যজুবেন্দ্র চহেলের বাগদত্তার ডান্স ভিডিয়ো হল ভাইরাল, আপনারাও হয়ে যাবেন অবাক

টিম ইন্ডিয়ার স্পিন বোলার যজুবেন্দ্র চাহাল হঠাত করেই শনিবার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নিজের বাগদত্তার সঙ্গে আশির্বাদের ছবি শেয়ার করে সকলকে চমকে দিয়েছিলেন। কিন্তু এখন তার বাগদত্তার একটি ধামাকেদার নাচের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে তিনি অসাধারণ নেচেছেন। এই ডান্স ভিডিয়ো দেখে আপনারা আন্দাজ করতে পারেন যে ধনশ্রী কত ভালো কোরিয়োগ্রাফার।

ধনশ্রীর ডান্স ভিডিয়ো হচ্ছে ভাইরাল

যজুবেন্দ্র চাহাল শনিবার নিজের ফিয়ন্সের সঙ্গে আশির্বাদের ছবি শেয়ার করেছেন। যা দেখার পর সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি চাহালের দারুণভাবে লেগ পুলিংও হয়। কিন্তু আপনাদের জানিয়ে দিই যে চাহালের হবু স্ত্রীও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ফেমাস আর এখন তার একটি ডান্স ভিডিয়ো দ্রুতগতিতে ভাইরাল হচ্ছে। যেখানে তিনি লেহেঙ্গা গানে নেচেছেন। এই ভিডিয়োয় ধনশ্রীর নাচের যতটা প্রশংসা করা যায় ততই কম হবে। এই ভিডিয়োয় তিনি ট্র্যাডিশনাল আউটফিট অর্থাৎ ‘লেহেঙ্গা’ পড়ে নিজের নাচে হইচই ফেলে দিয়েছেন। ভিডিয়োতে ধনশ্রী নীল রঙের লেহেঙ্গা পড়েছেন যা তাকে যথেষ্ট ভালো মানিয়েওছে।

কী করেন ধনশ্রী বর্মা

যজুবেন্দ্র চহেলের বাগদত্তার ডান্স ভিডিয়ো হল ভাইরাল, আপনারাও হয়ে যাবেন অবাক 1

লকডাউন চলাকালীন ভারতীয় ক্রিকেটাররা একের পর এক বড়ো খবর দিচ্ছেন। প্রথমে হার্দিক পাণ্ডিয়া আর তারপর শনিবার হঠাত করেই চাহাল সোশ্যাল মিডিয়ায় ছবি পোষ্ট করে সকলকে অবাক করে দিয়েছেন। এখন এই ছবিগুলো দেখার পর এখন সকলেই জানতে চাইছেন যে তার হবু স্ত্রী কী করেন।
তো আপনাদের জানিয়ে দিই যে ধনশ্রী বর্মার ইনস্টাগ্রাম বায়ো থেকে এটা জানা যায় যে তিনি একজন কোরিওগ্রাফার হওয়ার পাশাপাশি একজন ডাক্তার আর ইউটিউবারও। তিনি একজন অসাধারণ কোরিওগ্রাফার আর তার ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রচুর ভিডিয়ো রয়েছে, যেখানে তাকে নাচ করতে দেখা যায়।

এখানে দেখুন ধনশ্রীর আরও ডান্স ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *