মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে জস বাটলার খুললেন এই রহস্য, বললেন এই কারণে ধোনিকে আদর্শ হিসেবে মানি

আইপিএল ২০১৮ থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছে ইংল্যান্ড তারকা ব্যাটসম্যান জস বাটলার। আইপিএলের একাদশ সংস্করণে রাজস্থান রয়্যালসের হয়ে খেলে বাটলার ১৩টি ম্যাচে প্রায় ১৫৫ স্ট্রাইক রেটে ৫৪৮ রান করেছিলেন। বাটলার এই ফর্মকেই বজায় রেখে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও ম্যান অফ দ্য সিরিজের খেতাব জিতে নিয়েছিলেন। আইপিএল ২০১৭য় মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ওপেনিং করা বাটলারকে এই বছর রাজস্থান রয়্যালস শুরু দিকে মিডল অর্ডারে খেলিয়েছিল। কিন্তু শীঘ্রই তাকে ওপেনিংয়ে ব্যাট করার সুযোগ দেওয়া হয়। তিনি যার ভরপুর ফায়দা তোলেন, আর এখন তিনি ইংল্যান্ডের হয়েও টি২০তে ওপেনিং করতে শুরু করেছেন।

বাটলার উপভোগ করছেন নিজের খেলা
মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে জস বাটলার খুললেন এই রহস্য, বললেন এই কারণে ধোনিকে আদর্শ হিসেবে মানি 1
নিজের ফর্ম আর খেলা নিয়ে বাটলার রবিবার জানিয়েছেন, “আমি গত বেশ কিছু মাস ধরে উপভোগ করছি। আমি এখন কেরিয়ারের সবচেয়ে ভাল সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি আর লাগাতার এই ফর্মকে ধরে রাখতে চাই”। শুরুর দিকে বাটলার মনে করতেন যে তিনি রোজ রান করতে পারবেন না। তার মনে হত আজ রান করর পর চাপ সরে যায়, আর কাল ব্যর্থ হলেও কোনও সমস্যা নেই। বাটলার আগে আরও জানান, “ আমি যখন বিরাট কোহলি, জো রুট, স্টিভ স্মিথ, কেন উইলিয়ামসন এবং কুমার সাঙ্গাকারার প্রদর্শন দেখি তখন আমার চোখ খুলে যায়। কারণ এই ব্যাটসম্যানেরা প্রত্যেকদিন ভালো প্রদর্শন করে নিজের দলকে জেতাতে চান”।

মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে জানালেন এই বড় কথা
মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে জস বাটলার খুললেন এই রহস্য, বললেন এই কারণে ধোনিকে আদর্শ হিসেবে মানি 2
ধোনিকে নিজের আদর্শ মানা বাটলারের তুলনা এখন তার সঙ্গেই হচ্ছে। তার সবচেয়ে বড় কারণ হল বাটলারের ধোনির মতই ম্যাচ ফিনিশ করা। ধোনির ব্যাপারে বাটলার জানান, “ মই ওকে আমার আদর্শ মনে করি আর ওর ব্যাপারে আমার যেটা সবচেয়ে ভাল লাগে সেটা হল ও কোনও পরিস্থিতিতেই কখনও ঘাবড়ায় না”। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ম্যাচ উইনিং ইনিংস খেলার পর বাটলার ধোনির প্রসংশা করেছিলেন।
মহেন্দ্র সিং ধোনির ব্যাপারে জস বাটলার খুললেন এই রহস্য, বললেন এই কারণে ধোনিকে আদর্শ হিসেবে মানি 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *