ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা, নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে যেতে পারেন এই প্লেয়ার

ভারতীয় ক্রিকেট দলের জোরে বোলার ভুবনেশ্বর কুমারের চোট লাগায় ভারতীয় দল বড়ো ধাক্কা খেয়েছে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে মুম্বাইতে খেলা হওয়া তৃতীয় টি-২০ ম্যাচে ভুবি যন্ত্রণা অনুভব করেন। ওয়ানডে সিরিজের জন্য চেন্নাই পৌঁছতেই ভুবি টিম ম্যানেজমেন্টের কাছে এই ব্যাথার ব্যাপারে অবগত করান। এখন ভুবিকে আজ থেকে শুরু হওয়া ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের দল থেকে সরে যেতে হয়েছে আর তার জায়গায় শার্দূল ঠাকুরকে দলে শামিল করা হয়েছে।

নিউজিল্যান্ড সফরও মিস করতে পারেন ভুবনেশ্বর কুমার?

ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা, নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে যেতে পারেন এই প্লেয়ার 1

তিন মাসের দীর্ঘ ব্রেকের পর ভুবনেশ্বর কুমার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে দলে ফিরে এসেছিলেন। কিন্তু আঘাতের কারণে আবারো তিনি ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। এরপর এখন বলা হচ্ছে যে নিউজিল্যান্ড সফরেও ভুবনেশ্বর কুমার যেতে নাও পারেন। দ্য টাইমস অফ ইন্ডিয়ার একটি রিপোর্টের অনুসারে বলা হয়েছে, “জোরে বোলার স্পোর্টস হার্নিয়ার সমস্যায় জর্জরিত রয়েছেন যা ডাক্তাররা বুঝতে ব্যর্থ হয়েছেন। পরিণামস্বরূপ জোরে বোলার ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরকে মিস করতে পারেন। যদি সবকিছু ঠিক থাকে তো ভুবি গ্রীষ্মে শুরু হতে চলা আইপিএল পর্যন্ত সুস্থ হতে পারবেন”।
আপনাদের জানিয়ে দিই যে টিম ইন্ডিয়াকে জানুয়ারির শেষে নিউজিল্যান্ড সফরে যেতে হবে। যেখানে ৫ ম্যাচের টি-২০ সিরিজ, তিন ম্যাচের ওয়ানডে আর ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে।

শার্দূল ঠাকুর পেয়েছেন ওয়ানডে দলে জায়গা

ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা, নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে যেতে পারেন এই প্লেয়ার 2

ভুবনেশ্বর কুমার ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে খেলেছিলেন। এই সিরিজের শেষ ম্যাচ মুম্বাইতে বুধবার খেলা হয়েছিল। সেই ম্যাচ চলাকালীন ভুবনেশ্বর কুমার গ্রোইন ইঞ্জিউরির অভিযোগ করেছিলেন। এরপর ভুবনেশ্বর কুমারের আল্ট্রাসাউন্ড করা হয়েছে, যেখানে জানা গিয়েছে যে হার্ণিয়ার সমস্যা রয়েছে। এর কারণে ঘরোয়া স্তরে ভালো প্রদর্শন করা শার্দূল ঠাকুরকে ওয়ানডে দলে শামিল করা হয়েছে। শার্দূল ঠাকুর ২০১৭য় শ্রীলঙ্কা সফরে ডেবিউ করেছিলেন। যদিও তখন থেকে তিনি মাত্র ৫টিই ওয়ানডেই খেলেছেন। কিন্তু এখন তিনি ঘরোয়া স্তরে উইকেট টেকিং বোলিং করে নির্বাচকদের নজর নিজের দিকে আকর্ষিত করেছেন আর এখন তাকে ওয়ানডে দলে সুযোগ দেওয়া হয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *