INDvsAUS: জয়ের পর এই ২ খেলোয়াড়ের অধিনায়ক বিরাট কোহলি করলেন জমিয়ে প্রশংসা

ব্যাটসম্যানদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারতীয় দল রাজকোট ওয়ানডেতে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৪০ রানের বিশাল স্কোর খাড়া করেছিল। ভারতের এই লক্ষ্যের জবাবে অস্ট্রেলিয়ার দল মাত্র ৩০৪ রানেই অলআউট হয়ে যায় আর ভারত এই ম্যাচ ৩৬ রানে জিতে নিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে।ভারতীয় দলের এই জয়ে অধিনায়ক বিরাট কোহলিকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যথেষ্ট খুশি দেখছিয়েছে। তিনি নিজের সমস্ত খেলোয়াড়দের জমিয়ে প্রশংসা করেছেন।

কেএলের মতো খেলোয়াড়কে বাইরে রাখা যাবে না

INDvsAUS: জয়ের পর এই ২ খেলোয়াড়ের অধিনায়ক বিরাট কোহলি করলেন জমিয়ে প্রশংসা 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নিজের বয়ানে বলেন,

“আমরা সোশ্যাল মিডিয়ার দিনে রয়েছি, এই কারণে যে কোনো সিদ্ধান্তেই ভীষণই আলোচনা হয়। গত ম্যাচে কেএল রাহুলের মতো দুর্দান্ত ব্যাটসম্যানের জন্য আমাকে ৪ নম্বরে আসতে হয়েছিল, আজ কেএল দেখিয়েছে যে ওর মতো খেলোয়াড়কে প্লেয়িং ইলেভেনের বাইরে বসানো যাবে না। সকলেই দেখেছেন যে ও কি দুর্দান্তভাবে ব্যাটিং করেছে। এটা সম্ভবত ওর আন্তর্জাতিক স্তরে খেলা সর্বশ্রেষ্ঠ ইনিংসগুলির মধ্যে একটা। আমরা জানি যে আমরা ড্রেসিংরুমে কি করছি আর কি ধরণের সিদ্ধান্ত নিচ্ছি। কেএল রাহুল একজন মাল্টি স্কিলস খেলোয়াড় হয়ে উঠেছে আর এটা বাস্তবে আমাদের দলের জন্য ভীষণই ভালো”।

শিখর নিজের ফর্ম ফেরত পেয়ে গিয়েছে

INDvsAUS: জয়ের পর এই ২ খেলোয়াড়ের অধিনায়ক বিরাট কোহলি করলেন জমিয়ে প্রশংসা 2

শিখর ধবনের ব্যাপারে বলতে গিয়ে বিরাট কোহলি বলেন,

“শিখর ধবনও নিজের ফর্ম ফেরত পেয়ে গিয়েছে। পুণে টি-২০র পর থেকেই ও দুর্দান্ত ছন্দে রয়েছে। ও আমাদের জন্য একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ও, কারণ ওর থাকায় দল বাঁহাতি-ডানহাতি কম্বিনেশনও পায়”।

আশা করছি রোহিত তৃতীয় ওয়ানডে খেলবে

INDvsAUS: জয়ের পর এই ২ খেলোয়াড়ের অধিনায়ক বিরাট কোহলি করলেন জমিয়ে প্রশংসা 3

রোহিত শর্মার চোটের ব্যাপারে কথা বলতে গয়ে বিরাট কোহলি বলেন, “রোহিতের বাঁ কাঁধে চোট লেগেছে, কিন্তু আমার মনে হয় না যে এটা বেশি গুরুতর। আমার আশা যে ও আমাদের জন্য পরের ম্যাচ খেলবে”।
নিজের বোলারদের ব্যাপারে কথা বলতে গিয়ে বিরাট কোহলি বলেন, “আমি নিজের বোলারদের জিজ্ঞাসা করি যে ওরা কি করতে চায় আর ওরা বলে যে এই সময়টা হল ইয়র্কার করার। ওরা তিনজনই বাস্তবে ইয়র্কার নিয়ে দারুণ ভালো ছিল। বিশেষ করে শামি, যে ওই ওভারে সবকিছু বদলে দিয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *