IPL2020: সানরাইজার্স হায়দ্রাবাদের লাগল বড়ো ধাক্কা, ভুবনেশ্বর কুমার ছিটকে গেলেন

আইপিএল ২০২০-তে সানরাইজার্স হায়দ্রাবাদের দল বড়ো ধাক্কা খেলো। দলের প্রধান জোরে বোলার ভুবনেশ্বর কুমার চোটের কারণে আইপিএল থেকে ছিটকে গিয়েছেন। চেন্নাইয়ের বিরুদ্ধে ম্যাচে তাঁর মাংশপেশিতে টান ধরেছিল। তারপর তিনি মুম্বাইয়ের বিরুদ্ধে খেলা ম্যাচে প্রথম একাদশের অংশ হতে পারেননি আর এখন তিনি পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন।

ভুবনেশ্বর কুমার গেলেন টুর্নামেন্ট থেকে ছিটকে

IPL2020: সানরাইজার্স হায়দ্রাবাদের লাগল বড়ো ধাক্কা, ভুবনেশ্বর কুমার ছিটকে গেলেন 1

সানরাইজার্স হায়দ্রাবাদের দল এই সময় বড়ো মুশকিলে ফাঁসতে চলেছে। একদিকে দলের মিডল অর্ডার বিশেষ কিছুই করতে পারছে না অন্যদিকে এখন দলের জোরে বোলার ভুবনেশ্বর কুমার টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছে। আসলে এই জোরে বোলারের চেন্নাইয়ের বিরুদ্ধে খেলা ম্যাচ চলাকালীন ১৯তম ওভারে মাংশপেশিতে টান ধরার সমস্যা হয়েছিল। যারপর তিনি যন্ত্রণায় ছটফট করতে করতে মাঠের বাইরে চলে গিয়েছিলেন আর খলিল আহমেদ তার ওভারের ৫টি বল করেন। এরপর ভুবি ফিট হতে পারেননি আর তাকে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে প্রথম একাদশে শামিল হতে পারেননি। যারপর এখন বড়ো খবর সামনে এসেছে যে ভুবনেশ্বর কুমার পুরো টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন।

বাড়ল সানরাইজার্সের মুশকিল

IPL2020: সানরাইজার্স হায়দ্রাবাদের লাগল বড়ো ধাক্কা, ভুবনেশ্বর কুমার ছিটকে গেলেন 2

নিজের দুর্দান্ত বোলিংয়ের জন্য পরিচিত সানরাইজার্স হায়দ্রাবাদের জন্য ভুবনেশ্বর কুমারের ছিটকে যাওয়া একটা বড়ো ধাক্কা। আসলে ভুবি দলের সবচেয়ে অভিজ্ঞ এবং ভরসাযোগ্য বোলার, যিনি মুশকিলের পরিস্থিতিতে দলকে বাইরে বের করার যোগ্যতা রাখেন। এখন ফ্রেঞ্চাইজির কাছে বিকল্প তো মজুত রয়েছে কিন্তু এমন কেউ নেই যিনি এই অভিজ্ঞ খেলোয়াড়ের অভাব পূর্ণ করতে পারেন। হায়দ্রাবাদের দলকে নিজেদের পরের ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাবের সঞগে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৮ অক্টোবর খেলা হবে। জানিয়ে দিই যে ভুবি আইপিএলে এখনো পর্যন্ত খেলা ১২১টি ম্যাচে ১৩৬টি উইকেট নিয়েছেন।

Leave a comment

Your email address will not be published.