ইংল্যান্ড সফরের জন্য মহম্মদ শামীর ইয়ো ইয়ো টেস্টের ফল সামনে এল, জেনে নিন পাশ করলেন না ফেল

এই মুহুর্তে মহম্মদ শামির ক্রিকেট কেরিয়ার এই মুহুর্তে যথেষ্ট প্রভাবিত হয়েছে তার স্ত্রী হাসিন জাহানের তার বিরুদ্ধে বহু অভিযোগ করায়। এর ফলে তাকে বেশ কিছু সময়ের জন্য বিসিসিআইয়ের স্যালারি কন্ট্রাক্ট থেকেও বের করে দেওয়া হয়েছিল, আর তার পর আফগানিস্থানের বিরুদ্ধে একমাত্র টেস্টে ইয়ো ইয়ো টেস্টে ফেল করায় দল থেকেও বাদ পড়েন তিনি। কিন্তু এখন তার ভক্তদের জন্য অবশ্যই খুশির খবর এসেছে।
ইংল্যান্ড সফরের জন্য মহম্মদ শামীর ইয়ো ইয়ো টেস্টের ফল সামনে এল, জেনে নিন পাশ করলেন না ফেল 1
প্রসঙ্গত জানিয়ে দিই, আফগানিস্থানের বিরুদ্ধে একমাত্র টেস্টে তিনি দলে জায়গা পেয়েছিলেন, যার পর তার ইয়ো ইয়ো টেস্ট হয়, কিন্তু তিনি তাতে ফেল করেন। কিন্তু আজ তিনি এই খুশির খবর দিয়েছেন যে তিনি ইয়ো ইয়ো টেস্ট পাশ ক্লিয়ার করে ফেলেছেন। যখন তিনি এই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় তখন তিনি ব্যাঙ্গালুরুর ক্যাম্পেগৌড়া এয়ারপোর্টে ছিলেন।

দেখে নিন সোশ্যাল মিডিয়ায় তার পোষ্ট

Flying to Delhi ???YO YO ????‍♂️??‍♂️ done

A post shared by Mohammad Shami (@mdshami.11) on Jul 6, 2018 at 2:13am PDT

শামি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন যাতে তিনি লেখেন যে তিনি ইয়ো ইয়ো টেস্ট ক্লিয়ার করে ফেলেছেন এবং তিনি এখন দিল্লি ফেরত আসছেন। ওই পোষ্টের তলায় শামির ভক্তরা প্রচুর কমেন্টসও করেন। প্রসঙ্গত মহম্মদ শামীর জীবনে বেশ কিছুদিন ধরেই বেশ চড়াই উৎরাই চলছে। তাকে ভীষণই সমস্যার মধ্যে পড়তে হয়, কিন্তু এখন তিনি এই অনিবার্য টেস্ট ক্লিয়ার করে ফেলেছেন। যার মানে যদি তাকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে সুযোগ দেওয়া হয় তাহলে ফের তাকে আর ইয়ো ইয়ো টেস্টে বসতে হবে না। শামি এখনও পর্যন্ত ভারতীয় দলের হয়ে ৩০টি টেস্ট এবং ৫০টি ওয়ানডে ম্যাচ খেলে ফেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *