আমার স্ত্রী আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে নিয়েছিল, সেই দিন থেকে দ্বিতীয়বার ব্যবহার করিনি: ভুবনেশ্বর কুমার

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ জোরে বোলার ভুবনেশ্বর কুমার নিজের বোলিংয়ের সক্ষমতার জোরে আজ ক্রিকেট জগতের দুর্দান্ত সুইং বোলার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন। ভুবনেশ্বর কুমারের বোলিংয়ে সবচেয়ে বিশেষ ব্যাপার হলো তার ঘুর্নি বল যা যে কোনো ব্যাটসম্যানের জন্যই সহজ বলা যেতে পারে না। এই কারণে ভুবির নাম ভারতের স্পেশাল বোলারদের মধ্যে রয়েছে।

সুইংয়ের সুলতান ভুবনেশ্বর কুমার গত কিছু সময় ধরে চোটের কারণে দল থেকে দূরে

আমার স্ত্রী আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে নিয়েছিল, সেই দিন থেকে দ্বিতীয়বার ব্যবহার করিনি: ভুবনেশ্বর কুমার 1

ভুবনেশ্বর কুমার ২০১২য় নিজের আন্তর্জাতিক কেরিয়ারে অভিষেক করেন। যারপর থেকে তিনি কখনো পেছনে ফিরে তাকাননি। আর নিয়মিত সফলতার সিঁড়িতে চড়তে থাকেন। ভুবনেশ্বর কুমার এর মধ্যে ভারতীয় দলের হয়ে বেশকিছু জয়ও এনে দেনে। সুইং বোলিংয়ে সকলকেই প্রভাবিত করা ভুবনেশ্বর আজ নিজের জন্য একটি বিশেষ জায়গা তৈরি করে নিয়েছেন কিন্তু গত কিছু মাসে বা বলা ভালো গত বছর হওয়া বিশ্বকাপের পর থেকে তিনি নিজের চোট আর ফিটনেস নিয়ে সংঘর্ষ করছেন।

আহত হয়ে দলের বাইরে থাকার সময়টা ভুবনেশ্বর কাটিয়েছেন পরিবারের সঙ্গে

আমার স্ত্রী আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে নিয়েছিল, সেই দিন থেকে দ্বিতীয়বার ব্যবহার করিনি: ভুবনেশ্বর কুমার 2

ভারতীয় দলে একটি বিশেষ জায়গায় থাকা ভুবনেশ্বর কুমার নিয়মিত চোট নিয়ে সমস্যায় রয়েছেন। তাকে বিশ্বকাপের পর থেকে এখনো পর্যন্ত হাতে গোনা ম্যাচেই খেলতে দেখা গিয়েছিল। যারপর সম্প্রতিই তার দক্ষিণ আফ্রিকা সিরিজে দলে প্রত্যাবর্তন তো অবশ্যই হয়েছিল কিন্তু এই সিরিজটি করোনা ভাইরাসের কারণ বাতিল করতে হয়। নিজের গত কিছু মাস সময়কে দল থেকে দূরে থাকা ভুবি পরিবারের সঙ্গে কাটিয়েছেন। ২০১৭য় নুপুর নাগরের সঙ্গে বিয়ে করা ভুবনেশ্বর কুমার এই সময়টিকে সম্পূর্ণভাবে স্ত্রীর সঙ্গে কাটিয়েছেন আর একটি শ স্পাইসি পিচে অংশ নিয়ে কিছু কথা খোলসাও করেছেন।

ভুবি করলেন খোলসা, তার স্ত্রী ফেসবুক করেছেন হ্যাক

আমার স্ত্রী আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে নিয়েছিল, সেই দিন থেকে দ্বিতীয়বার ব্যবহার করিনি: ভুবনেশ্বর কুমার 3

ভুবনেশ্বর কুমার নিজের স্ত্রী নুপুরের সঙ্গে এই শোতে অংশ নেন যেখানে তিনি খোলসা করে বলেন যে, “ও (নুপুর নাগর) আমার কাছে ফেসবুক পাসওয়ার্ড চেয়েছিল। কিন্তু আমি কিছু বাহানা বানাই। এই কারণে পরেরদিন ও আমাকে জানায় যে তোমার নতুন পাসওয়ার্ড এটা। ও সত্যি সত্যি আমার অ্যাকাউন্ট হ্যাক করে ফেলেছিল আর তখন থেকে আমি ফেসবুক ব্যবহার করিনি”।
ভুবির এই খোলসার পর নুপুরও জানান যে তিনি ভুবনেশ্বর কুমারের সঙ্গে প্রথমবার সাক্ষাত তখন করেন যখন তিনি ১৩ বছর বয়সী ছিলেন। অন্যদিকে ভুবিও জানান যে সেই সময় তারও নুপুরের উপর ক্রাশ ছিল যা পরে ২০১৭য় বিবাহে পরিবর্তিত হয়। তো অন্যদিকে নুপুরের ভুবনেশ্বর কুমারের ২০১২য় ডেবিউর পর পাকিস্তানের বিরুদ্ধে প্রথম টি-২০ উইকেট সবচেয়ে বেশি পছন্দের।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *