ঋদ্ধিমান সাহার চোট নিয়ে এলো বড় আপডেট, জেনে নিন কবে হচ্ছে মাঠে প্রত্যাবর্তন 1

ঋদ্ধিমান সাহার আইপিএল চলাকালীন বুড়ো আঙুলে চোট লেগে গিয়েছিল,কিন্তু ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমির ফিজিও দ্বারা তার ভুলভাবে চিকিৎসা করা হয়,আর তারপর তাঁর সোল্ডার ইঞ্জিউরি হয়ে গিয়েছিল।তিনি তার কাঁধের সার্জারি করাতে ইংল্যান্ড গিয়েছিল। তার সার্জারির পুরো খরচও বিসিসিআই’ই বহন করেছে।

অস্ট্রেলিয়া সফরের জন্যও হয়নি ভারতীয় দলে নির্বাচন
ঋদ্ধিমান সাহার চোট নিয়ে এলো বড় আপডেট, জেনে নিন কবে হচ্ছে মাঠে প্রত্যাবর্তন 2
বর্তমানে অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজের জন্য পার্থিব প্যাটেল আর ঋষভ পন্থের নির্বাচন ভারতীয় দলে হয়েছে। ঋদ্ধিমান সাহা অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে নির্বাচিত হননি। তিনি আইপিএল ২০১৮র পর থেকেই ভারতীয় দলের হয়ে ক্রিকেট খেলতে পারেন নি। তিনি আফগানিস্থানের বিরুদ্ধে টেস্ট সিরিজও মিস করেছিলেন।অন্যদিকে এরপর নিজের চোটের কারণে তিনি ইংল্যাণ্ড এবং ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধেও টেস্ট সিরিজ মিস করেছিলেন।

ডিসেম্বরের মাঝখান পর্যন্ত সম্পূর্ণ ঠিক হয়ে যাব
ঋদ্ধিমান সাহার চোট নিয়ে এলো বড় আপডেট, জেনে নিন কবে হচ্ছে মাঠে প্রত্যাবর্তন 3
ঋদ্ধিমান একটি অনুষ্ঠানে এসে বলেন, “আমি এখন অনেক ভালো অনুভব করছি। আমার আশা যে ডিসেম্বরের মাঝখান অব্ধি সম্পূর্ণরূপে ঠিক হয়ে যাব আর মাঠে ফিরে আসব। আমি নিজের প্রত্যাবর্তনের প্রস্তুতি করছি আর আশা করছি যে আমার শরীর সময়ে ঠিক হয়ে যাবে। আমি এখন খেলতে চাই। রঞ্জি ট্রফির জন্য আমি নেট প্র্যাকটিস শুরু করে দিয়েছি।যদিও এখনও পর্যন্ত ম্যাচ খেলার জন্য সম্পূর্ণ ফিট নই”।

করতে হবে নির্বাচিত হওয়ার অপেক্ষা
ঋদ্ধিমান সাহার চোট নিয়ে এলো বড় আপডেট, জেনে নিন কবে হচ্ছে মাঠে প্রত্যাবর্তন 4
ঋদ্ধিমান আগে নিজের বয়ানে বলেন, “ প্রত্যেককেই ভারতীয় দলে জায়গা পাওয়ার জন্য একটি চক্রের মধ্যে দিয়ে যেতে হয়। প্রথমে আপনাকে ঘরোয়া স্তরে ভালো প্রদর্শন করতে হয়। তারপর আপনি ভারতীয় দলের জন্য ফিট হতে পারেন আর আপনাকে নিজের নির্বাচনের অপেক্ষা করতে হয়। রিহ্যাবিলিটেশনের মধ্যে দিয়ে যাওয়া যথেষ্ট বোরিং, কিন্তু মানসিকভাবে এর জন্য প্রেরিত ছিলাম। আমি ছেলেবেলা থেকেই সবসময় পজিটিভ জিনিসকে দেখি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *