আচমকাই সিদ্ধান্ত নিল বিসিসিআই, ইংল্যাণ্ড সফরে একসঙ্গে থাকবেন না ভারতীয় ক্রিকেটের ফার্স্ট কাপল

ভারতীয় ক্রিকেট দলে গত বেশ কিছু সময় ধরে একটি বিশেষ ট্রেন্ড চলে আসছে। ভারতীয় দল যে কোনও সফরেই যাক না কেন ক্রিকেটারদের গার্লফ্রেন্ড এবং স্ত্রীরা ক্রিকেটারদের সঙ্গেই যান। এভাবেই এই মুহুর্তে ভারতীয় দল ইংল্যান্ড সফরে রয়েছে যেখানে ভারতীয় দলের ক্রিকেটারদের স্ত্রী, গার্লফ্রেন্ড এবং বাচ্চারা তাদের সঙ্গে রয়েছে।

ভারতীয় দলের খেলোয়াড়রা রয়েছে তাদের স্ত্রীর সঙ্গে
আচমকাই সিদ্ধান্ত নিল বিসিসিআই, ইংল্যাণ্ড সফরে একসঙ্গে থাকবেন না ভারতীয় ক্রিকেটের ফার্স্ট কাপল 1

ভারতীয় খেলোয়াড় যার মধ্যে বিরাট কোহলি, উমেশ যাদব, অজিঙ্ক রাহানে,শিখর ধবনের মত খেলোয়াড়দের স্ত্রীরা ইংল্যান্ডে নিজেদের স্বামীর সঙ্গে মাঠের বাইরে জমিয়ে মস্তি মুডে রয়েছেন। সেই সঙ্গে মাঠেও তারা তাদের চিয়ার করতে পৌঁছচ্ছেন। এইভাবে এই খেলোয়াড়দের স্ত্রীদের সম্ভবত বিরাটের স্ত্রী অনুষ্কা লীড করছেন।

এখন তৃতীয় টেস্ট পর্যন্ত স্ত্রীদের সঙ্গে বিচ্ছেদ হতে চলেছে ভারতীয় ক্রিকেটারদের
আচমকাই সিদ্ধান্ত নিল বিসিসিআই, ইংল্যাণ্ড সফরে একসঙ্গে থাকবেন না ভারতীয় ক্রিকেটের ফার্স্ট কাপল 2

কিন্তু এই মুহুর্তে ভারতীয় দলের খেলোয়াড়রা টেস্ট ক্রিকেটে নিজেদের স্ত্রীদের সঙ্গ পাবেন না। অর্থাৎ এখন মনে করা হচ্ছে, যে ভারতীয় দলের খেলোয়াড়দের তাদের স্ত্রীদের সঙ্গে রাখার অনুমতি কম সে কম একমাস অর্থাৎ তৃতীয় টেস্ট পর্যন্ত মিলবে না। মুম্বাই মিররের একটি রিপোর্ট অনুসারে, ১৮ থেকে ২২ আগস্ট পর্যন্ত ন্যাটিংহ্যামে খেলা হতে চলা তৃতীয় টেস্ট পর্যন্ত ভারতীয় দলের শিবিরে কোনও খেলোয়াড়ের স্ত্রীই তাদের সঙ্গে থাকতে পারবেন না।

খেলোয়াড়দের তৃতীয় টেস্ট পর্যন্ত নেই স্ত্রীদের সঙ্গে রাখার অনুমতি
আচমকাই সিদ্ধান্ত নিল বিসিসিআই, ইংল্যাণ্ড সফরে একসঙ্গে থাকবেন না ভারতীয় ক্রিকেটের ফার্স্ট কাপল 3
এই অবস্থায় এখন ভারতীয় এই তারকাদের স্ত্রীদের ভারতে ফিরে আসতে হবে। বিসিসিআইয়ের একটি সূত্রের মত অনুসারে, “ খেলোয়াড়দের তাদের স্ত্রীদের সঙ্গে রাখার অনুমতি ফিরিয়ে নেওয়া হচ্ছে। এই অবস্থায় ভারতীয় ক্রিকেটারদের নিজেদের ধ্যান এখন সম্পুর্ণভাবে টেস্ট ক্রিকেটের উপর কেন্দ্রিত করতে হবে”।

প্র্যাকটিস ম্যাচের জন্য রওনা হয়ে গিয়েছে দল

আচমকাই সিদ্ধান্ত নিল বিসিসিআই, ইংল্যাণ্ড সফরে একসঙ্গে থাকবেন না ভারতীয় ক্রিকেটের ফার্স্ট কাপল 4
Indian Captain Virat Kohli celebrates Aiden Markram of South Africa wicket during the third day of the third Sunfoil Test match between South Africa and India held at the Wanderers Stadium in Johannesburg, South Africa on the 26th January 2018
Photo by: Shaun Roy / BCCI / SPORTZPICS

মুম্বাই মিররের রিপোর্টে বিসিসিআইয়ের একটি সূত্রের মাধ্যমে জানানো হয়েছে, “ খেলোয়াড়দের অপ্রয়োজনীয় কাজ শেষ হয়ে গিয়েছে, আর এখন দল লন্ডন থেকে চেমসফোর্ডের জন্য রওনা হয়ে গিয়েছে। যেখানে দল সাসেক্সের হয়ে চারদিনের প্র্যাকটিস ম্যাচ খেলবে। এই প্র্যাকটিস ম্যাচ আগামি বুধবার থেকে শুরু হতে চলেছে। আমাদের কাছে এই কাজগুলো শেষ করার জন্য মাত্র চারদিন রয়েছে। ক্রিকেটাররা স্ত্রী, বন্ধু এবং আত্মীয়দের ছেড়ে চেমসফোর্ডের জন্য রওনা হয়ে গিয়েছেন”।
আচমকাই সিদ্ধান্ত নিল বিসিসিআই, ইংল্যাণ্ড সফরে একসঙ্গে থাকবেন না ভারতীয় ক্রিকেটের ফার্স্ট কাপল 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *