‘আগামী বছরগুলিতে KKR-কে এর উপর বড় বিনিয়োগ করতে হবে’, এই ব্যাটসম্যানের ব্যাটিং দেখে ম্যাককালাম করলেন বড় ভবিষ্যতবাণী

কলকাতা নাইট রাইডার্সের হেড কোচ ব্রেন্ডন ম্যাককালাম (Brendon McCullum) এর এক তরুণ খেলোয়াড়ের বিস্ফোরক ব্যাটিং নিয়ে বড় বয়ান সামনে এসেছে। আইপিএলের পঞ্চদশ মরশুমে বেশকিছু তরুণ খেলোয়াড় অসাধারণ ব্যাটিং করে সকলের মনোযোগ আকর্ষণ করেছেন। তাদের মধ্যে একটি নাম হল আলিগড়ের তরুণ ব্যাটসম্যান রিঙ্কু সিং। যিনি নিজের বিস্ফোরক ব্যাটিংয়ে সকলকে নিজের ফ্যান বানিয়ে ফেলেছেন। অন্যদিকে রিঙ্কুর ব্যাটিং নিয়ে কেকেআরের হেড কোচ ব্রেন্ডন ম্যাককালাম বড় প্রতিক্রিয়া দিয়েছেন।

ব্রেন্ডন ম্যাককালাম দিলেন রিঙ্কু সিংকে নিয়ে বড় বয়ান

‘আগামী বছরগুলিতে KKR-কে এর উপর বড় বিনিয়োগ করতে হবে’, এই ব্যাটসম্যানের ব্যাটিং দেখে ম্যাককালাম করলেন বড় ভবিষ্যতবাণী 1

কলকাতা নাইট রাইডার্সের হয়ে রিঙ্কু সিং লখনউয়ের বিরুদ্ধে ম্যাচে শেষ দিকে নেমে ১৫ বলে ৪০ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। তার এই ইনিংসে ৪টি ছক্কা আর ২টি বাউন্ডারি দেখতে পাওয়া গিয়েছে। তিনি নিজের এই ছোটো ইনিংসে সকলের মন জয় করে নিয়েছেন। হাইপ্রেসার ম্যাচগুলিতে দেখা যায় যে খুব কম খেলোয়াড়ই এত দারুণভাবে পাওয়ার হিটিং করতে পারেন। কিন্তু রিঙ্কু এটা করতে সফল হন। যতই কেকেআর এই ম্যাচে ২ রানে হারুক, কিন্তু রিঙ্কুর প্রশংসা না করে থাকতে পারেননি কেকেআরের হেড কোচ। তিনি প্রেস কনফারেন্সে বলেন,

“রিঙ্কু এক অবিশ্বসনীয় কাহিনী, ও গত পাঁচ বছর ধরে আইপিএলের অংশ। ও এত দীর্ঘ সময় পর্যন্ত আইপিএলে বাইরে বসে থেকেছে। ও কড়া মেহনত করছে, ওকে সুযোগের জন্য যথেষ্ট অপেক্ষা করতে হয়েছে, ওর টুর্নামেন্টে খেলতে দেরীয় হয়েছে, কিন্তু ও দুর্দান্ত ব্যাটিং করেছে। হেডকোচ হিসেবে আমি ওর ব্যাটিং স্টাইল পছন্দ করি। ও একজন মহান খেলোয়াড়। আগামী সময়ে কেকেআরকে এই খেলোয়াড়ের উপর বড় বিনিয়োগ করতে হতে পারে”।

কেকেআরের ছেলেদের ফলো করব

‘আগামী বছরগুলিতে KKR-কে এর উপর বড় বিনিয়োগ করতে হবে’, এই ব্যাটসম্যানের ব্যাটিং দেখে ম্যাককালাম করলেন বড় ভবিষ্যতবাণী 2

কেকেআরের হেড কোচ রিঙ্কুর প্রশংসা করেছেন। ব্রেণ্ডন ম্যাককালামের এই প্রশংসা রিঙ্কুর জন্য কোনো পুরস্কারের চেয়ে কম কিছু নয়। কারণ ম্যাককালামের এই মন্তব্য হালকাভাবে নেওয়ার নয়। ম্যাককালামকে নিউজিল্যান্ডের সবচেয়ে সফল ব্যাটসম্যান হিসেবে মনে করা হয়। তিনি নিজেদের দেশের হয়ে তিন ফর্ম্যাটেই খেলেছেন। তিনি ২০০৮ এ আইপিএলেও ১৫৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন। এখন ব্রেন্ডন ম্যাককালাম ইংল্যান্ড দলের হেড কোচ হবে। ব্রেন্ডন ম্যাককালাম রিঙ্কুর প্রশংসা করার পাশাপাশি বলেন যে তিনি কেকেআরের খেলোয়াড়দের উপর নজর রেখে চলবেন আর বলেন, ‘বিশেষ করে আমি রিঙ্কু সিংকে অল দ্য বেস্ট বলতে চাইব’।

Leave a comment

Your email address will not be published.