ব্রেট লি-র স্ত্রী করেছেন তার সঙ্গে বিশ্বাসঘাতকতা, অন্য কোনো খেলোয়াড়কে বেসেছিলেন ভালো 1

যদি বিশ্ব ক্রিকেটের ইতিহাসে সবচেয়ে ভালো জোরে বোলারদের নাম নেওয়া হয় তো তাতে অবশ্যই ব্রেট লির নাম থাকবে। তিনি বেশকিছু বছর ধরে অস্ট্রেলিয়র হয়ে দুর্দান্ত জোরে বোলিং করেছেন আর অস্ট্রেলিয়াকে বেশকিছু ম্যাচে জয় এনে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তবে ব্রেট লির ব্যক্তিগত জীবন যথেষ্ট উথাল পাতাল ছিল।

ব্রেট লির স্ত্রীয়ের ছিল রাগবী প্লেয়ারের সঙ্গে অ্যাফেয়ার

ব্রেট লি-র স্ত্রী করেছেন তার সঙ্গে বিশ্বাসঘাতকতা, অন্য কোনো খেলোয়াড়কে বেসেছিলেন ভালো 2

আপনারা এখনো পর্যন্ত দীনেশ কার্তিকের ব্যাপারে জেনেই থাকবেন যে তার স্ত্রী নিকিতা তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করে মুরলী বিজয়ের সঙ্গে ঘর বেঁধেছিলেন, এমনই কিছু গল্প কিন্তু ব্রেট লির সঙ্গেও ঘটেছে। আসলে বিয়ের দেড় বছর পর ব্রেট লির খুশিতে আগুন লেগে যায়। অস্ট্রেলিয়ান মিডিয়ার রিপোর্টের অনুযায়ী ব্রেট লির সঙ্গে তার স্ত্রী প্রতারণা করছিলেন। বলা হয়ে থাকে যে এলিজাবেথের কোনো রাগবী প্লেয়ারের সঙ্গে অ্যাফেয়ার চলছিল।

ব্রেট লি ২০০৯ এ করেন ডিভোর্স

ব্রেট লি-র স্ত্রী করেছেন তার সঙ্গে বিশ্বাসঘাতকতা, অন্য কোনো খেলোয়াড়কে বেসেছিলেন ভালো 3

এই ব্যাপারটি ব্রেট লি জানতে পারেন আর তারপর ব্রেট লির সঙ্গে তার স্ত্রীর তর্কাতর্কি হয় আর ২১ আগস্ট, ২০০৮ এ ব্রেট লি নিজের স্ত্রী এলিজাবেথকে ছেড়ে দেন। ২০০৯ এ ব্রেট লি আর এলিজাবেথ ক্যাম্পের বিবাহবিচ্ছেদের আইনত পূর্ণ হয়ে যায় আর দুজনে চিরকালের জন্য আলাদা হয়ে গিয়েছিলেন। যখন ব্রেট লির আর এলিজাবেথের বিচ্ছেদ হয় তো তারপর তার প্রাক্তন স্ত্রী নিজের পক্ষ মিডিয়ার সামনে রাখেন। তিনি একটি বয়ান দিয়ে বলেছিলেন যে, “ব্রেট লির কারণেই এই বিচ্ছেদ হয়েছে, কারণ ও বাড়িতে আসত না। ও ম্যাচ খেলার জন্য বা বেশকিছু অ্যাড করার জন্য ভারত বা অন্যান্য দেশে ঘুরত। ওর বাড়িতে আসার মনই ছিল না আর আমি আর আমার বাচ্চা একাই বাড়িতে থাকতাম”।

২০১৪য় ল্যায়না অ্যাণ্ডারসনের সঙ্গে করেন দ্বিতীয়বার বিয়ে

ব্রেট লি-র স্ত্রী করেছেন তার সঙ্গে বিশ্বাসঘাতকতা, অন্য কোনো খেলোয়াড়কে বেসেছিলেন ভালো 4

ব্রেট লি ২০১৪য় ল্যানা অ্যাণ্ডারসনের সঙ্গে দ্বিতীয়বার বিয়ে করেন। ব্রেট লির মোট তিনটি সন্তান। অ্যাণ্ডারসনের তরফে তার একটি সাড়ে তিন বছরের কন্যা সন্তান হেলেন আর একটি ৬ মাসের বাচ্চা রয়েছে। অন্যদিকে তার প্রাক্তন স্ত্রী এলিজাবেথ ক্যাম্পের তরফে তার ১২ বছরের একটি ছেলে রয়েছে যার নাম প্রিস্টন। ব্রেট লি বর্তমানে কমেন্ট্রি করেন আর তিনি আইপিএলে কমেন্ট্রির জন্য ভারতে যাওয়া আসা করেন।

Leave a comment

Your email address will not be published.