অ্যালান বর্ডার চান অস্ট্রেলিয়ায় জন্মাক বিরাটের সন্তান, সঙ্গে সিরিজ জেতার করলেন ভবিষ্যতবাণী

ভারতীয় ক্রিকেট দল অস্ট্রেলিয়া সফরে চার ম্যাচের টেস্ট সিরিজ চলাকালীন প্রথম টেস্ট অ্যাডিলেডে ১৭ ডিসেম্বর খেলবে, আর এই ম্যাচ ডে নাইট হবে। অ্যাডিলেড ওভালে গোলাপি বলের টেস্টের পর বক্সিং ডে টেস্ট ২৬ ডিসেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে শুরু হবে। তৃতীয় টেস্ট সাত জানুয়ারি থেকে হবে আর শেষ টেস্ট ব্রিসবেনে ১৫ জানুয়ারি থেকে খেলা হবে।

অ্যালান বর্ডারের ইচ্ছে অস্ট্রেলিয়ায় জন্মাক কোহলির সন্তান

অ্যালান বর্ডার চান অস্ট্রেলিয়ায় জন্মাক বিরাটের সন্তান, সঙ্গে সিরিজ জেতার করলেন ভবিষ্যতবাণী 1

অ্যাডিলেডে হতে চলা প্রথম টেস্টের পর ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি ভারতে ফিরে আসবেন। আসলে তার স্ত্রী অনুষ্কা শর্মা প্রেগন্যান্ট, যে কারণে ভারতীয় অধিনায়ক বিসিসিআইয়ের কাছে ছুটি চেয়েছিল আর ভারতীয় নির্বাচকরা অধিনায়ক কোহলি ছুটি মঞ্জুরও করে দিয়েছেন। এর মধ্যেই অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক অ্যালান বর্ডার একটি মিডিয়ারস সঙ্গে কথাবার্তা চলাকালীন মজার ঢঙে বলেছেন, “আমরা এমন ভাছিলাম যে কোহলির নিজের প্রথম সন্তানের জন্ম এখানে দেওয়ার ব্যাপারে ভাবা উচিৎ, যাতে আমরা ওর সন্তানকে অস্ট্রেলিয়ান হওয়ার দাবী করতে পারি”।

২-১ ফলাফলে সিরিজ জিততে পারে অস্ট্রেলিয়া

অ্যালান বর্ডার চান অস্ট্রেলিয়ায় জন্মাক বিরাটের সন্তান, সঙ্গে সিরিজ জেতার করলেন ভবিষ্যতবাণী 2

অ্যালান বর্ডারের মতে বিরাট কোহলির না থাকায় অস্ট্রেলিয়া দল যথেষ্ট ফায়দা পাবে আর তারা এই সিরিজ ২-১ ফলাফলে জিততে পারে। অ্যালান বর্ডার কোহলির জমিয়ে প্রশংসা করেছেন আর নিজেকে তাঁর যথেষ্ট বড়ো ফ্যান বলেছেন। অস্ট্রেলিয়ার এই প্রাক্তন অধিনায়ক বলেছেন, “বিরাট কোহলি যেভাবে দলকে লীড করে আর ও যা অ্যাগ্রেসন সেটা অসাধারণ। বিরাট কোহলির অধিনায়কত্বে টিম ইন্ডিয়া ২০১৮য় অস্ট্রেলিয়াকে তাদেরই মাটিতে টেস্ট সিরিজে ২-১ ফলাফলে হারিয়ে ইতিহাস গড়েছিল। তবে ওই সিরিজে ডেভিড ওয়ার্নার স্টিভ স্মিথ ব্যান হওয়ার কারণে শামিল হতে পারেননি। এবার তারা দলের সঙ্গে থাকবে, এই কারণে অস্ট্রেলিয়া প্রবল দাবিদার আর আমার মনে হয়ে যে তারা এবার এই ২-১ ফলাফলে এই সিরিজ জিততে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *