অস্ট্রেলিয়ার বড়ো ধাক্কা, বক্সিং ডে টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা খেলোয়াড়

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে বর্ডার-গাভাস্কার ট্রফি সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্নে খেলা হবে। এই দ্বিতীয় টেস্ট ম্যাচ নিয়ে দুই দলই মাঠে দারুণভাবে ঘাম ঝরাচ্ছে আর বক্সিং ডে টেস্ট ম্যাচে নামার জন্য প্রস্তুত। অস্ট্রলিয়ার দল অ্যাডিলেডে খেলা হওয়া প্রথম টেস্ট ম্যাচ ৮ উইকেটে জিতে নিয়েছিলেন।

ডেভিড ওয়ার্নার বক্সিং ডে টেস্ট থেকেও ছিটকে গেলেন

অস্ট্রেলিয়ার বড়ো ধাক্কা, বক্সিং ডে টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা খেলোয়াড় 1

অ্যাডিলেডে খেলা হওয়া গোলাপী বল টেস্ট ম্যাচ জেতার পর অস্ট্রেলিয়ার দলের আত্মবিশ্বাস বেড়ে গিয়েছে। অস্ট্রেলিয়ার আশা ছি মঙ্গলবারের মধ্যে মেলবোর্নে হতে চলা টেস্ট ম্যাচে ডেভিড ওয়ার্নার দলে যোগ দিতে পারবেন। ডেভিড ওয়ার্নারও সিডনি থেকে মেলবোর্নে পৌঁছেও গিয়েছিলেন, আর তিনি নিজের চোট থেকেও দ্রুতগতিতে সুস্থ হচ্ছিলেন। কিন্তু বুধবার অস্ট্রেলিয়া দল বড়ো ধাক্কা খায় যখন ডেভিড ওয়ার্নার মেলবোর্ন টেস্ট থেকেও ছিটকে যান।

নিজের চোট থেকে সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠতে পারেননি ডেভিড ওয়ার্নার

অস্ট্রেলিয়ার বড়ো ধাক্কা, বক্সিং ডে টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা খেলোয়াড় 2

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে ডেভিড ওয়ার্নার ফিল্ডিং করার সময় চোট পেয়েছিলেন। চোতের পর ওয়ার্নার তৃতীয় ওয়ানডে আর এরপর ৩ ম্যাচের টি-২০ সিরিজ আর প্রথম টেস্ট থেকেও ছিটকে গিয়েছিলেন। মনে করা হচ্ছিল যে ডেভিড ওয়ার্নার নিজের চোট থেকে সম্পূর্ণভাবে সুস্থ হয়ে গিয়েছেন আর তিনি মেলবোর্নে পরবর্তী টেস্ট খেলার জন্য সম্পূর্ণভাবে ফিট হয়ে গিয়েছিলেন। ক্রিকেট অস্ট্রেলিয়া বুধবার ওয়ার্নারের সম্পূর্ণভাবে ফিট না হওয়ার কথা জানিএছে।

ম্যাথু ওয়েডের জন্য বজায় থাকবে দলে সুযোগ

অস্ট্রেলিয়ার বড়ো ধাক্কা, বক্সিং ডে টেস্ট ম্যাচ থেকে ছিটকে গেলেন এই দুই তারকা খেলোয়াড় 3

ডেভিড ওয়ার্নার অ্যাডিলেড টেস্টে দলে ছিলেন না। তার অনুপস্থিতিতে জো বার্নস আর ম্যাথু ওয়েড ইনিংস শুরু করার সুযোগ পেয়েছিলেন। এখন যখন ওয়ার্নারের না খেলার পরিস্থিতি পরিষ্কার হয়ে গিয়েছে, তো ম্যাথু ওয়েড আর জো বার্নসই দলের ওপেনিং করবেন দ্বিতীয় টেস্টেও। ক্রিকেট অস্ট্রেলিয়া ডেভিড ওয়ার্নারের ব্যাপারে জানাতে গিয়ে নিজেদের বয়ানে বলেছে যে, “ও এখনও সম্পূর্ণভাবে ফিট হতে পারেনি আর এই অবস্থায় বাঁহাতি ব্যাটসম্যান বক্সিং ডে টেস্ট ম্যচেও নির্বাচনের জন্য উপলব্ধ থকবেন না”।

জানিয়ে দিই যে জোরে বোলার সিট অ্যাবটও দ্বিতীয় টেস্ট ম্যচ থেকে ছিটকে গিয়েছে। তিনি অস্ট্রেলিয়ার দলে শামিল ছিলেন আর তাকেও চোটের কারণে ছিটকে যেতে হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *