বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদগর মহেন্দ্র সিং ধোনির ছাড়াও এই খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির আজকের তারিখে দুর্দান্ত ফ্যান ফলোয়িং রয়েছে। বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনি ভারতীয় ক্রিকেটের দুই সবচেয়ে বড়ো সুপারস্টার। এই অবস্থায় এই দুজনে ভারতে ভীষণই পছন্দ করা হয়ে থাকে। দুজনেই নিজের ক্রিকেট থেকে যে যোগদান দিয়েছে সেটা সত্যিই যথেষ্ট বড়ো।

বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনিকে সেলিব্রিটিরাও করেন পছন্দ

বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদগর মহেন্দ্র সিং ধোনির ছাড়াও এই খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট 1

বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনিকে তো ভারতে কোটি কোটি মানুষ পছন্দ করেন। এই দুজনে এখনো পর্যন্ত নিজেদের কেরিয়ারে যেভাবে যোগদান দিয়েছেন তাতে তো সমর্থকরা তাদের নিয়ে যথেষ্ট প্রভাবিত। সাধারণ মানুষের মতো বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনিকে পছন্দ করার তালিকায় ভারতের বড়ো সেলিব্রেটিরাও রয়েছেন। ভারতের বেশকিছু সেলিব্রিটি যাদের মধ্যে ক্রিকেট হোক বা বলিউড বা অন্য কোনো ফিল্ড, অনেকেই এই দুই খেলোয়াড়দের পছন্দ করেন।

নম্রতা শিরোদগর বিরাট আর ধোনিকে বললেন নিজের ফেবারিট ক্রিকেটার

বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদগর মহেন্দ্র সিং ধোনির ছাড়াও এই খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট 2

এইভাবে বলিউডের অভিনেত্রী নম্রতা শিরোদ্গরকে যখন লাইভ ইনস্টাগ্রাম সেশনে তার দুজন ফেবারিট ক্রিকেটারের ব্যাপারে প্রশ্ন করা হয় তো তিনিও বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনিকে নিজের ফেবারিট ক্রিকেটার বলে উল্লেখ করেন। একজন ইউজার নম্রতা শিরোদগরের কাছে তার ফেবারিট ক্রিকেটারের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি দ্রুতই কোহলি আর ধোনির নাম নেন। এছাড়াও তার ক্রিকেট খেলার প্রশ্নে নম্রতা বলেন, “হ্যাঁ পার্থক্য শুধু এটাই যে একে ফ্রেঞ্চ ক্রিকেট বলে”।

বিরাট কোহলিও ধোনিকে করেন সম্মান, তিনি অধিনায়কত্ব পাওয়ার পেছনে বলেছিলেন ধোনির হাত

বলিউড অভিনেত্রী নম্রতা শিরোদগর মহেন্দ্র সিং ধোনির ছাড়াও এই খেলোয়াড়কে বললেন নিজের ফেবারিট 3

ভারতের এই দুই তারকা খেলোয়াড়দের নিজেদের মধ্যে তালমেলও দারুণ থেকেছে। ধোনি গত কিছু বছর ধরে কোহলির নেতৃত্বে খেলছেন। স্বয়ং কোহলিও ধোনিকেই নিজের নেতৃত্ব পাওয়ার কারণ মনে করেন। কোহলি অশ্বিনের সঙ্গে কথা বলতে গিয়ে এই ব্যাপারে বলেছিলেন যে, “যেদিন আমি ভারতীয় দলে আসি, আমি শিখতে চেয়েছিলাম এই খেলার ব্যাপারে। আমি সবসময়ই ধোনিকে শুনতাম। আমি ওর সঙ্গে অনেক ভাবনা চিন্তা শেয়ার করতাম। যার মধ্যে ওনেক ভাবনাকেই ও অস্বীকার করত কিছু যদি একটা ভাবনা পছন্দ করতেন তো তা নিয়েও আলোচনা করতেন”। কোহলি আগে বলেন যে, “ও সবসময় আমাকে দেখতে থাকত। আমি ওর কাছে শিখছিলাম, আর আমার জিজ্ঞাসা সম্ভবত ওকে বিশ্বাস আর আত্মবিশ্বাস দিয়েছেন যে সম্ভবত আমি দেশকে নেতৃত্ব দেওয়া পরবর্তী ব্যক্তি। আমার মনে হয় না যে নির্বাচকরা হঠাত করে আমাকে অধিনায়ক নিযুক্ত করে থাকবেন। সম্ভবত ওরা আমকে দায়িত্ব দেওয়ার আগে ধোনিকে একজন সাউন্ডিং বোর্ড হিসেবে দেখেছিলেন। আমার মতে যে ধোনি আমাকে ভারতের নেতৃত্ব পাইয়ে দিতে বড়ো ভূমিকা পালন করেছিলেন”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *