IPL 2022 : সুনীল গাভাস্কারের বড় দাবি! এই 4 টি দলই এই বছর প্লে অফে উঠবে, আরসিবি আবার আউট হবে 1

আইপিএল ২০২২ (IPL 2022) শুরু হয়েছে ধুমধাম করে। প্রথম ম্যাচেই কেকেআরের (KKR) কাছে হারের মুখে পড়তে হয়েছিল সিএসকেকে (CSK)। এমতাবস্থায়, মানুষ এখন থেকে জল্পনা শুরু করেছে কোন চারটি দল এমন হবে যে তারা এবার আইপিএলের প্লে অফে উঠতে চলেছে। এ প্রসঙ্গে এবার বড় ধরনের বক্তব্য দিয়েছেন ভারতের অভিজ্ঞ ব্যাটসম্যান সুনীল গাভাস্কার। গাভাস্কার একটি বড় দাবি করেছেন এবং ভবিষ্যদ্বাণী করেছেন যে ৪টি দল এই বছর প্লে অফে পৌঁছতে চলেছে।

আরসিবিকে করল আউট

PBKS Vs RCB, IPL 2022: Punjab Kings Stun Favorites Royal Challengers  Bangalore In A Thriller - Highlights

ব্যাটিং কিংবদন্তি সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) এবং অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ম্যাথিউ হেডেন (Matthew Hayden) পাঁচবারের বিজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians), দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) এবং কেকেআরের সাথে চেন্নাই সুপার কিংসকে সম্ভাব্য প্লে-অফ প্রার্থী হিসেবে বেছে নিয়েছেন। সুনীল গাভাস্কার, আইপিএল-এর অফিসিয়াল ব্রডকাস্টার স্টার-এ ‘ক্রিকেট লাইভ’-এর একটি পর্বের সময় বলেছেন, “অবশ্যই মুম্বাই ইন্ডিয়ান্স প্লে-অফের প্রতিযোগী, কিন্তু আমি মনে করি যে দিল্লি ক্যাপিটালস গত কয়েক বছরে যেভাবে এগিয়েছে সেভাবেই তারা। এটি চিত্তাকর্ষক, তাই দিল্লি ক্যাপিটালসও সেখানে যাওয়ার দ্বিতীয় দল।”

কেকেআরও চমক দেখাতে পারে

IPL 2022 CSK Vs KKR Highlights: KKR defeat CSK by 6 wickets | Sports  News,The Indian Express

গাভাস্কার বলেছেন, “আমি মনে করি এটি কলকাতা নাইট রাইডার্স হতে পারে, কারণ তারা খুব ভালো দল এবং আমি জাদেজার জন্য আশা করছি যে চেন্নাই সুপার কিংস প্লে অফে যাওয়া চতুর্থ দল।” একই ইভেন্টে অংশ নিয়ে অস্ট্রেলিয়ার প্রাক্তন ওপেনার ম্যাথিউ হেডেন বলেছেন, “সিএসকে হবে প্রথম দল যাকে আমি শীর্ষ চারে দেখতে চাই। আমি আসলে মুম্বাই ইন্ডিয়ান্সকে এর থেকে বের করে আনতে যাচ্ছি। আমার তালিকায় দিল্লি এবং তারপর কলকাতা থাকবে। গত বছরের মতো আমার মনে হয় আরসিবি’র দল সত্যিই ভালো। তাই এই আমার শীর্ষ চার বাছাই হয়. কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২২-এ একটি দুর্দান্ত শুরু করে, এই ভবিষ্যদ্বাণীগুলির মধ্যে কতগুলি সত্য হয় তা দেখার বিষয়।”

Leave a comment

Your email address will not be published.