর তার এই কমেন্ট লাইভ শোয়ে যাচ্ছেন যদিও ততক্ষণে যথেষ্ট দেরী হয়ে গিয়েছিল।

গুরুত্বপূর্ণ হবে টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ

যজুবেন্দ্র চহেল মার্টিন গুপ্তিলকে বললেন আবার আমাকে গালাগাল দাও, দেখুন ভিডিয়ো 3

টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচ ২৯ জানুয়ারি হ্যামিলটনে খেলা হবে। যেখানে জয় হাসিল করে ভারতীয় দল টি-২০ সিরিজ জেতার সম্পূর্ণ চেষ্টা করবেন অন্যদিকে কেন উইলিয়ামসনের নেতৃত্বাধীন নিউজিল্যান্ডের দল ম্যাচে জয় হাসিল করে এই সিরিজে প্রত্যাবর্তন করার সম্পূর্ণ প্রয়াস করবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *