AUS vs AFG: জয়ের পর অধিনায়ক অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে বললেন দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ

আফগানিস্তান আর অস্ট্রেলিয়ার মধ্যে বিশ্বকাপ ২০১৯এর চতুর্থ ম্যাচ ব্রিস্টল কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ অস্ট্রেলিয়া দল সহজেই জিতে নেয় আর পয়েন্টস টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টস অর্জন করে নিয়েছে। এই ম্যাচে প্রথমে ব্যাট করে আফগানিস্তান দল ২০৭ রানে অলআউট হয়ে যায়। এই লক্ষ্যকে অস্ট্রেলিয়া দল ৩ উইকেট হারিয়ে ৩৪.৫ ওভারে হাসিল করে নেয়।

আমাদের বোলাররা দুর্দান্ত বল করেছে

AUS vs AFG: জয়ের পর অধিনায়ক অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে বললেন দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ 1

জয়ের পর অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারণ ফিঞ্চ নিজের পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে বলেন,

“আমরা গত এক মাস ধরে বিশ্বকাপ নিয়ে সামান্য নার্ভাস ছিলাম, যদিও আমাদের স্রেফ একটা জয় সমস্ত নার্ভাসনেস দূর করে দিয়েছে। পাওয়ার প্লেতে উইকেট নেওয়া যে কোনো দলের জন্যই গুরুত্বপূর্ণ হয়, আর আজ আমরা ভাগ্যবান ছিলামযে আমরা ২টি উইকেট পাওয়ার প্লে চলাকালীণ পেয়েছি। এরপর আমরা একটা রান আউটও পেয়েছি, যা আমাদের আফগানিস্তানের উপর চাপ তৈরি করতে আরো বেশি সাহায্য করেছে, আমাদের বোলাররা ওদের একটা বড়ো স্কোর করতে দেয়নি আর এটা সমস্ত বোলারদের দুর্দান্ত প্রদর্শনের কারণেই সম্ভব হয়েছে”।

ডেভিড ওয়ার্নার করেছেন দুর্দান্ত প্রদর্শন

AUS vs AFG: জয়ের পর অধিনায়ক অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে বললেন দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ 2

অ্যারণ ফিঞ্চ ডেভিড ওয়ার্নারের ব্যাপারে কথা বলতে গিয়ে নিজের বয়ানে আগে বলেন,

“ব্যাটিংয়েও আজ আমরা দুর্দান্ত ছিলাম। আমিও আমাদের দলের হয়ে কিছু রান করেছি। যদিও ম্যাচ সম্পূর্ণ শেষ না করে আসার জন্য সামান্য নিরশা হয়েছি। ডেভিড ওয়ার্নার এই ম্যাচে দুর্দান্ত প্রদর্শন করেছে। ওয়ার্নারের ফর্ম আমাদের জন্য এই টুর্নামেন্টে ভীষণই গুরুত্বপূর্ণও। ও শুরুতে সংঘর্ষ করছিল, কিন্তু পরে ও যে ধরণে প্রদর্শন দেখিয়েছে তা প্রশংসাযোগ্য। নতুন ব্যাটসম্যানের জন্য পিচে শুরুতে এসেই বড়ো শট খেলা সহজ ছিল না”।

নেট রানরেটের ব্যাপারে বেশি ভাবছিলাম না

AUS vs AFG: জয়ের পর অধিনায়ক অ্যারণ ফিঞ্চ এই খেলোয়াড়কে বললেন দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ 3

নেট রানরেটের ব্যাপারে আগে বলতে গিয়ে তিনি বলেন,

“আমরা নেট রানরেটের ব্যাপারে ততটা ভাবছিলাম না, কারণ আমরা জানতাম যে ওদের কাছেও কিছু বিশ্বস্তরীয় স্পিনার রয়েছে, এই কারণে আমরা খেলাটাকে সরল রাখতে চেয়েছিলা, আর কোনোভাবে রিস্ক নিতে চাইছিলাম না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *