IPL2020: অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্র্যাড হগ দেবদত্ত পডিক্কলকে নিয়ে বললেন এই বিশেষ কথা

করোনার মধ্যে একবার তো ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের এই মরশুমে বাতিল করেই দিয়েছিল, কিন্তু বিসিসিআইয়ের প্রচেষ্টার মধ্যে আইপিএলে ত্রয়োদশ মরশুম সংযুক্ত আরব আমিরাতে খেলা হচ্ছে। এবার আইপিএলের আয়োজন হওয়া কিছু খেলোয়াড়দের জন্য যথেষ্ট ভালো থেকেছে, যারা এই অরশুমে এখনও পর্যন্ত বিস্ফোরণ ঘটাচ্ছেন।

দেবদত্ত পডিকল এই মরশুমে ফেলেছেন বিশেষ প্রভাব

IPL2020: অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্র্যাড হগ দেবদত্ত পডিক্কলকে নিয়ে বললেন এই বিশেষ কথা 1

আইপিএলের এই মরশুমে বিশেষ করে ভারতীয় ক্রিকেটের তরুণ খেলোয়াড়দের দুর্দান্ত ফর্ম দেখা যাচ্ছে। বেশকিছু প্রতিভাবান খেলোয়াড়োরা নিজেদের প্রমাণ করার প্রচেষ্টা করেছেন। এই তরুণ খেলোয়াড়দের মধ্যে কর্ণাটকের প্রতিভাবান তরুণ ওপেনিং ব্যাটসম্যান দেবদত্ত পডিক্কল বিশেষ প্রভাব ফেলেছেন। এই মরশুমে দেবদত্ত পডিক্কল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অংশ। যিনি এবার ডেবিউ করার সুযোগ পেয়ে অসাধারণ প্রদর্শন দেখিয়েছেন।

ব্র্যাড হগ দেবদত্ত পডিক্কলকে করেছেন সেলাম

IPL2020: অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্র্যাড হগ দেবদত্ত পডিক্কলকে নিয়ে বললেন এই বিশেষ কথা 2

এখনও পর্যন্ত দেবদত্ত পডিক্কল এই মরশুমে চারটি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি দুর্দান্ত প্রদর্শন করে ৩টি হাফসেঞ্চুরি করেছেন। এই ব্যাটসম্যানের ব্যাটিং কৌশল দেখে সকলেই দেবদত্তর প্রশংসা করছেন। এর মধ্যে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিন বোলার ব্র্যাড হগ দেবদত্তর ভীষনই প্রশংসা করেছেন।

এই মরশুমে দেবদত্ত করেছেন সব ধরণের টেস্ট পাশ

IPL2020: অস্ট্রেলিয়ার প্রাক্তন তারকা ব্র্যাড হগ দেবদত্ত পডিক্কলকে নিয়ে বললেন এই বিশেষ কথা 3

ব্র্যাড হগ দেবদত্ত পডিক্কলকে নিয়ে বলেছেন যে, “এটা দেবদত্ত পডিক্কলের প্রথম আইপিএল আর তিনি চারটি ইনিংসে তিনটি হাফসেঞ্চুরি করেছেন। দ্বিতোয় ম্যাচে কাটরেলের দ্বারা তাকে সোজা পাঁজরে শর্ট বলে টেস্ট করা হয়েছিল। কিন্তু আমি ওকে কোয়ালিটি বোলিংয়ের বিরুদ্ধে খেলতে দেখেছি। তারপর আমি এখন এই বাচ্চাটিকে ভারতের হয়ে খেলতে দেখছি”। এরপর ব্র্যাড হগ আরও বলেন,
“দ্বিতীয় ম্যাচে পডিক্কলকে শর্ট বলে কাটরেল টেস্ট করেছেন। যারপর পরের ম্যাচে বুমরাহের শর্ট বলকে তিনি শরীরের দিকে টেনেছেন। এতে বোঝা যায় যে ও একজন ত্বরিত বিচারক। ও দ্রুত শেখে সম্ভবত এটাই ব্যাপারে যে ওকে আমি চারটি ইনিংসে তিনটি হাফসেঞ্চুরি করতে দেখেছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *