শিখরের পর চেন্নাই ওয়ানডে খেলতে পারবেন না এই ভারতীয় প্লেয়ার, চোটের কারণে ছিটকে যেতে পারেন পুরো সিরিজে

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ জেতার পর এখন টিম ইন্ডিয়ার নজর ১৫ ডিসেম্বর থেকে শুরু হওয়া ওয়ানডে সিরিজের দিকে রয়েছে। কিন্তু তার আগে টিম ইন্ডিয়া একটা বড়ো ধাক্কা ভুবনেশ্বর কুমারের রূপে খেতে পারে। আসলে আঘাত থেকে ফেরত আসা ভুবি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দারুণভাবে প্রত্যাবর্তন করেছিলেন। কিন্তু তারপর তিনি টিম ম্যানেজমেন্টের কাছে যন্ত্রণার অভিযোগ করেন। এর কারণে হতে পারে যে ভুবি এখন ওয়ানডে সিরিজে নাও খেলতে পারেন।

ওয়ানডে সিরিজ থেকে বাদ পড়তে পারেন ভুবনেশ্বর কুমার

শিখরের পর চেন্নাই ওয়ানডে খেলতে পারবেন না এই ভারতীয় প্লেয়ার, চোটের কারণে ছিটকে যেতে পারেন পুরো সিরিজে 1

টিম ইন্ডিয়ার জোরে বোলার ভুবনেশ্বর কুমার গত কিছু সময় ধরে আঘাতের কারণে দল থেকে বাইরে ছিলেন। যদিও তিনি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে শক্তিশালীভাবে ফিরে এসেছেন। কিন্তু মনে হচ্ছে আরো একবার ভুবি চোটের কবলে পড়েছেন। মুম্বাই মিররের অনুসারে ভুবনেশ্বর কুমার যন্ত্রণার অভিযোগ করেছেন আর ১৫ ডিসেম্বর চেন্নাইতে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা প্রথম ওয়ানডে ম্যাচ থেকে ছিটকে যেতে পারেন। তৃতীয় আর শেষ টি-২০আইয়ের পর ওয়াংখেড়েতে যুবি আবারো যন্ত্রণা অনুভব করেন। বৃহস্পতিবার দুপুরে চেন্নাই পৌছনোর পর তিনি টিম ম্যানেজমেন্টকে ব্যাথার কথা জানান। যদিও এখনো টিম ম্যানেজমেন্টের তরফে রিপ্লেসমেন্টের পুষ্টি হয়নি কিন্তু যদি ভুবির চোট গুরুতর হয় তো টিম ম্যানেজমেন্ট দ্রুতই রিপ্লেসমেন্ট ঘোষণা করবে।

ময়ঙ্ক পেয়েছেন দলে জায়গা

শিখরের পর চেন্নাই ওয়ানডে খেলতে পারবেন না এই ভারতীয় প্লেয়ার, চোটের কারণে ছিটকে যেতে পারেন পুরো সিরিজে 2

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে শিখর ধবনের হাঁটুতে চোট লেগেছিল। যে কারণে প্রথমে টি-২০ সিরিজে নির্বাচিত হওয়ার পর তিনি ছিটকে যান আর এখন তিনি ওয়ানডে সিরিজও খেলতে পারবেন না। টিম ম্যানেজমেন্ট ময়ঙ্ক আগরওয়ালকে শিখরের রিপ্লেসমেন্ট হিসেবে দলে শামিল করেছে। আপনাদের জানিয়ে দিই যে ময়ঙ্ক গত কিছু সময় ধরে টেস্ট দারুণ ব্যাটিং করে টিম ম্যানেজমেন্টের ভরসা জিতে নিয়েছেন আর এখন সীমিত ওভারের ক্রিকেটে টিম ইন্ডিয়ায় ডেবিউ করার জন্য পা বাড়িয়ে ফেলেছেন।

২-১ এ টিম ইন্ডিয়া জেতে টি-২০ সিরিজ

শিখরের পর চেন্নাই ওয়ানডে খেলতে পারবেন না এই ভারতীয় প্লেয়ার, চোটের কারণে ছিটকে যেতে পারেন পুরো সিরিজে 3

ওয়েস্টইন্ডিজের সঙ্গে তৃতীয় আর নির্ণানয় ম্যাচে টিম ইন্ডিয়া দুর্দান্ত প্রদর্শন করে ৬৭ রানে জয় হাসিল করেছে। এই ম্যাচে টস হেরে টিম ইন্ডিয়া প্রথমে ব্যাট করে ২৪০ রানের পাহাড়প্রমান লক্ষ্য খাড়া করে। জবাবে ব্যাটিং করতে নামা ওয়েস্টইন্ডিজ দল ৮ উইকেট হারিয়ে ১৭৮ রানই করতে পারে। এই ম্যাচ জিতে টিম ইন্ডিয়া সিরিজ ২-১ ফলাফলে কব্জা করে নেয়। এখন দলের নজর ১৫ ডিসেম্বর থেকে খেলা হতে চলা প্রথম ওয়ানডের দিকে রয়েছে।

ওয়ানডের জন্য টিম ইন্ডিয়া—বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, ময়ঙ্ক আগরওয়াল, শ্রেয়স আইয়ার, লোকেশ রাহুল, মনীষ পান্ডে, ঋষভ পন্থ (উইকেটকিপার), শিভম দুবে, কেদার জাধব, রবীন্দ্র জাদেজা, যজুবেন্দ্র চহেল, কুলদীপ যাদব, দীপক চাহার, মহম্মদ শামি, আর ভুবনেশ্বর কুমার।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *