মুম্বাইয়ের জন্য এই খেলোয়াড়কে প্রথম রিটেন করলেন রোহিত শর্মা! 1
রোহিত শর্মা

 

সম্প্রতি বিসিসিআই প্লেয়ারদের রিটেন পলিসি নিয়ে নির্ণয় নিয়েছেন। যার ফলে প্রতিটা টিম এখন তাদের পাঁচজন প্লেয়ারকে আসন্ন আইপিএলে রিটেন করতে পারবেন। নির্ণয় আসার সঙ্গে সঙ্গেই মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক তথা ভারতের সহ অধিনায়ক রোহিত শর্মা দলের প্রথম রিটেন প্লেয়ারের নাম ঘোষণা করলেন। সম্প্রতি করা নিজের এক টুইটে রোহিত শর্মা আকারে ইঙ্গিতে এই ব্যাপারে ইশারা করেছেন। টিম ইন্ডিয়ার তারকা জোরে বোলার জসপ্রীত বুমরাহ আগামী কাল ২৪ বছরের হতে চলেছেন। আর তার সতীর্থ খেলোয়াড় তাকে উইস করার সঙ্গে সঙ্গেই আইপিএল নিয়েও বড় সত্যি সামনে এনেছেন।

মুম্বাইয়ের জন্য এই খেলোয়াড়কে প্রথম রিটেন করলেন রোহিত শর্মা! 2
Jasprit Bumrah of India
during the ICC Champions Trophy match Group B between India and South Africa at The Oval in London on June 11, 2017 (Photo by Kieran Galvin/NurPhoto via Getty Images)

রোহিত বুমরাহকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে টুইট করেন, “বুমরাহ মনে রেখো ওদেরই রঙ। তুমি জানো এর মানে কি। জন্মদিনের শুভেচ্ছা”। জসপ্রীত বুমরাহও এর উত্তর দিয়েছেন। বুমরাহ নিজের সতীর্থ তথা অধিনায়কের টুইটের জবাব দিয়ে রিটুইট করেন, “ উনি নিজের টুইটে যা লিখেছেন হা হা। হ্যাঁ আমি মানেটা জানি। ধন্যবাদ মিস্টার শর্মা”। টুইটারে এই দুই খেলোয়াড়ের চ্যাট থেকে প্রমান হয় যে আসন্ন আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্স বুমরাহকে রিটেন করতে পারেন।

মুম্বাইয়ের জন্য এই খেলোয়াড়কে প্রথম রিটেন করলেন রোহিত শর্মা! 3

পারেন। প্রসঙ্গত জানিয়ে রাখা ভালো যে বুমরাহ টি২০ ক্রিকেটে বিশেষজ্ঞ বোলার হিসেবেই পরিচিত। এছাড়াও টি২০ র্যা ঙ্কিংয়েও বুমরাহ শীর্ষস্থানে রয়েছেন। এই অবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্স আসন্ন মরশুমে বুমরাহকে অবশ্যই দলে রাখতে চাইবে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং বিভাগের ভার সর্বদা মালিঙ্গার হাতেই থাকে, কিছু বেশ কিছুদিন ধরে চোট এবং বয়েসের কারণে মালিঙ্গা তার কেরিয়ারের শেষে এসে পৌঁছেছেন। এই অবস্থায় মুম্বাই টিম বুমরাহের হাতেই আসন্ন মরশুমে বোলিং আক্রমণের ভার তুলে দিয়ে চাইবে।

মুম্বাইয়ের জন্য এই খেলোয়াড়কে প্রথম রিটেন করলেন রোহিত শর্মা! 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *